Murder in Singur : দিনে-দুপুরে দুই ভাইকে কুপিয়ে খুন মদ্যপ প্রতিবেশীর, ব্যাপক চাঞ্চল্য সিঙ্গুরে

শুক্রবার বেলা ১১টা নাগাদ সিঙ্গুর বাজারে দুই ভাইয়ের সঙ্গে মূল অভিযুক্ত ভোলা সাঁতরার কোনও কিছু নিয়ে অশান্তি হয়। তখন থেকেই বাড়তে থাকে অশান্তি। এদিকে এর আগেও নির্মল ও রাজকুমারের সঙ্গে বচসায় জড়িয়েছিল অভিযুক্ত।

Jaydeep Das | Published : Jan 21, 2022 2:35 PM IST

গত বছরই পারিবারিক বিবাদের জেরে আত্মীয়ের হাত প্রাণ যায় সিঙ্গুরের এক ব্যবসায়ীর। এমনকী খুন হয়ে যান তাঁর পরিবারের বাকি সদস্যরাও। এবার প্রতিবেশী যুবকের হাতে প্রাণ গেল (Murder in Singur) সিঙ্গুরের মির্জাপুর–বাঁকিপুর এলাকার (Mirzapur-Bankipur area of Singur) বাসিন্দা নির্মল মালিক (৪৫) এবং রাজকুমার মালিকের (৩৮)। সম্পর্কে এঁরা দুই ভাই বলে জানা যাচ্ছে। এই ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য ছড়ায় এলাকায়। তাঁদের মধ্যে পুরনো বিবাদ ছিল বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই মূল অভিযুক্ত ভোলা সাঁতরাকে (৪৫) গ্রেফতার করেছে সিঙ্গুর থানার পুলিশ (Singur police )। চলছে জেরা। মদ্যপ অবস্থাতেই সে এই কাণ্ড ঘটিয়েছে বলে স্থানীয় বাসিন্দাদের দাবি। স্থানীয় সূত্রে খবর, শুক্রবার বেলা ১১টা নাগাদ সিঙ্গুর বাজারে তাঁদের সঙ্গে ভোলা সাঁতরার কোনও কিছু নিয়ে অশান্তি হয়। তখন থেকেই বাড়তে থাকে অশান্তি। এদিকে এর আগেও নির্মল ও রাজকুমারের সঙ্গে বচসায় জড়িয়েছিল অভিযুক্ত।

স্থানীয় সূত্রে খবর, এদিন আচমকাই মদ্যপ অবস্থায় ধারালো ছুরি নিয়ে গিয়ে দুই ভাইয়ের উপর চড়াও হয় ভোলা। এলোপাথারি কোপাতে থাকে। গলায় আঘাত লাগে তাঁদের। ঘটনায় হতচকিত হয়ে পরেন প্রত্যক্ষদর্শীরা। তবে আততায়ী পালিয়ে যাওয়ার সময় তাকে ধরে ফেলেন বাজারে থাকা লোকজন। শোরগোল পড়ে যায় গোটা এলাকায়। তবে ঠিক কারণে তাদের মধ্যে ঝামেলা হয়েছিল তা এখনও জানা যায়নি। এদিকে ঘটনার পরই অভিযুক্তকে ধরে পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রা। যদিও এলোপাথারি ছুরি চালানোর পরই পালিয়ে যাওার তাল করে অভিযুক্ত। কিন্তু বাজারে ভিড় থাকায় বিশেষ সুবিধা করতে পারেনি সে। এদিকে এই ঘটনার পর নির্মল এবং রাজকুমারকে সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। পথেই মৃত্যু হয় দুই ভাইয়ের।

আরও পড়ুন- ৫ বছরের কমবয়সীদের মাস্ক পরার ক্ষেত্রে নয়া সিদ্ধান্ত, নয়া নির্দেশিকা কেন্দ্র সরকারের

আরও পড়ুন- কংগ্রেসের মুখ্যমন্ত্রী মুখ কী প্রিয়াঙ্কাই, সাংবাদিকের প্রশ্নের উত্তরে নয়া ইঙ্গিত নেত্রীর

এদিকে এদিনের ঘটনা প্রসঙ্গে হুগলীর গ্রামীন পুলিশ সুপার আমনদীপ জানিয়েছেন, “দুই ভাই এর সঙ্গে অভিযুক্তের কোনো বিষয় নিয়ে গন্ডগোল ছিল। সেই কারনে আজ তাদের মধ্যে ঝামেলা হয়। মদ খেয়ে এসে অভিযুক্ত তাদের ছুরি মারে।দুজনেরই মৃত্যু হয়েছে।অভিযুক্ত ভোলা সাঁতরাকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে খুনের মোটিভ জানার চেষ্টা করা হচ্ছে।এদিকে গত বছরের শেষ থেকে শুরু করে গত কয়েক মাসে সিঙ্গুর-বারুইপর চত্বরে একাধিক খুনের ঘটনা সামনে এসেছে। যা নয়ে চাপা উত্তেজনা রয়েছে গোটা এলাকাতেই। প্রশ্ন উঠেছে আইন-শৃঙ্খলার অবস্থা নিয়েও।

আরও পড়ুন-  চব্বিশের ময়দানে মোদীকে ঠেকাতে হাতেই ভরসা মমতার, ফের ঐক্যের বার্তা সোনিয়াকে

Share this article
click me!