প্রেমিকের জন্য স্বামীকে ছেড়ে যাওয়ার 'সাজা', মহিলাকে জুতোর মালা পরিয়ে গ্রামে ঘোরাল 'মাতব্বররা'

  • আড়াই বছর আগে প্রেমিকের সঙ্গে বাড়ি ছাড়ে
  • রবিবার ফিরে আসে গ্রামে
  • তারপরেই মহিলাকে হেনস্থার অভিযোগ 
  • পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে  

Asianet News Bangla | Published : Jun 27, 2021 3:23 PM IST

এক ভয়ঙ্কর তালিবানি আইনের সাক্ষী থাকল এই রাজ্য। প্রায় আড়াই বছর আগে স্বামী সন্তান ছেড়ে প্রতিবেশী যুবকের সঙ্গে বাড়ি ছেড়েছিলেন এক গৃহবধূ। রবিবার তিনি ফিরে আসেন। তারপরেই তাঁকে হেনস্থা করা হয় বলে অভিযোগ। মহিলার অভিযোগ প্রাক্তন স্বামীর বাড়ির লোকজনই তাঁকে হেনস্থ করেছে।  মহিলাকে জুতোর মালা পরিয়ে গোটা গ্রামে ঘোরান হয়। আর সেই ভিডিও ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। যা নিয়ে রীতিমত তোড়পাড় শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। 

পিছিয়ে যেতে পারে কোভিডের তৃতীয় ঢেউ, তারই মধ্যে দৈনিক এক কোটি করোনা টিকা দিতেই হবে ...

 গলায় জুতার মালা পড়ে হাঁটছে এক গৃহবধূ, পেছনে একাধিক পুরুষ হাতে লাঠি তাঁকে রীতিমত ধমক দিয়ে চলেছে। বারবার বলছে '  চল তাড়াতাড়ি চল'।  এমনকি সেই হেঁটে চলার ছবি  ভিডিও রেকর্ডিং করা হচ্ছে মোবাইলে ।  এমনই এক ঘটনার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় রবিবার। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল থানার প্রতাপপুর গ্রামে।

কেরল সন্ত্রাসবাদীদের মুক্তাঞ্চলে পরিণত হয়েছে, বিদায়কালে বার্তা পুলিশ প্রধানের ... 

জানাযায় আড়াই বছর আগে ওই বিবাহিতা মহিলা তার স্বামীর ছেলেকে ছেড়ে অন্যত্র চলে যায়, ওই গ্রামের একটি যুবকের সাথে। শোনা যায় সংশ্লিষ্ট ওই যুবকের সঙ্গে তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। তারপর দীর্ঘ আড়াই বছর পর ওই গ্রামের সেই ছেলের বাড়িতে ফিরে আসে। সঙ্গে সঙ্গে ফিরে আসেন মহিলাও। খবর পেয়ে রবিবার পুরানো স্বামীর বাড়ির লোক গিয়ে ওই মহিলার বাড়িতে চড়াও হয়, পাড়ার লোকজনকে নিয়ে ওই মহিলাকে গলায় জুতার মালা পরিয়ে গোটা গ্রাম ঘোরাতে শুরু করে। দ্রুত খবর পৌঁছায় ঘাটাল থানার পুলিশের কাছে। পুলিশ দ্রুত পৌঁছে ওই মহিলাকে উদ্ধার করে, একজনকে এই ঘটনায় অভিযুক্ত হিসাবে আটক করে নিয়ে আসে পুলিশ। পুলিশ জানিয়েছে এই ঘটনায় যারা জড়িত তাদের  সকলতে গ্রেফতার করা হবে।

Share this article
click me!