শুধু ভবানীপুরেই নয়, ভোট পরবর্তী হিংসার মামলায় লড়াইটা শুরু BJP প্রার্থী প্রিয়াঙ্কার

ভবানীপুরে মমতার বিপরীতে  বিজেপি প্রার্থী হিসেবে লড়াইয়ে নেমেছেন আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।  তবে এই লড়াইটা সেপ্টেম্বরেই শুরু হয়নি, যুদ্ধের দামামা বেজেছে ভোটের পর থেকেই। 

Ritam Talukder | Published : Sep 10, 2021 10:49 AM IST / Updated: Sep 10 2021, 04:30 PM IST


ভবানীপুরে মমতার বিপরীতে  বিজেপি প্রার্থী হিসেবে লড়াইয়ে নেমেছেন আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।  তবে এই লড়াইটা সেপ্টেম্বরেই শুরু হয়নি। যুদ্ধের দামামা বেজেছে ভোটের পর থেকেই। কারণ ভোট পরবর্তী হিংসার মামলায় তিনিই ছিলেন অন্যতম যোদ্ধা। এবং তাঁর লড়াইয়ের জেরেই বাংলা জুড়ে সিবিআই তদন্ত ফলপ্রসু হয়েছে। তবে এবার উপনির্বাচনের প্রাক্কালে  এশিয়ানেট নিউজ বাংলা-কে নিজস্ব প্রতিক্রিয়া জানিয়েছেন ভবানীপুরের বিজেপি প্রার্থী  প্রিয়ঙ্কা টিবরিওয়াল।

আরও পড়ুন, WB By Poll 2021: মমতার বিরুদ্ধে ভবানীপুরে লড়ছেন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল, প্রার্থী তালিকা প্রকাশ BJP-র
প্রসঙ্গত, রাজ্যের ভোট পরবর্তী হিংসায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে বিজেপি পরিবার বলে দাবি গেরুয়াশিবিরের। একাধিক কার্যকর্তা খুন, হামলা, ধর্ষণের ঘটনায় জর্জরিত যখন বাংলা, তখনই  ভোট পরবর্তী হিংসার মামলায় লড়াইয়ে নেমেছিলেন আইনজীবী  প্রিয়াঙ্কা টিবরিওয়াল। অমিত মালব্য-র কথায়,' যিনি কলকাতা হাইকোর্টে ভোট পরবর্তী হিংসার বিরুদ্ধে প্রতিনিধিত্ব করেছিলেন। এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ভবানীপুর থেকে প্রার্থী হিসেবে সিবিআই এবং এসআইটি তদন্তের আদেশ জারি করেছিলেন।' তাঁর এই প্রতিবাদেই জেরেই তিনি এবার মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের সম্মুখ সমরে প্রিয়ঙ্কা। এশিয়ানেট নিউজ বাংলা-কে প্রতিক্রিয়ায় জানিয়েছেন প্রিয়ঙ্কা টিবরিওয়াল। এছাড়াও তিনি বলেছেন,'  তিনি  দারুণ খুশি যে, লড়াই করেছেন। তাঁকে এগিয়ে নিয়ে যাওয়ার আরও উৎসাহ পেলেন এবার।' মমতার বিরুদ্ধে তাঁর সক্রিয় স্লোগান 'সেভ বাংলা, সেভ গণতন্ত্র'।

আরও পড়ুন, Madan Mitra: 'ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া', মমতার জন্য এবার ব়্যাপ গান গাইলেন মদন মিত্র

প্রসঙ্গত ২০১৪ সালে বাবুল সুপ্রিয়র আইনি পরামর্শদাতা প্রিয়াঙ্কা টিব্রেওয়াল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আদর্শে অনুপ্রাণিত হয়ে যোগ দিয়েছিলেন বিজেপিতে। তিনি বিজেপি যুব মোর্চার গুরুত্বপূর্ণ পদের দায়িত্বে ছিলেন। একুশের বিধানসভা নির্বাচনে তাঁকে এন্টালি থেকে প্রার্থী করা হলেও সেখানে প্রায় ৫৮ হাজার ভোটে তৃণমূল প্রার্থী স্বর্ণকমল সাহার কাছে হেরে যান বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। তবে এবার সময়সীমা পেরোনোর আগে ভোট ঘোষণা হলেও শুভেন্দুর জয়ের মতো আর একটা নন্দীগ্রাম , ভবানীপুরে স্থাপন করবেন কিনা প্রিয়াঙ্কা তা সময়ই বলবে। 

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!