গ্রেফতারের পর 'নিখোঁজ', অবশেষে জামিন পেলেন বিজেপি নেতা রাজু বন্ধ্যোপাধ্যায়

  • চোপড়ায় ছাত্রী মৃত্য়ুকাণ্ডের প্রতিবাদে পথে বিজেপি
  • ধর্ণামঞ্চ থেকে গ্রেফতার রাজু বন্দ্যোপাধ্যায়
  • ধৃতকে আদালতে তুলল পুলিশ
  • জামিন পেলেন গেরুয়াশিবিরের নেতা

Asianet News Bangla | Published : Jul 23, 2020 12:40 PM IST

কৌশিক সেন, রায়গঞ্জ:  গ্রেফতার হওয়ার পর নিখোঁজ ছিলেন কয়েক ঘণ্টা। শেষপর্যন্ত বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়কে আদালতে পেশ করল। জামিনও পেলেন তিনি।

আরও পড়ুন: লকডাউনের শহরে নয়া আতঙ্ক, কন্টেনমেন্ট জোনের ব্যারিকেড ভাঙল হাতির দল

ঘটনার সূত্রপাত বুধবার। চোপড়ায় ছাত্রী মৃত্যুর ঘটনার সঠিক তদন্ত ও দোষীদের শাস্তির দেওয়ার দাবিতে আন্দোলনে নেমেছে বিজেপি। রায়গঞ্জে দলের কার্যালয়ে সামনে অস্থায়ী মঞ্চ বেঁধে চলছিল ধরনা।  বুধবার দুপুরে ধর্ণামঞ্চে যান বিজেপি নেতার রাজু বন্দ্যোপাধ্যায় এবং প্রায় সঙ্গে সঙ্গেই সেখানে হাজির হয় বিশাল পুলিশবাহিনী। গেরুয়াশিবিরের অভিযোগে, বিনা প্ররোচনায় পার্টি অফিসে ঢুকে কার্যত হামলা চালান মহিলা পুলিশকর্মীরা। জোর করে টেনে বের করে আনা হয় দলের মহিলা কর্মীদের, ভেঙে দেওয়া হয় ধর্ণামঞ্চও। গ্রেফতার করা হয় রাজু  বন্দ্যোপাধ্যায়কে। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে রায়গঞ্জ শহরের উকিলপাড়া এলাকায়। কর্তব্যরত পুলিশকর্মীদের সঙ্গে হাতাহাতি জড়িয়ে পড়েন বিজেপি কর্মী-সমর্থকরা।

আরও পড়ুন: কলকাতা যোগে করোনা সংক্রমণ, রামপুরহাটে আরও এক প্রৌঢ়ের মৃত্যু

তারপর?  শুক্রবার ভোর রাতে রায়গঞ্জ থানা থেকে রাজু বন্দ্যোপাধ্যায় ছেড়ে দেওয়া হয়। কিন্তু তাঁর আর খোঁজ পাওয়া যায়নি। অন্তত তেমনই দাবি বিজেপির স্থানীয় নেতৃত্বে। এমনকী, রায়গঞ্জ থানার দলের তরফে নিখোঁজ ডায়েরিও করা হয়। দুপুরে ধৃত বিজেপি নেতাকে ইসলামপুর আদালতে পেশ করেন। তাঁর জামিনের আবেদনও মঞ্জুর করেন বিচারক।

Share this article
click me!