বাসে মাদক খাইয়ে সর্বস্ব লুট, অচৈতন্য মহিলাকে হাসপাতালে পৌঁছে দিলেন চালক ও কডাক্টর

  • সরকারি বাসে বিপদে পড়লেন যাত্রী
  • মাদক খাইয়ে সর্বস্ব লুট দুষ্কৃতীর
  • আক্রান্তকে হাসপাতালে পৌঁছে দিলেন চালক ও কডাক্টর
  • মানবিকতার নজির উত্তর দিনাজপুরে

Asianet News Bangla | Published : Oct 7, 2020 4:31 PM IST

কৌশিক সেন, রায়গঞ্জ:  সহযাত্রীর বেশে চোখের নিমেষে কাজ হাসিল করে চম্পট দিয়েছে দুষ্কৃতী। সর্বস্ব লুট হয়ে যাওয়ার অচৈতন্য অবস্থায় মহিলা যাত্রীকে সরকারি বাসে চাপিয়ে হাসপাতাল নিয়ে গেলেন চালক ও কডাক্টরই। সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন অন্য যাত্রীরাই। মানবিকতার নজির উত্তর দিনাজপুরের কানকি এলাকায়।

আরও পড়ুন: মাওবাদীদের নিয়ে বাইরের লোক আসছে ঝাড়গ্রামে, পুলিশকে সক্রিয় হতে ডাক মুখ্যমন্ত্রীর

ঘটনার সূত্রপাত বুধবার সকালে। জলপাইগুড়ির রানীনগর থেকে শাশুড়িকে ফরাক্কাগামী উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার বাসে তুলে দিয়েছিলেন এক বিএসএসএফ জওয়ান। সহযাত্রীরা জানিয়েছেন, বাসে পাশাপাশি দুটি সিটে ওই মহিলার সঙ্গে বসেছিলেন এক যুবক। ৩১ নম্বর জাতীয় সড়কে ধরে যাওয়ার পথে বাসটি যখন কিষাণগঞ্জে জমে আটকে পড়ে, তখন দেখা যায়, ওই মহিলা সিটে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন। আর পাশের সিটটিও খালি। কডাক্টর স্নেহাশীষ রুদ্র ও চালক বিজয় সোরেন প্রথমে চোখে মুখে জল থেকে সুস্থ করে তোলার চেষ্টার করেন। কিন্তু জ্ঞান না ফেরায় আক্রান্ত মহিলা-সহ বাসটি নিয়ে সটান চাকুলিয়া হাসপাতাল হাজির হন চালক। সঙ্গে সঙ্গেই অচৈতন্য মহিলাকে ভর্তি করে নেওয়া হয় হাসপাতালে।

আরও পড়ুন: বিজেপি থানা ঘেরাও অভিযানে ধুন্ধুমারকাণ্ড, মুড়ি-মুড়কির মতো বোমা পড়ল পাড়ুই-এ

এখানেই শেষ নয়। বিএসএফ সূত্র ধরে অসুস্থ মহিলার বাড়িতেও খবর পাঠান সরকারি বাসের চালক, কডাক্টর ও সহযাত্রীরা। ঘণ্টা তিনেক হাসপাতাল ছিলেন সকলেই। সুস্থ হওয়ার পর ওই মহিলা জানান, পাশের সিটে বসা যুবক খাবারের সঙ্গে মাদক খাইয়ে তাঁর সর্বস্ব লুট করে নিয়েছে। সোনার বালা, কানের দুল ও ব্য়াগ থেকে নগদ, সবই খোয়া গিয়েছে। শেষপর্যন্ত ওই মহিলাকে পরিবারের লোকেদের হাতে তুলে দিয়ে ফের গন্তব্যের উদ্দেশ্যে রওনা দেন উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা পরিচালিত বাসের চালক ও কডাক্টর।

Share this article
click me!