Post Poll Violence: 'ভোট পরবর্তী হিংসায় আদালতের বিচারে ভয় পেয়েছে তৃণমূল', তোপ প্রিয়াঙ্কার

ভোট পরবর্তী হিংসায় আদালতের আইনি বিচারের জন্য ভয় পেয়েছে তৃণমূল।  শুক্রবার দুপুরে বারাসাত জেলা আদালতে এসে ভোট-পরবর্তী হিংসায় আদালতের আইনি প্রক্রিয়া নিয়ে তৃণমূলের অবস্থান সম্পর্কে সুর চড়ালেন বিজেপি নেত্রী তথা আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।

 

Web Desk - ANB | Published : Jan 28, 2022 11:07 AM IST

ভোট পরবর্তী হিংসায় (Post Poll Violece) আদালতের আইনি বিচারের জন্য ভয় পেয়েছে তৃণমূল।  শুক্রবার দুপুরে বারাসাত জেলা আদালতে (Barasat Court) এসে ভোট-পরবর্তী হিংসায় আদালতের আইনি প্রক্রিয়া নিয়ে তৃণমূলের অবস্থান সম্পর্কে সুর চড়ালেন বিজেপি নেত্রী তথা আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল (Priyanka Tibrewal)।

এদিন বিজেপি নেত্রী তথা আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল বলেন, 'আজ যে যে পরিমাণ হিংসা বেড়েছিল, এরপর কোর্টের মাধ্যমে যেভাবে আমরা লড়াই দিয়েছি, তাঁর জন্য তৃণমূল তা এগিয়ে নিয়ে যেতে পারছে না। সেই জন্য অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন, কোনও ধরনের ঝামেলা করতে হবে না, শান্তিতে থাকুন। কোর্ট থেকে ভয় পেয়ে গিয়েছে, সেই জন্য বলছি। এখন সিবিআই তদন্ত চলছে বলে চুপ আছে।এখনও বারাসাতে ২৪ জন বাড়িতে ঢুকতে পারেনি। কোর্ট আমাকে অনুমতি দিয়েছে। তাঁদের নাম নিয়েছি। আমি এফিডেভিট ফাইল করছি। বারাসাত তো শুধু একটা উদাহরণ, রাজ্যের অনেক জেলায় এখনও বিজেপি কর্মীরা বাড়ির বাইরে আছেন। আমি প্রমাণ করব রাজ্য সরকার মিথ্যাবাদী সরকার।' তিনি আরও বলেন, 'ভবানীপুরে তার লড়াই ছিল রাজনৈতিক। আজ বারাসাত আদালতে দাঁড়িয়ে আছি সমাজকে একটা মেসেজ দেওয়ার জন্য। আমি প্রত্যেকটি বার কাউন্সিল নির্বাচনে আমি যাব। সমাজে যদি কারও সঙ্গে অত্যাচার হয় প্রিয়াঙ্কা টিব্রেওয়াল রাজনৈতিকভাবে লড়াইয়ে নামেনি, একজন আইনজীবী হয়ে লড়াই করেছিল। সমস্ত আইনজীবী ভাইদের বলছি সমাজের গরিব মানুষের জন্য লড়াই করুন, যাদের সঙ্গে অন্যায় অবিচার হচ্ছে তাদের পাশে দাঁড়িয়ে তাদের জন্য লড়াই করুন।'

আরও পড়ুন, অভিজিৎ সরকার খুনে পুরস্কার ঘোষণা সিবিআই-এর, পলাতকদের খোঁজ দিলেই মিলবে ৫০ হাজার টাকা

আসন্ন বারাসাত জেলা বার এ্যাসোসিয়েশন ২০২২-এর নির্বাচন উপলক্ষে বিজেপির সংগঠনকে উজ্জীবিত করতে বারাসাত আদালতে এদিন উপস্থিত ছিলেন বিশিষ্ট আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। আগামী ৩১ জানুয়ারি ও ১ ফেব্রুয়ারী বারাসাত জেলা বার অ্যাসোসিয়েশনের নির্বাচন। মোট ১৩ টি আসনে নির্বাচন হবে। গত বছর ৮ টি আসন পেয়ে জয় যুক্ত হয়েছিল সিপিএম কংগ্রেস জোট, তৃণমূল পেয়েছিল ৫ টি আসন। বিজেপি কোনও আসন পায়নি। এবছর বারাসাত জেলা আদালতে বার অ্যাসোসিয়েশনের নির্বাচনে বিজেপির আসন সংখ্যা বাড়িয়ে জয়ী হওয়ার লক্ষ্যে কোমর বেঁধে নেমেছে বিজেপি নেতৃত্ব। শুক্রবার বারাসাত জেলা বার অ্যাসোসিয়েশনের বিজেপির সংগঠনকে উজ্জীবিত করতে উপস্থিত হন রাজ্য বিজেপির সম্পাদিকা তথা বিশিষ্ট আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। এছাড়া উপস্থিত ছিলেন বারাসাত সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি তাপস মিত্র।

Share this article
click me!