প্রাক্তন গাড়ি চালক কৃষ্ণের গালে আবেগঘন চুম্বন চন্দনার, বিজেপি বিধায়কের বিতর্কিত প্রেম ফের ভাইরাল

ফের প্রকাশ্য়ে আসতেই তোলপাড় বাঁকুড়া শালতোড়া বিজেপি বিধায়কের বিবাহ বর্হিভূত সম্পর্ক। সোশ্যাল মিডিয়ায় ফাঁস শালতোড়া বিজেপি বিধায়কের সঙ্গে প্রেমিকের অন্তরঙ্গ মুহূর্তের ছবি।  

Web Desk - ANB | Published : Apr 28, 2022 9:54 AM IST / Updated: Apr 28 2022, 07:38 PM IST

বাঁকুড়া শালতোড়া বিজেপি বিধায়কের বিবাহ বর্হিভূত সম্পর্ক ফের প্রকাশ্য়ে আসতেই তোলপাড় রাজ্য রাজনীতি। ছবিতে দেখা গিয়েছে, প্রেমিককে জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন বিজেপি বিধায়ক চন্দনা বাউরি। সোশ্যাল মিডিয়ায় শালতোড়া বিজেপি বিধায়কের সঙ্গে প্রেমিকের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস করেছেন তার প্রেমিক তথা গাড়ি চালক কৃষ্ণ কুন্ডু। সম্প্রতি এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যদিও এ নিয়ে সত্যতা যাচাই করে দেখেনি এশিয়ানেট নিউজ বাংলা।

যদিও বাঁকুড়ার শালতোড়ার বিধায়ক চন্দনার গাড়িচালক কৃষ্ণর সোশ্যাল মিডিয়া থেকে সেই ছবি শেয়ার করা হয়েছে। যদিও এই ছবিটি নিয়ে চন্দনার তরফে কোনও প্রতিক্রিয়া না মিললেও গাড়ি চালক কৃষ্ণর দাবি , দিন কয়েক ধরে চন্দনা তাঁকে হোয়াটসঅ্যাপে নানা রকম মেসেজে পাঠাচ্ছেন। তাতে বিরক্ত হয়েই তিনি তিনটি ছবি পোস্ট করেছেন। উভয়ের অন্তরঙ্গ ছবি নিয়ে ইতিমধ্য়েই সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।শালতোড়ায় বিজেপি বিধায়কের বিবাহ বর্হিভূত সম্পর্ক নিয়ে চর্চা এই প্রথমবার নয়। একুশের বিধানসভা নির্বাচনের পর থেকেই গাড়ি চালক কৃষ্ণ কুন্ডুর সঙ্গে তার সম্পর্ক নিয়ে জল্পনা উসকে ওঠে। তার গোপনে বিয়েও করেন। সেই ছবিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। পরে ফেসবুক লাইভ করে কৃষ্ণ দাবি করেন, 'তাঁরা পরস্পরকে ভালোবেসে বিয়ে করেছেন, অন্যায় কিছু করেননি। ' 

আরও পড়ুন, অটোয় নাবালিকার গোপানাঙ্গে স্পর্শ, মানিকতলায় শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার খোদ পুলিশই

 

আরও পড়ুন, 'বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিকাকে খুন', হলদিয়াকাণ্ডে ৭ দিনের আগেই সাফল্য পুলিশের, ধৃত প্রেমিক

প্রসঙ্গত, একুশের বিধানসভায় বিজেপি-র হেভিওয়েটদের ভরাডুবি হলেও আলো ফুটেছিল বাঁকুড়ার বাউরি পরিবারে। বাঁকুড়া থেকে বিধানসভার পথে দিন মজুররের স্ত্রী চন্দনা বাউড়ি। অভাবের সংসারে চরম দুর্দশার মাঝেই ঘটেছিল ম্যাজিক। নেহাতই দিন মজুরের স্ত্রী চন্দনা বাউরিকে প্রার্থী করেছিল বিজেপি। আর এবার বিজেপিতে বাংলার ভরাডুবির মাঝে আলো জ্বালান চন্দনাই।স্বামী রাজমিস্ত্রি এবং চন্দনা নিজে স্বামীর সঙ্গে জোগান দেওয়ার কাজ করেন।  অভাবের সংসারে নিজেদের বাড়িতে নেই  শৌচাগারও। আর সেই ভাঙাচোরা জীবনের মাঝেই শালতোড়া কেন্দ্রে প্রার্থী হয়েছিলেন চন্দনা।

আরও পড়ুন, মানসিক ভারসাম্যহীন কিশোরীকে 'ধর্ষণ', দিনাজপুরের হাসপাতালে চিকিৎসাধীন বছর ১৬-র কন্যা

বিজেপি তাঁকে প্রার্থী করার পর জানিয়েছিলেন যে, তিনি ভাগ্যবান যে বিজেপি তাঁকে লড়াইয়ের সুযোগ দিয়েছেন। প্রচারে বেরোনোর সময় বাচ্চাদের শাশুড়ি কাছে রেখে সকালে দুটো পান্তা খেয়েই বেরিয়ে পড়তেন চন্দনা। সঙ্গী হতেন স্বামী। এমনকি বাঁকুড়া প্রচারে এসে জনসভায় চন্দনার নাম মুখে এনেছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন, আগামী দিনে বাংলাকে স্বপ্ন দেখাবে চন্দনা বাউরিই। সে কথাই শেষ অবধি সত্যি হয় ৪১৪৫ ভোটে তিনি জয়ী হয়েছেন। বিজেপির সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চন্দনা বাউরিকে শুভেচ্ছাও জানানো হয়। বার্তা দেওয়া হয়, 'আপনার জয়, আমাদের সকলের জয়।' আর সেই চন্দনা বাউরিরই নামেই কালি ছড়াল এবার।

 

Share this article
click me!