'BJP কোনও প্রাইভেট লিমিটেড কোম্পানি নয়', অর্জুন সিং-এর নিশানায় দলের নেতারাই

রাজ্য বিজেপি দলীয় হোয়াটস অ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে গিয়েছিলেন অনেক নেতা। যারমধ্যে একজন হলেন ব্যারাকপুরের শীলভদ্র দত্তে। তিনি মুকুল রায় ঘনিষ্ট হিসেবে পরিচিত। 

Web Desk - ANB | Published : Dec 26, 2021 5:15 PM IST / Updated: Dec 27 2021, 02:21 PM IST

দল বদল থেকে শুরু করে হোয়াটস অ্যাপ (WhatsApp) গ্রুপ ত্যাগ- এবার বিজেপি (BJP) নেতাদের নিশানা করেছেন রাজ্য বিজেপির প্রথম সারির নেতা তথা সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। তিনি রীতিমত হুঁশিয়ারি দেন। তাঁর কথায়, 'দলের নেতাদের চাওয়া পাওয়া থাকতেই পারে। তবে বিজেপি কোনও প্রাইভেট লিমিটেড কোম্পানি নয়।'

রাজ্য বিজেপি দলীয় হোয়াটস অ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে গিয়েছিলেন অনেক নেতা। যারমধ্যে একজন হলেন ব্যারাকপুরের শীলভদ্র দত্তে। তিনি মুকুল রায় ঘনিষ্ট হিসেবে পরিচিত।  বিধানসভা নির্বাচনের আগে তিনি তৃণমূল কংগ্রেস ত্যাগ করে গেরুয়া শিবিরে নাম লেখান। বিজেপির টিকিটে ভোটে লড়াই করলেনও হেরে যান। তবে তিনি কেন হোয়াটস অ্যাপ গ্রুপ ত্যাগ করেছেন তার কোনও কারণ জানাননি। তিনি যে বিজেপিতে রয়েছেন তা অবশ্য স্পষ্ট করে জানিয়ে দেন শীলভদ্র দত্ত। শীলভদ্র ছাড়াও বিজেপির একগুচ্ছে নেতা সাংসদ ক্ষোভ প্রকাশ করে সম্প্রতী দলের নির্দিষ্ট হোয়াটস অ্যাপ গ্রুপ ছেড়েছেন। অর্জুন তাঁদের সকলকেই নিশানা করেছেন বলে দলীয় সূত্রে দাবি করা হয়েছে। 

যদিও শীলভদ্র প্রসঙ্গে অর্জুন  সিং জানিয়েছেন বিজেপি নেতার সঙ্গে তাঁর সঙ্গে কথা হয়েছে। তিনি আরও বলেন শীলভদ্র বিজেপিতেও রয়েছেন। খড়দহ ও ব্যারাকপুরের প্রার্থী বাছাইয়ের দায়িত্বও তাঁকে দেওযা হয়েছে। পাশাপাশি তিনি দলের বিদ্রোহী নেতাদের হয়ে সাফাই দিতে গিয়ে বলেন দলের অনেক হোয়াটস অ্যাপ গ্রুপে তিনি নেই। তাই তাতে কোনও সমস্যাও নেই। তিনি আরও বলেন, 'মতুয়াদের মন্ত্রিত্ব দেওয়া হয়েছে, প্রধানমন্ত্রী মতুয়া মন্ত্রীকে নিয়ে বাংলাদেশ সফরে গিয়েছিলেন। চাওয়া-পাওয়া অনেকেরই থাকতে পারে। তবে মনে রাখতে হবে বিজেপি দলটা প্রাইভেট লিমিটেড কোম্পানি নয়।'

হোয়াটস অ্য়াপ গ্রুপ প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন গ্রুপ ছাড়া নিয়ে তিনি চিন্তুত নন। অনেকেই গ্রুপে আসেন। আবার গ্রুপ ছেড়ে বেরিয়ে যান। তিনি আরও বলেন দলের সবাই দলের সিদ্ধান্ত বা কর্মসূচির ব্যাপারে এক মত হবেন না। তবে কারও যদি কিছু বলার থাকে তাহলে তার সঠিক জায়গা তা বলা দরকার। সম্প্রতি বিজেপির হোয়াটস অ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে যাচ্ছেন অনেক সাংসদ ও বিধায়ক। বেশ কয়েক জন নেতাও গ্রুপ ত্যাগ করেছেন। এটি শুরু হয় শায়ন্তন ঘোষের হাত ধরে। দলীয় পদ হারানোর পর বিজেপির হোয়াটস অ্যাপ গ্রুপ ত্যাগ করেন। 

Share this article
click me!