'আগে ভেড়া ছিল,এখন ছাগল এসেছে', বিজেপির নতুন রাজ্য সভাপতিকে নিয়ে মুখ খুললেন অনুব্রত মণ্ডল

বিজেপির নতুন রাজ্য সভাপতিকে কটাক্ষ করলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। বৃহস্পতিবার বীরভূমের নলাটেশ্বরী মন্দিরে পুজো দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ওই কথা বলেন তিনি।
 

Parna Sengupta | Published : Sep 23, 2021 11:49 AM IST

'আগে ভেড়া ছিল,এখন ছাগল এসেছে'। বিজেপির নতুন রাজ্য সভাপতিকে (BJP new state president) এভাবেই কটাক্ষ করলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি (Birbhum district TMC president) অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। বৃহস্পতিবার বীরভূমের নলাটেশ্বরী মন্দিরে পুজো দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ওই কথা বলেন তিনি।

আরও পড়ুন- শাঁখ কেন তিনবার বাজানো হয় জানেন, রয়েছে অদ্ভুত কারণ

এদিন দুপুরে সতীর একান্নপীঠের অন্যতম পীঠস্থান নলাটেশ্বরী মন্দির হাজির হন অনুব্রত মণ্ডল। সঙ্গে ছিলেন রাজ্যের ক্ষুদ্র, মাঝারি ও বস্ত্রশিল্প মন্ত্রী চন্দ্রনাথ সিনহা, বোলপুরের সাংসদ অসিত মাল, লাভপুরের বিধায়ক, জেলা পরিষদের মেন্টর অভিজিৎ সিংহ, নলহাটির বিধায়ক রাজেন্দ্র প্রসাদ সিংহ। 

আরও পড়ুন-  Indian Railway Job -ভারতীয় রেলে চাকরির দারুণ সুযোগ, দিতে হবে না কোনও লিখিত পরীক্ষা

নলহাটিতে নলাটেশ্বরী মন্দিরে পুজো দেন অনুব্রত মণ্ডল। এরপর মন্দিরের সামনে নাটমন্দিরে হোমযজ্ঞে অংশগ্রহণ করেন। নলাটেশ্বরী মন্দির থেকে বেড়িয়ে বিকেলে সিদ্ধপীঠ তারাপীঠ মন্দিরে পৌঁছান অনুব্রত মণ্ডল। সেখানেও মা তারাকে পুজো দিয়ে হোমযজ্ঞ করেন।

নলহাটিতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অনুব্রত বলেন, "ভবানীপুরে মমতা বন্দোপাধ্যায় এক লক্ষের বেশি ভোট জয়ী হবেন। তাঁর জয়ের জন্য পুজো দেওয়ার কোন প্রয়োজন নেই। আমি মাঝে মধ্যেই সতীপীঠে পুজো দিই। আমি কি চাইলাম তা মায়ের কাছে বলেছি। মাও রাজি হয়েছেন। আমি এর আগে কঙ্কালিতলায় পুজো দিয়ে বলেছিলেন ২২০ থেকে ২৩০ আসন তৃণমূল পাবে। সেই কথা মিলেছে মায়ের আশীর্বাদে"।

তবে দলীয় সূত্রের খবর, মমতা বন্দোপাধ্যায়ের ব্যাপক ব্যবধানে জয়ের উদ্দেশ্যেই পুজো এবং হোমযোজ্ঞের আয়োজন।

Share this article
click me!