ফের উত্তপ্ত জগদ্দল, সাংসদের বাড়ির পাশেই ফের বোমাবাজির অভিযোগ

ঘটনা নিয়ে বিজেপি সাংসদ অজুন সিং বলেন, “পুলিশের সামনে তৃণমূলের দুষ্কৃতীরা বোমা মারছে।আর তা দেখেও পুলিশ নিরপরাধ মানুষদের গ্রেফতার করে নিয়ে যাচ্ছে।”

Jaydeep Das | Published : Mar 20, 2022 12:02 PM IST

পুরভোট(Municipal Elections 2022) মিটলেও রাজনৈতিক সংঘর্ষ থামার কোনও লক্ষণই নেই বাংলায়। এদিকে হোলি উৎসবকে কেন্দ্র করে শনিবার বেলায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়েছিল জগদ্দল থানার ১৮ নম্বর ওয়ার্ডের মেঘনা মোড় সংলগ্ন মজদুর ভবনের সামনে। আর উৎসবের রেশ কাটতে না কাটতেই ফের ওই এলাকায় বোমাবাজির  অভিযোগ সামনে এল। জানা গিয়েছে ১৮ নং ওয়াডের মেঘনা মোড় এলাকার ১৬ নং গলিতে গতকাল গভীর রাতে ২টি বোমা মারে দুষ্কৃতীরা।

এই ঘটনায় রীতিমত ভয়ের বাতাবরণ তৈরি হয়েছে গোটা এলাকা জুড়ে। ঘটনা নিয়ে বিজেপি সাংসদ অজুন সিং বলেন, “পুলিশের সামনে তৃণমূলের দুষ্কৃতীরা বোমা মারছে।আর তা দেখেও পুলিশ নিরপরাধ মানুষদের গ্রেফতার করে নিয়ে যাচ্ছে। আমার বাড়ির সামনে এত পুলিশ এত সিসিটিভি ক্যামেরা থাকা সত্বেও বোমাবাজির ঘটনা ঘটছে। তা থেকেই পরিষ্কার আমাকে নজরদারি করার জন্যই পুলিশ এত সিসিটিভি ক্যামেরা আমার বাড়ির সামনে লাগানো রয়েছে।” যদিও অভিযোগ উড়িয়ে জগদ্দলের তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম জানান, “সব জায়গা শান্ত হয়ে গেছে শুধু অজুনের ওয়াডে গন্ডোগোল হছে এর থেকেই পরিষ্কার যে নিজের ওয়ার্ডের মানুষ তাকে ভোটে প্রত্যাখ্যান করেছে, সেই রায় ও মানতে পারছে না।তাই এলাকায় বোমা মেরে মানুষকে ভয় দেখাতে চাইছে।” তবে খুব দ্রুত সাংসদ অজুনকে গ্রেফতার করার দাবিও জানিয়েছেন বিধায়ক। সাংসদের বাড়ির অদুরে বারবার অশান্তির ঘটনায় চিন্তা বেড়েছে পুলিশ মহলেও।

আরও পড়ুন- বয়সকালে স্মৃতিভ্রমের কারণে জটিল ব্যাধি সারাবে এই ওষুধ, নয়া গবেষণা ঘিরে বাড়ছে আশার আলো

আরও পড়ুন- কাউন্সিলর খুনে শোকস্তব্ধ গোটা শহর, রঙের উৎসবে বেরঙীন পুরুলিয়ার ঝালদা

আরও পড়ুন- দোলে ‘রঙ রুটে’ যাদবপুর, ভাইরাল ভিডিও ঘিরে দানা বাঁধছে বিতর্ক

অন্যদিকে সাংসদ জগন্নাথ সরকারের গাড়ি লক্ষ্য করেও বোমাবাজির ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় নদিয়ায়। সূত্রের খবর, কল্যাণী থেকে রানাঘাট ফিরছিলেন জগন্নাথ সরকার। শনিবার সন্ধ্যায় নদিয়ার কল্যাণী মেন স্টেশন সংলগ্ন একটি প্রেক্ষাগৃহে দ্য কাশ্মীর ফাইল সিনেমা দেখে বাড়ি ফেরার সময় এই ঘটনা ঘটে বলে জানা যাচ্ছে। সেই সময় তাঁর গাড়ি লক্ষ্য করে করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটে নদিয়া জেলার হরিণঘাটা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কালিন্দী শিমুলতলা অঞ্চলে মোহনপুর ফাঁড়ির কাছে। ঘটনার তদন্তে নেমেছে হরিণঘাটা থানার পুলিশ। এই ঘটনাতেও গতকাল থেকেই ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে গোটা এলাকায়। তারইমাঝে এবার জগদ্দলে দফায় দফায় বোমাবাজির ঘটনায় উত্তেজনা বাড়ছে রাজ্যের রাজনৈতিক মহলেও। 
 

Share this article
click me!