Bhawanipur By Election: চায়ের আড্ডায় দেওয়াল লিখন প্রিয়াঙ্কার সঙ্গী হলেন দিলীপ ঘোষ

শুরু প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের ভোট প্র্রচার। প্রাতঃভ্রমণ দিয়ে শুরু জনসংযোগ। রবিবারের সকালে জমে উঠল ভবানীপুর। প্রিয়াঙ্কার হয়ে দেওয়াল লিখন দিলীপ ঘোষের। 

Riya Dey | Published : Sep 12, 2021 8:44 AM IST / Updated: Sep 12 2021, 02:16 PM IST

বাংলায় এবার দূর্গা পুজোর আগে ভোট পুজো। প্রচার নিয়ে শাসক দল থেকে বিরোধী দল পিছিয়ে নেই কেউই। মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই নিজের হয়ে বেশ কিছু প্রচারপর্ব শেষ করেছেন। এবার নিজের প্রচারে সময় নষ্ট করতে একেবারেই নারাজ প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। আজ সকালে প্রাতঃভ্রমণের সঙ্গেই সারলেন নিজের প্রচারের কাজ, করলেন জনসংযোগও, সঙ্গে ছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। 

আরও পড়ুন- রবিবাসরীয় প্রচারে প্রিয়াঙ্কা, মনোনয়ন জমা দেবেন সোমবার

উপনির্বাচনের দিন ঘোষণা হওয়ার পর থেকেই বিরোধী দলের মুখ কে হবে তা নিয়ে ছিল ঘোর রাজনৈতিক জল্পনা। শুক্রবার নাম প্রকাশ্যে আসার পর থেকেই ভোট যুদ্ধে জোর কদমে নেমেছেন প্রিয়াঙ্কা। তুলে ধরেছেন ভোট পরবর্তী হিংসার বিষয়টি ও। শনিবার রাতে হেস্টিংসের বৈঠকে সিদ্ধান্ত হয় প্রিয়াঙ্কার রাজনৈতিক কর্মসূচী। রবিবার সকাল থেকে সেই মতোই দেখা প্রচারের লক্ষ্যে  প্রিয়াঙ্কা। এদিন ভিক্তোরিয়া মেমোরিয়ালের সামনে ব্লু জিন্স আর গোলাপি জ্যাকেটে দেখা মিললো বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের।  প্রাতঃভ্রমণ সারতে সারতেই কথা বললেন উপস্থিত মানুষজনের সঙ্গে। শুধু তাই নয় এলাকার আশেপাশের দোকানগুলিতে ঢুকেও জনসংযোগ করেন প্রিয়াঙ্কা। জানতে চান সকলের সুবিধা-অসুবিধার কথা।  

আরও পড়ুন- Bhabanipur By Poll: বাবুলকে না পেয়ে প্রচারে 'বড়দার ছায়া'ই ভরসা BJP প্রার্থী প্রিয়াঙ্কার

তবে দিলীপ ঘোষকে দেখা গেল একেবারে অন্য মহিমায়। এদিন সকালে নিজের দলীয় প্রার্থী প্রিয়াঙ্কার হয়ে দেওয়াল লেখেন রাজ্য বিজেপির সভাপতি। তবে প্রিয়াঙ্কার নাম ঘোষিত হওয়ার পর থেকেই তৃণমূলের কটাক্ষের মুখে পড়েছেন প্রিয়াঙ্কা। কখনও মেয়র ফিরহাদ হাকিম বলেছেন 'বিজেপি বাচ্চা মেয়েটাকে বাঘের মুখে ফেলে দিয়েছে ' আবার কখনও কেউ বলেছেন 'কে প্রিয়াঙ্কা টিব্রেওয়াল'? যদিও এই সকল বিষয়কে গুরুত্ব দিতে নারাজ বিজেপি প্রার্থী।  প্রিয়াঙ্কার সাফ জবাব "এবার লড়াইটা ন্যায়ের সঙ্গে অন্যায়ের। সেই লড়াইটা আমি লড়ব। কে বাচ্চা মেয়ে না হয় তখনই দেখা যাবে। আমি বড় নেতা নই। মানুষের পাশে দাঁড়ানোই আমার লক্ষ্য। তাঁদের কথা শুনছি, তাঁদের কাছে পৌঁছে যাওয়ার চেষ্টা করছি।" সব মিলিয়ে রবিবাসরীয় সকালটা বেশ জমজমাট হয়ে উঠেছিল ভবানীপুর চত্বরে।

আরও পড়ুন- ' শুধু খারাপ লাগে ছোট্ট মেয়েটা প্রিয়াঙ্কার জন্য', আজ মমতার জন্য আলিপুরে প্রচারে ফিরহাদ

আরও পড়ুন- এটিএম ভেঙে চুরির পিছনে খোদ ইঞ্জিনিয়ার, তদন্তে নেমে মাথায় হাত পুলিশের

আরও পড়ুন- 'মুখ্যমন্ত্রী নিজের দায়িত্ব পালন করেননি', সাতসকালে মমতাকে তোপ BJP প্রার্থী প্রিয়াঙ্কার

আরও পড়ুন- মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী না হলে তো তৃণমূল দলটাই উঠে যাবে, খোঁচা দিলীপ ঘোষের

আরও দেখুন-'চাকরির পেতে রাজ্যের যুবকদের বাইরে যেতে হয়', রাজ্য সরকারকে কটাক্ষ দিলীপের

BJP Candidate Priyanka Tibrewal reaction on  Babul Supriyo in Bhabanipur By poll 2021 RTB

Share this article
click me!