Murder in Malda: বাগানের মধ্যে পড়ে যুবকের ক্ষত-বিক্ষত দেহ, মালদহে দিনমজুর খুনে ক্রমেই ঘনাচ্ছে রহস্য

মৃতের নাম আহাদ আলী বয়স (৩০)বছর। বাড়ি গয়েশবাড়ির বিশ্বাস পাড়া এলাকাতে। পেশায় সে দিনমজুরের কাজ করত বলে জানা যাচ্ছে।

Jaydeep Das | Published : Dec 15, 2021 11:02 AM IST

মালদহে যুবকের ক্ষত বিক্ষত মৃতদেহ(Murder of a young man in Malda) উদ্ধার ঘিরে ছড়াল চাঞ্চল্য। ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচক থানার গয়েশবাড়ি এলাকায়। মৃতের নাম আহাদ আলী বয়স (৩০)বছর। বাড়ি গয়েশবাড়ির বিশ্বাস পাড়া এলাকাতে। পেশায় সে দিনমজুরের কাজ করত বলে জানা যাচ্ছে। পরিবারের অভিযোগ বুধবার বাড়ি থেকে দেড় কিলোমিটার দুরে আমবাগানের মধ্যে ওই যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়। অস্বাভাবিক এই ঘটনার খবর পেতেই ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ(Police)। ইতিমধ্যে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে(post-mortem) পাঠানো হয়েছে। শুরু হয়েছে প্রাথমিক অনুসন্ধান।

স্থানীয় সূত্রে খবর মাদকের আসরে গোলমালের জেরেই কুপিয়ে খুন করা হয়েছে ওই যুবককে। এদিকে যে বাগান থেকে আহাদের ক্ষত-বিক্ষত দেহ উদ্ধার হয়েছে সেখান থেকে একটি ইয়াবা ট্যাবলেট সহ বেশকিছু নেশার দ্রব্যও পাওয়া গিয়েছে বলে জানা যাচ্ছে। এদিকে প্রথমে ওই বাগানে যুবকের রক্তাক্ত দেহ দেখতে পান স্থানীয়রা। তারপরই তাকে দ্রুত রক্তাক্ত অবস্থায় মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। কিন্তু সেথানেই ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনায় জড়িত দুষ্কৃতীদের খোঁজ চালাচ্ছে পুলিশ। এদিকে গত মাসের শেষ দিকে মালদহের ইংরাজবাজারে প্রস্তাবিত বিমানবন্দর থেকে উদ্ধার হয় যুবক ও যুবতীর দেহ।

আরও পড়ুন- বেনাপোলে বাড়ছে ছিনতাইবাজদের দৌরাত্ম্য, ট্রাক ড্রাইভারের থেকে লুট লক্ষধিক টাকা

বিমানবন্দরে প্রার্তভ্রমণ করতে গিয়ে দেহদুটি দেখতে পান স্থানীয়রা। মৃত যুবকের নাম রনি দাস (২২)। তিনি বিমানবন্দর লাগোয়া বাগবাড়ির দুর্গাপল্লির বাসিন্দা। যুবতীর নাম শাম্বিকা রায় (১৮)। সেই সময় এই ঘটনা ঘিরে বিস্তর চাঞ্চল্য ছড়ায় গোটা জেলাতেই। যুবকের পরিবারের দাবি, খুন করা হয়েছে দু'জনকে। মৃত যুবক স্থানীয় আইটিআইয়ে পাঠরত ছিলেন বলে জানা গিয়েছে। মৃতদেহ দুটি থেকে প্রায় ৭০ মিটার দূরে পড়েছিল ওই যুবকের মোটরবাইক। তবে স্থানীয়দের অভিযোগ, প্রস্তাবিত বিমানবন্দরের রানওয়েতে মোটরসাইকেলের রেস করেন যুবকরা। তার জেরেই ঘটে থাকতে পারে দুর্ঘটনা। ওই কেসের তদন্ত চালাচ্ছে ইংরেজবাজার থানার পুলিশ(Englishbazar police)। এদিকে ওই ঘটনার এক মাস অতিক্রান্ত হতে না হতেই ফের খুনের ঘটনায় নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে জেলায়। এদিকে স্থানীয় যুবকের আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গয়েশবাড়ি এলাকায়। কিন্তু কে বা কারা ঠিক কারণে আহাদ আলীকে খুন করা সেই বিষয়ে দিশাহীন সকলেই। মাদকের আসরে খুন প্রমাণিত অনুমান হলেও খুনের উদ্দেশ্য নিয়ে দিশাহীন পুলশও।

Share this article
click me!