মজার ছলে সহপাঠীকে সজোরে থাপ্পড়, ক্লাসের মধ্যে মৃত্যুর কোলে ঢলে পড়ল ছাত্র


ক্লাসের মধ্যে বসে দুই বন্ধ কথা বলছিল আর মজা করছিল। আর সেই সময়ই ইয়ার্কির ছলে এক বন্ধু অন্যজনকি সজোরে চড় কষিয়ে দেয়। তাতেই মৃত্যু হয় সহপাঠীর। 

Saborni Mitra | Published : Jul 4, 2022 1:32 PM IST

ক্লাসের মধ্যে বসে দুই বন্ধ কথা বলছিল আর মজা করছিল। আর সেই সময়ই ইয়ার্কির ছলে এক বন্ধু অন্যজনকি সজোরে চড় কষিয়ে দেয়। তাতেই মৃত্যু হয় সহপাঠীর। আর খুনির তকমা পেতে হল বন্ধুকে। মর্মান্তিক এই ঘটনা ধটেছে দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার ছাকার ধনবেড়িয়া হাইস্কুলের। দুজনেই একাদশ শ্রেণির ছাত্র। এই ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে। 

ঘটনার সূত্রপাত ক্লাসের ভিতর বসে বসে মজা করা থেকেই। সায়ন ও মলয় হালদার নামে দুই বন্ধু ক্লাসের মধ্যে দুজনে বসে ইয়ার্কি করছিল। কোন একটা কথা প্রসঙ্গে উভয় উভয়ের বাবা তুলে কথা বলে। তাতে পরিস্থিতি খারাপ হয়। সেই সময়ই দুই ছাত্র একে অপরের গায়ে হাত তোলে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, সায়ন মলয় কে মাথার কপালে মারে। হাতে একটি বালা ও শক্ত আংটি ছিল যার আঘাত খুব সজরে লাগে মলয়ের কপালে। তখনই লুটিয়ে পড়ে মলয়। সঙ্গে সঙ্গে অচৈতন্য হয়ে পড়ে মলয়। তেমনই জানিয়েছে ক্লাসে উপস্থিত বাকি ছাত্ররা। 

অন্যান্য ছাত্র নার্সিংহোমে যায় সেখান থেকে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে আনা হলে ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করেন। এরপরে উত্তেজনায় ফেটে পড়ে অন্যান্য বন্ধুরা। শোকে ছায়া নেমে আসে মলের বাড়িতে। ঘটনাস্থলে আসে ডায়মন্ড হারবার থানার পুলিশ। পৌরসভার চেয়ারম্যান প্রণব কান্তি দাস সহ অন্যান্য কাউন্সিলর রা।গোটা ঘটনায় শোকের ছায়া নেমে আসে, কি কারণে এই  গন্ডগোলের সূত্রপাত তদন্তে ডায়মন্ড হারবার থানার পুলিশ। পুলিশ মৃতদেহ নিয়ে ময়নাতদন্তে পাঠিয়েছে। 

গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। খতিয়ে দেখছে গোটা পরিস্থিতি। প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলছে পুলিশ। কিন্তু প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে নিছকই মজা করছিল দুই ছাত্র। সেই সময়ই অসাবধানতায় এই দুর্ঘটনা ঘটেছে।


 

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Taki Hawker Eviction: মুখ্যমন্ত্রীর একমাস সময় দেওয়ার পরও, হাসনাবাদ বাজারে হকার উচ্ছেদ অভিযান পুলিশের
Bhangar TMC ISF | ভাঙড়ে বড়সড় ভাঙন আইএসএফে, শওকত মোল্লার হাত ধরে তৃণমূলে যোগ দিল পঞ্চাশজন কর্মী
Suvendu Adhikari : কোচবিহার কাণ্ডে তৃণমূলকে তীব্র ভৎসনা শুভেন্দু অধিকারীর, দেখুন কী বললেন তিনি
Daily Horoscope Live: ২৮ জুন শুক্রবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Cyber Crime : পাকিস্তানের নম্বর থেকে অশ্লীল ছবিতে প্রাক্তন ছাত্রীদের মুখ, পুলিশে অভিযোগ শিক্ষিকার