Breaking News: ৩ বছর পরে অর্জুন সিংএর তৃণমূলে প্রত্যাবর্তন, ঘরে ফেরালেন অভিষেক

ঘরের ছেলে ঘরে ফিরল। শনিবারই অর্জুন সিং-এর কাছে একটি আর্জি রেখেছিলেন মদন মিত্র। বলেছিলেন এবার তৃণমূল কংগ্রেসে ফিরলে আর যেন দল থেকে না বের হন তিনি। শোনা যাচ্ছে গত বছর চার ধরে অর্জুন যেভাবে তৃণমূল কংগ্রেসের একটা প্রতিপক্ষ হয়ে উঠেছিল সেখান থেকে তাঁকে উত্তর ২৪ পরগণা জেলা নেতৃত্বের কাছে শান্তিপূর্ণ এবং সহযোগী দায়িত্বের ভূমিকায় আসতে হবে।

Saborni Mitra | Published : May 22, 2022 12:38 PM IST / Updated: May 22 2022, 06:23 PM IST

সব জল্পনার অবসান ঘটিয়ে তৃণমূল কংগ্রেসে ফিরে এলেন অর্জুন সিং। রবিবার সকালেই  তৃণমূলের প্রত্যাবর্তনের ইঙ্গিত দিয়েছিলেন। ব্যারাকপুরের বাড়িতে বসে সাংবাদিক সম্মেলন করে বিজেপির বিরুদ্ধে তাঁর অভিমানের কথা জানিয়েছিলেন। তারপরই তিনি কলকাতায় আসেন। এদিন বিকেলে তৃণমূল কংগ্রেস নেতা অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের আলিপুরের অফিসে যান। যদিও সেই সময় অভিষেক ছিলেন ক্যামাকস্ট্রিটের অফিসে। দলীয় সূত্রের খবর অভিষেক তাঁর ক্যামাকস্ট্রিটের অফিসে তৃণমূলের  উত্তর ২৪ পরগানার  নেতা ও কর্মীদের নিয়ে বৈঠক করেন। 

শেষপর্যন্ত তিন বছর দুই মাস পরে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন অর্জুন সিং। অভিষেক উত্তরীয় পরিয়ে তাঁকে স্বাগত জানান ঘাসফুল শিবিরে। উত্তর ২৪ পরগানর দুই নেতা জ্যোতিপ্রিয় মল্লিক আর পার্থ ভৌমিকের উপস্থিতিতেই দলে ফিরলেন অর্জুন সিং। অর্জুন সিং-এর ফেসবুক প্রোফাইলই দ্রুত পরিবর্তন করেছেন তিনি। 

অর্জুনের ঘর ওয়াপাসি প্রসঙ্গে দল বদলের বেশ কয়েকটি ছবি নিজের সোশ্যাল মিডিয়া থেকে পোস্ট করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে তিনি বলেছেন, এদিন অর্জুন সিং বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে ফিরে আসছেন। অর্জুন আবার নিজের পরিবারে ফিরে আসছেন বলেও জানিয়েছেন তিনি। অভিষেক আরও বলেছেন বিজেপির শাসনে বর্তমানে দেশের মানুষ খুব কষ্টে রয়েছে। তাই এখন তৃণমূল কংগ্রসকে আরও বেশি করে প্রয়োজন। লড়াই চালিয়ে যেতে হবে বলেও জানিয়েছেন তিনি। 

এদিন অর্জুন সিং-এর দল বদল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জ্যোতিপ্রিয় মল্লি, পার্থ ভৌমিক, বিধায়ক রাজ চক্রবর্তী। এঁদের সঙ্গে একটা সময় অর্জুন সিংকে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়তে দেখা দিয়েছিল।  এদিন সকাল থেকেই অর্জুন সিংএর সাংবাদিক সম্মেলনের পর থেকেই তাঁর দল বদলের জল্পনা তুঙ্গে ওঠে। তাই নিয়ে আগেই জ্যোতিপ্রিয় মল্লিক বলেছিলেন অর্জুন যদি সেই ঘরে ফিরবেন তাহলে দল বদলের প্রয়োজন হয়েছিল কেন। শুধু শুধু গন্ডগোল আর আশান্তি হয়েছিল। কারণ লোকসভা নির্বাচনের আগে  ব্যারাকপুরকেন্দ্র যথেষ্ট উত্তেজনা তৈরি হয়েছিল। 
 

মাস খানেক ধরেই বেসুরো বাজছিলেন অর্জুন সিং। রাজ্যে পাট শিল্প ও কারখানা নিয়ে তিনি একাধিক অভিযোগ তুলেছিলেন। যা নিয়ে কেন্দ্রীয় মন্ত্রী এমনকি বিজেপির সভাপতি জেপি নাড্ডাও তাঁর সঙ্গে কথা বলেছিলেন। কিন্তু তাতে তেমন কোনও লাভ হয়নি। যদিও রাজনৈতিক বিশেষজ্ঞদের কথায় এদিয়ে আসছে লোকসভা নির্বাচন। তবে এবার বিজেপির টিকিটে জয়ের সম্ভাবনা তেমন নেই।  এইসব হিসেব কষেই নাকি দল বদলের সিদ্ধান্ত নিয়েছিলেন অর্জুন সিং। যদিও ওই বিষয়ে তিনি কোনও কথাই বলেননি। দল বদলের পর এখনও পর্যন্ত অর্জুন সাংবাদিকদের মুখোমুখিও হননি। 

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : ভয়ানক অভিযোগ! শুভেন্দুর সামনেই কেঁদে ফেললেন এই মহিলা! কেন, দেখুন
Daily Horoscope Live: ১৫ জুন শনিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Sukanta Majumdar Live: সাংবাদিক সম্মেলনে সুকান্ত মজুমদার, কী বার্তা, দেখুন সরাসরি
Suvendu Adhikari : 'মানুষের রায়ে তৃণমূল জেতেনি...' বাগডোগরায় শুভেন্দু যা বলে দিলেন! দেখুন
Suvendu Adhikari : 'এই চোর TMC-র কাছে কেউ আত্মসমর্পণ করবে না' কোচবিহারে বড় বার্তা শুভেন্দুর!