Bijpur Robbery: ফের দুঃসাহসিক চুরির বীজপুরে, দরজা ভেঙে সর্বস্ব লুট

ওসি বদলেও সুরাহা হল না। ফের দুঃসাহসিক চুরির ঘটনা ঘটল কাঁচড়াপাড়ায়। রাতের অন্ধকারে দরজা ভেঙে সর্বস্ব চুরি করে পালল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে কাঁচরাপাড়া ৭ নম্বর ওয়ার্ডের বীজপুর (Bijpur) এলাকায়।

Sayanita Chakraborty | Published : Dec 26, 2021 7:16 PM IST / Updated: Dec 27 2021, 12:47 AM IST

ওসি বদলেও সুরাহা হল না। ফের দুঃসাহসিক চুরির ঘটনা ঘটল কাঁচড়াপাড়ায়। রাতের অন্ধকারে দরজা ভেঙে সর্বস্ব চুরি করে পালল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে কাঁচরাপাড়া ৭ নম্বর ওয়ার্ডের বীজপুর (Bijpur) এলাকায়। গতকাল রাতে কালিনগর (Kalinagar) রোডে একটি বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। সেখানে একটি তিনতলা বাড়িতে চুরির ঘটনা ঘটে। জানা গিয়েছে, বাড়ির দরজা ভেঙে চুরি করে দুষ্কৃতীরা। সূত্রের খবর, বাড়িতে কেউ না থাকায়, বাড়ির সর্বস্ব নিয়ে গিয়ে পালিয়েছে দুষ্কৃতীরা। 

পরের পর পর চুরির ঘটনা নিয়ে খবরে আসছে বীজপুর (Bijpur)। বিগত ছয়  মাস ধরে বীজপুর থানা এলাকায় ব্যাপক চুরির ঘটনা ঘটছে বলে খবর। এই নিয়ে ক্ষোভ তৈরি হয়েছে বাসিন্দাদের মধ্যে। ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগও তোলেন এলাকাবাসীরা। জানা গিয়েছে, এলাকার ওসি বদল হয়েছে চুরি রোখার জন্য। কিন্তু, এতেও সুরাহা হয়নি। সম্প্রতি, উত্তর ২৪ পরগনা (South 24 Pargana) জেলা প্রশাসনিক বৈঠকে বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারী তাঁর নিজের বিধানসভা এলাকায় ব্যাপক চুরির ঘটনার কথা উল্লেখ করেন। এই কথা মুখ্যমন্ত্রীকেও জানানো হয়েছে। পাশাপাশি পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগও ওঠে। সেই অভিযোগের রেশ ধরে বীজপুর থানার ওসি বদলের অনুরোধ করেছিলেন নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক। এই অনুরোধে বীজপুর থানার ওসি বদলও হয়েছে। কিন্তু, নতুন ওসি যোগদান করার পরেও বেশ কয়টি চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ।

এদিন চুরির ঘটনা ঘটেছে তনুশ্রী সাহার বাড়িতে। তাঁর তিনতলা বাড়ি। তিনি তল তলায় থাকেন। তাঁর বাড়ির নীচের তলা ভাড়া দেওয়া। সেখানেই থাকেন মানীষা মন্ডল। মনীষাদেবী একাই থাকেন। তাঁর বর ও ছেলে কর্মসূত্রে (Job) বাইরে থাকেন। এদিনে রাতে বাড়িতে কেউ ছিল না। সেই সময় চুরির ঘটনা ঘটে। রাতের অন্ধকারে সর্বস্ব চুরি করে পালায় দুষ্কৃতীরা।  

আরও পড়ুন: Round Up 2021: মমতা নাকি অভিষেক, বিধানসভা থেকে শুরু করে পুরযুদ্ধ শেষে জনপ্রিয়তার শীর্ষে কে

আরও পড়ুন: 'BJP কোনও প্রাইভেট লিমিটেড কোম্পানি নয়', অর্জুন সিং-এর নিশানায় দলের নেতারাই

তনুশ্রী সাহা বলেব, আমার বাড়ির ভাড়াটিয়া তালা মেরে একজায়গায় গিয়েছিলেন। তিনি গতকাল রাতে বাড়ি ফেরেননি। তা আমরা জানতাম না। সকালে উঠে দেখেন বাড়িতে চুরি হয়েছে। চারিদিক লন্ড ভন্ড। জানা গিয়েছে, তাঁরা সকালে বাড়ির নীচে মেনে দেখেন, দরজা ভাঙা। সব জিনিস চুরি করে নিয়ে গিয়েছে। চুরির ঘটনা জানা জানি হতে আতঙ্ক ছড়িয়েছে পুরো এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন বীজপুর থানার পুলিশ (Police)। অভিযোগের ভিত্তিতে তদন্ত চলছে। তবে, এখনও চুরির কিনারা করতে পারা যায়নি বলে খবর। 
 

Share this article
click me!