ফের ক্ষোভ বিজেপি অন্দরে, হোয়াটস অ্যাপ গ্রুপ থেকে বিদায় নিলেন চার বিধায়ক

জেলা হোয়াটস অ্যাপ গ্রুপ থেকে বিদায় নিয়েছেন চার বিধায়ক। তাঁরা হলেন, বাঁকুড়া বিজেপি (BJP) বিধায়ক নীলাদ্রি শেখর দানা, ওন্দার বিধায়ক অমরনাথ শাখা, সোনামুখীর দিবাকর ঘরামিস ও ইন্দাসের নির্মল ধাড়া। দলের সিদ্ধান্ত মেনে নিতে না পেরে সরে গেলেন চার বিধায়ক। রবিবার জেলার দুটো সাংগঠনিক পদের সভাপতি বদল হয়। বদল হয় বাঁকুড়া ও বিষ্ণুপুরের সভাপতির।

Sayanita Chakraborty | Published : Dec 26, 2021 8:22 PM IST / Updated: Dec 27 2021, 10:26 AM IST

ফের ফাটল ধরল বিজেপির (BJP) অন্দরে। গোষ্ঠী কোন্দলের জেড়ে সরে দাঁড়ালের চার সদস্য। পার্টির সিদ্ধান্ত মেনে নিতে না পারে হোয়াটস অ্যাপ (Whats app) গ্রুপ ছাড়লেন দলীয় সদস্যরা। সম্প্রতি, বিজেপির হোয়াটস অ্যাপ গ্রুপ থেকে বিদায় নিলেন চারজন। ঘটনাটি ঘটেছে রবিবার। জেলা হোয়াটস অ্যাপ গ্রুপ থেকে বিদায় নিয়েছেন চার বিধায়ক। তাঁরা হলেন, বাঁকুড়া বিজেপি (BJP) বিধায়ক নীলাদ্রি শেখর দানা, ওন্দার বিধায়ক অমরনাথ শাখা, সোনামুখীর দিবাকর ঘরামিস ও ইন্দাসের নির্মল ধাড়া। জেলা গ্রুপ সহ রাজ্য হোয়াটস অ্যাপ গ্রুপও থেকে বিদায় নিয়েছেন তাঁরা। বাঁকুড়ার জেলা সভাপতি বদলের পরই ঘটেছে এমন ঘটনা।

সম্প্রতি, ক্ষোভ ছড়াচ্ছে বিজেপির রাজ্য স্তরে। ক্ষোভের প্রতিফলন ঘটল বিধায়কদের আচরণে। দলের সিদ্ধান্ত মেনে নিতে না পেরে সরে গেলেন চার বিধায়ক। বিজেপির সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বিদায় নিলেন চার বিধায়ক। দলের নতুন সিদ্ধান্ত মেনে নিতে না পারায় দল ছাড়লেন চার বিধায়ক। রবিবার জেলার দুটো সাংগঠনিক পদের সভাপতি বদল হয়। বদল হয় বাঁকুড়া ও বিষ্ণুপুরের সভাপতির। যা মেনে নিতে পারেননি অনেকেই। এই বদলের পরই বাঁকুড়া ও বিষ্ণুপুরের দুটি সাংগঠনিক জেলার বিভিন্ন গ্রুপ থেকে চারজন বিজেপি বিধায়ক বিদায় নেন। তাঁরা রবিবারই হোয়াটস গ্রুপ (Whatsapp Group) থেকে লেফট (Left) হয়ে যান। তবে, একথা স্বীকার করেননি কেউই। বিধায়কদের এই আচরণে আন্দাজ যে দলের এই রদবদলে খুশি নন তাঁরা। 

বিজেপি নয়া রাজ্য কমিটি ঘোষণার পর ক্ষোভ তৈরি হয়েছে। দলীয় নেতৃত্বকে তাঁরা অনুরোধ জানিয়েছেন, যোগ্য ব্যক্তিদের আসনে বসানোর। নতুন সভাপতিদের দিয়ে সংগঠন আরও ভেঙে পড়তে পারে বলে আশঙ্কা রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্বের। বিজেপি হোয়াটস অ্যাপ গ্রুপ থেকে বিদায় নিলেন, বাঁকুড়া বিজেপি বিধায়ক নীলাদ্রি শেখর দানা, ওন্দার বিধায়ক অমরনাথ শাখা, সোনামুখীর দিবাকর ঘরামিস ও ইন্দাসের নির্মল ধাড়া। বিজেপি (BJP) নয়া রাজ্য কমিটি ঘোষণার পর ক্ষোভ তৈরি হয়েছে। 

রাজ্য কমিটি ঘোষণার পরই ক্ষোভ তৈরি হয়েছে বিজেপি (BJP) অন্দরে। দলের সিদ্ধান্ত নিতে না পেরে সরে দাঁড়ালেন চার সদস্য। শেখর দানা, অমরনাথ শাখা, দিবাকর ঘরামিস ও নির্মল ধাড়া বিদায় নিলেন হোয়াটস অ্যাপ গ্রুপ থেকে। তবে, এখনই এই কথা স্বীকার করতে নারাজ এই চার বিধায়ক।  
 

Share this article
click me!