'লড়াই চলবে', দলীয় কর্মীদের পাশে দাঁড়িয়ে হাওড়া স্টেশন থেকে বার্তা বিজেপি নেতা সুকান্তর

 সকাল বেলাই জেলা থেকে আসা দলীয় কর্মীদের মলোবল চাঙ্গা করতে হাওড়া স্টেশনে পৌঁছে যান বিজেপি নেতা সুকান্ত মজুমদার। এদিন তিনি হাওড়ায় গিয়ে  সরাসরি নিশানা করেন মমতা বন্দ্যোপাধ্যায়কে

Saborni Mitra | Published : Sep 13, 2022 6:04 AM IST

দুর্নীতির বিরুদ্ধে বিজেপির নবান্ন অভিযান মঙ্গলবার। বিজেপি রাজ্যসভাপি হওয়ার পরে এটাই সুকান্ত মজুমদারের নেতৃত্বে সবথেকে বড় কর্মসূচি বিজেপির। তাই প্রথম থেকেই সক্রিয় তিনি। সকাল বেলাই জেলা থেকে আসা দলীয় কর্মীদের মনোবল চাঙ্গা করতে হাওড়া স্টেশনে পৌঁছে যান বিজেপি নেতা সুকান্ত মজুমদার। এদিন তিনি হাওড়ায় গিয়ে  সরাসরি নিশানা করেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি বলেন, 'একদিকে প্রাকৃতিক দুর্যোগ। অন্যদিকে বিজেপি কর্মীদের আটকে রাখতে পুলিশের ধরপাড়ক। তারই মধ্যে লড়াই হবে। ' সুকান্ত মজুমদার আরও বলেন মমতা সরকার বিজেপিকে ভয় পেয়েছে। তাই আটকানোর চেষ্টা করা হচ্ছে। আর সেই কারণেই লড়াই হবে। প্রবল বৃষ্টি আর পুলিশের বাধা উপেক্ষা করে যেসব বিজেপি কর্মী এসেছেন তাদেরও ধন্যবাদ জানান সুকান্ত মজুমদার। 


সুকান্ত মজুমদার অভিযোগ করেন পুলিশের অতি সক্রিয়তার কারণে প্রচুর বিজেপি কর্মী আসতে পারেনি। তারা বাড়িতে বসে আপসোস করছে। দলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করছে। তিনি বলেন এই কর্মসূচি সফল হবে। তৃণমূল কংগ্রেসের পাহাড় প্রমাণ দুর্নীতির বিরুদ্ধে তাঁদের লড়াই চলবে বলেও জানিয়ে দেন সুকান্ত মজুমদার। 


সুকান্ত মজুমদার আরও বলেন ইতিমধ্যেই হাওড়া স্টেশনে তিন হাজার কর্মী সমর্থক উপস্থিত হয়েছেন। আরও দুটি ট্রেনে ১০ হাজার মানুষ আসবেন বলেও জানিয়েছেন তিনি। অন্যদিকে সুকান্ত মজুমদারের সোশ্যাল মিডিয়া অক্যান্টেই দলীয় কর্মীসূচির ছবি আর ভিডিও আপলোড করা হয়েছে। সেখানে একদিনে যেখন দেখা যাচ্ছে পুলিশের বাধা উপেক্ষা করে কী করে বিজেপি কর্মীরা আসছেন। অন্যদিকে প্রাকৃতিক দুর্যোগ মাথায় নিয়ে বিজেপি কর্মীদের কলকাতায় আসার ছবিও তুলে ধরা হয়েছে।

বিজেপির নবান্ন অভিযান। প্রবল বৃষ্টি আর প্রাকৃতিক দুর্যোগের মধ্যেই আসতে জমায়েত শুরু করেছেন বিজেপি নেতা কর্মীরা।  পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সতর্ক রয়েছে পুলিশ প্রশাসন। পুলিশ সূত্রের খবর নিরাপত্তা ব্যবস্থার নজরদারীতে রয়েছেন বিশেষ কমিশনার দময়ন্তী সেন। শহরজুড়ে রয়েছে কড়া নিরাপত্তা। বিজেপির নবান্ন অভিযানের নেতৃত্বে থাকবেন শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদার। সুকান্ত মজুমদার গেরুয়া শিবিরের দায়িত্ব নেওয়ার পর এটাই সবথেকে বড় কর্মসূচি বিজেপির। অন্যদিকে বিজেপির নবান্ন অভিযান ঘিরে এদিন রাস্তায় যানজটের তীব্র আশঙ্কা রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বেশ কিছু রাস্তায় যান নিয়ন্ত্রণ করা হবে।  তার জন্য কলকাতা পুলিশ বিকল্প রাস্তার পরামর্শ দিয়েছে। হাওড়া ব্রিজ ও দ্বিতীয় হুগলি সেতু এড়িয়ে যাওয়ার পরামর্শ দিয়েছে কলকাতা পুলিশ।  

Read more Articles on
Share this article
click me!