কামারহাটির মানুষের পাশে দাঁড়াতে নয়া উদ্যোগ মদন মিত্রর, চালু দুয়ারে শুকনো খাবার উদ্যোগ

  • কামারহাটির মানুষের পাশে দাঁড়াতে নয়া উদ্যোগ মদন মিত্রর
  • দুয়ারে শুকনো খাবার পৌঁছে দেবেন তিনি
  • এই সুবিধা পাওয়ার জন্য ফোনে আবেদন করতে হবে
  • হোয়াটসঅ্যাপ করলেও মিলবে সুবিধা

debojyoti AN | Published : Jun 11, 2021 2:04 PM IST / Updated: Jun 11 2021, 07:36 PM IST

করোনা পরিস্থিতির মধ্যে দুয়ারে রেশন প্রকল্প চালু করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর মাধ্যমে বাড়িতেই রেশন পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হবে। আর এবার দুয়ারে শুকনো খাবার পৌঁছে দেওয়ার উদ্যোগ নিলেন  কামারহাটির বিধায়ক মদন মিত্র। এই সুবিধা পাওয়ার জন্য ফোনে আবেদন করতে হবে। হোয়াটসঅ্যাপ করলেও মিলবে সুবিধা। 

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের ব্যক্তিগত তিনটি নম্বর দিয়েছেন মদন মিত্র। পরিষেবার জন্য সেই নম্বরে যোগাযোগ করতে পারেন সাধারণ মানুষ। নম্বরগুলি হল, ৯৯০৩৩৮৯১১১, ৯৯০৩৩৭৮১১১, ৮৪২০৬৬৬৬৬৬।

এ প্রসঙ্গে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে মদন মিত্র বলেন, "কত মানুষের কত কিছু প্রয়োজন। সেই সাহায্য পৌঁছে দেওয়াই আমার কাজ। আমি তাই বলছি এই সময়ে আপনাদের কোথাও যেতে হবে না। যাদের সাহায্য দরকার। তারা আমাদের এই তিন মোবাইল নম্বরে যোগাযোগ করুক। সাহায্য চলে যাবে।"

এছাড়া কয়েকদিন আগেই বাংলায় আছড়ে পড়েছিল ঘূর্ণিঝড় ইয়াস। তার জেরে ব্যাপক ক্ষয়ক্ষতি হয় পূর্ব মেদিনীপুর ও দুই ২৪ পরগনার বিস্তীর্ণ এলাকায়। সেই সব ঘূর্ণিঝড় বিধ্বস্ত এলাকার মানুষের কাছে ত্রাণ পৌঁছে দেন মদন মিত্র। আর কামারহাটি এলাকার মানুষের জন্য বরাবরাই আবেগপ্রবণ মদন মিত্র। তাই সেই এলাকার মানুষের জন্য এবার এই দুয়ারে শুকনো খাবার পৌঁছে দেওয়ার এই উদ্যোগ নিলেন তিনি।     

মদন মিত্র জানিয়েছেন, কামারহাটি এলাকায় প্রায় ১০০টি গ্রুপ আছে যাদের তিনি চেনেন। বিভিন্ন জায়গাতে গিয়ে তারা ত্রাণ বিলি করে। এমনকী, সাগরে গিয়েও তারা ত্রাণ বিলি করেছে। আর নিজের এলাকার মানুষের কাজে লাগতে পেরে খুবই খুশি বলে জানিয়েছেন তিনি। 

Share this article
click me!