'বাংলায় জিহাদ মমতা বন্দ্যোপাধ্যায়ের তত্ত্বাবধানে', হায়দরাবাদ থেকে ফিরেই কটাক্ষ শুভেন্দু অধিকারীর

 মুখ্যমন্ত্রীর বাড়িতে আগন্তুক প্রবেশ প্রসঙ্গে  শুভেন্দু অধিকারী বলেন এরা অনেক কিছু ঘটায় মানুষের মন ঘোরাতে। এস এস সি দুর্নীতি থেকে মানুষের মন ঘোরাতে এই ধরনের জিনিস বলেই কটাক্ষ করেন তিনি।

Saborni Mitra | Published : Jul 3, 2022 6:09 PM IST / Updated: Jul 04 2022, 12:14 AM IST

হায়দরাবাদ থেকে ফিরেই কলকাতা বিমানবন্দরে দাঁড়ি মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন বিজেপি নেতা তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন 'এই রাজ্যের তিন বার জিহাদ হয়েছে। আর প্রত্যেকবারই মমতা বন্দ্যোপাধ্যায়ের তত্ত্বাবধানে।' যে তিনটি কারণে বাংলায় জিহাদ হয়েছে তাও উল্লেখ করেছেন শুভেন্দু। তিনি বলেন একবার সি এ এ নিয়ে একবার ভোট পরবর্তী হিংসা একবার নূপুর শর্মার জন্যে। 


এছাড়াও মুখ্যমন্ত্রীর বাড়িতে আগন্তুক প্রবেশ প্রসঙ্গে  শুভেন্দু অধিকারী বলেন এরা অনেক কিছু ঘটায় মানুষের মন ঘোরাতে। এস এস সি দুর্নীতি থেকে মানুষের মন ঘোরাতে এই ধরনের জিনিস বলেই কটাক্ষ করেন তিনি। তবে পুরোটাই পুলিশ বুঝবে। তিনি বলেন, পুলিশ পিসি ভাইপোর জন্যে সর্বদা তৎপর থাকে। রাজ্যের মানুষের থেকে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের নিরাপত্তার ওপরই বেশি জোর দেয়। শুভেন্দুর কথা, 'পিসি বেরোলে ৪ হাজার ভাইপো বেরোলে ৭ হাজার পুলিশ লাগে'। কলকাতা বিমানবন্দরে নেমে ফের একবার তৃণমূল সরকারের পতনের নতুন স্লোগান  তিনি জানান 'আপকিবার পিসি ভাইপো বাদ'।

সম্প্রতি আসানসোলের জনসভা থেকে মমতা বব্দ্যোপাধ্যায় বিজেপির বিরুদ্ধে জিহাদের ডাক দিয়েছেন। তিনি বলেছেন আগামী ২১ জুলাই আর্থাৎ তৃণমূল কংগ্রেসের শহিদ দিবসের দিনে বিজেপির বিরুদ্ধে জিহাদ ঘোষণা করা হবে। যা নিয়ে রীতিমত উত্তাল ছিল রাজ্যরাজনীতি। বিজেপি নেতাদের পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়ের তীব্র সমালোচনা করেছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তিনি বিবৃতি জারি করে মন্তব্য ফিরিয়ে নেওয়ার আবেদন জানিয়েছিলেন। পাশাপাশি বলেছিলেন এজাতীয় মন্তব্য সংবিধান বিরোধী। 

এই বিষয়ে বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য বিষয়টি নিয়ে দৃষ্টি আকর্ষণ করেন। তিনি বলেছেন, যেদিন উদয়পুরে ইসলামপন্থীদের দ্বারা একজন হিন্দু ব্যক্তির শিরশ্ছেদ করা হয়েছিল সেই দিনই পশ্চিমবঙ্গের একটি সমাবেশে মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপির বিরুদ্ধে 'জিহাদ' ঘোষণার ডাক দিয়েছেন। ২১ জুলাই ভারতের রাষ্ট্রপতি নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে। অমিত মালব্যের কথায় এই দিন রাজ্যে অশান্তির পরিবেশ তৈরি হতে পারে। 
 

Read more Articles on
Share this article
click me!