সিভিক ভলেন্টিয়ারের মাকে খুনের ঘটনার কিনারা, গ্রেফতার প্রতিবেশী

রবিবার সকালে কাজ শেষ করে বাড়ি ফিরেন ছেলে। মায়ের কোনো রকম সাড়া না পেয়ে ঘরে ঢুকে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে মা। 

Parna Sengupta | Published : Feb 25, 2022 11:22 AM IST

অবশেষে মালদহের (Maldah) মানিকচকের (ManikChak) শেখপুরা সিভিক ভলেন্টিয়ারের মাকে (Civic Volunteer's mother) খুনের ঘটনায় কিনারা (murder casr solved) করল মানিকচক থানার পুলিশ (Police)। ঘটনায় জড়িত ওয়াসিম আকরাম নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তাকে এদিন আদালতে পেশ করে মানিকচক থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে ধৃত যুবক ওয়াসিম আকরাম মৃত মহিলার প্রতিবেশী। পুলিশ সূত্রে আরো জানা যায় সেদিন রাত্রে ওয়াসিম আকরাম ওই সিভিক ভলেন্টিয়ারের বাড়িতে টাকা চুরির উদ্দেশ্যে গিয়েছিল সেই সময় ওই মহিলা দেখে ফেলায় তাকে খুন করে। এই ঘটনার সঙ্গে ওয়াসিম আকরাম ছাড়াও আরো কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখছে পুলিশ প্রশাসন।

উল্লেখ্য গত ২০ ফেব্রুয়ারি মালদার মানিকচকের শেখপুরা পূর্বপাড়া একটি খুনের ঘটনা ঘটে। সিভিক ভলেন্টিয়ার রফিকুল ইসলামের বাড়িতে গভীর রাতে চুরির উদ্দেশ্যে ঢুকে খুনের ঘটনা সামনে আসে।ঘটনায় সিভিক ভলেন্টিয়ারের মা বেবি বিবি খুন হয় বলে অভিযোগ।

শেখপুরা পূর্ব পাড়া এলাকার বাসিন্দা সেখ সাজুদ শ্রমিকের কাজে ভিন রাজ্যে রয়েছে। ছেলে মোঃ রফিকুল ইসলাম ঘটনার রাতে সিভিক ভলেন্টিয়ারের কাজে ছিলেন। রবিবার সকালে কাজ শেষ করে বাড়ি ফিরেন ছেলে। মায়ের কোনো রকম সাড়া না পেয়ে ঘরে ঢুকে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে মা। মুহূর্তের মধ্যেই এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে যায়।

ঘটনার পর লিখিত অভিযোগ মানিকচক থানার তদন্ত শুরু করে মানিকচক থানার পুলিশ। বৃহস্পতিবার রাতে গোপন সূত্রে খবরে পুলিশ অভিযান চালিয়ে সেখপুরা এলাকায় অভিযান চালিয়ে ধৃত ওয়াসিম আকরামকে গ্রেপ্তার করে মানিকচক থানা পুলিশ।

শুক্রবার সাত দিনের পুলিশি হেফাজত চেয়ে ধৃতকে মালদা জেলা আদালতের পেশ করেছে মানিকচক থানার পুলিশ। পাশাপাশি এই খুন কাণ্ডে আরও কারা জড়িত তা খতিয়ে দেখতে তদন্তপ্রক্রিয়া শুরু করেছে মানিকচক থানার পুলিশ।

Share this article
click me!