ডাকাতির টাকায় প্রেমিকাকে আইফোন, হবু শাশুড়িকে ফ্লাট - বেলিসিয়াস রোডের তদন্তে চাঞ্চল্যকর তথ্য


হাওড়ার (Howrah) বেলিলিয়াস রোডের ডাকাতির (Belilious Road Robbery) তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। ডাকাতির টাকায় প্রেমিকাকে অত্যাধুনিক আই ফোন (iPhone) এবং হবু শাশুড়িকে ফ্ল্যাট উপহার দিয়েছিল অপরাধী  ভিকি মল্লিক।

amartya lahiri | Published : Feb 17, 2022 3:54 AM IST / Updated: Feb 17 2022, 10:42 AM IST

ডাকাতি করে পালানোর সময় ট্রাফিক জ্যামে আটকে গিয়ে, জনাকীর্ণ রাস্তা দিয়ে দিনেদুপুরে পিস্তল উঁচিয়ে দৌড়তে দেখি গিয়েছিল ৪ ডাকাতকে। গত ৮ ফেব্রুয়ারি, হাওড়ার (Howrah) বেলিলিয়াস রোডের এই দুঃসাহসিক ডাকাতির (Belilious Road Robbery) ঘটনা হতবাক করে দিয়েছিল শহরবাসীকে। এবার, সেই ডাকাতির ঘটনার তদন্তে নেমে চাঞ্চল্যকর তথ্য পেল পুলিশ। ডাকাতির টাকায় প্রেমিকাকে দেড় লক্ষ টাকা দামের অত্যাধুনিক আই ফোন (iPhone) উপহার দিয়েছিলো এই ঘটনায় ধৃত, হাওড়ার কুখ্যাত অপরাধী  ভিকি মল্লিক।

ভিকিকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের পর, ব্যান্টরা থানার (Bantra Police Station) পুলিশ জানতে পেরেছে, মহিমা সিং নামে এক বার ড্যান্সারের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে ভিকির। প্রেমিকাকে সারপ্রাইজ দিতে দেড় লক্ষ টাকা খরচ করে আই ফোনের একটি অত্যাধুনিক মডেল উপহার দিয়েছিল ভিকি। মহিমা উত্তরপ্রদেশের (Uttar Pradesh) জৌনপুরের (Jounpur) বাসিন্দা। কলকাতায় বার-ড্য়ান্সার হিসাবে কাজ করতে এসেছিল। সেই সময়ই ভিকি মল্লিকের সঙ্গে তাঁর প্রেম হয়েছিল। এখানেই শেষ নয়, ডাকাতির টাকা থেকে সে তার হবু শাশুড়ি তথা মহিমার মাকেও অনলাইনে সাড়ে চার লক্ষ টাকা পাঠিয়েছিল একটি ফ্ল্যাট কেনার জন্য। 

আরও পড়ুন - শারীরিক সম্পর্ক করে টাকার দাবি, প্রতারিত যুবক আত্মঘাতী 'প্রেমিকা'র সামনে

আরও পড়ুন - হিজাব কান্ডের প্রতিবাদ, হাওড়াতে বিশাল মিছিল মুসলিম সম্প্রদায়ের মানুষের

আরও পড়ুন - হাওড়া থেকেই ছুটবে বুলেট ট্রেন, কয়েক ঘণ্টায় কাশী ধাম - বিরাট পরিকল্পনা রেলের

গত আট ফেব্রুয়ারি, হাওড়ার বেলিসিয়াস রোডের এই ডাকাতির ঘটনা চমকে দিয়েছিল শহরবাসীকে। জানা যায়, স্থানীয় এক লোহার দোকান ও গোডাউনের মালিককে বন্দুক দেখিয়ে বেঁধে রাখা হয়েছিল। তারপর, প্রায় কোটি টাকা লুঠ করে একটি চ্যাক্সি নিয়ে পালিয়েছিল দুস্কৃতীরা। মাঝরাস্তায় ট্রাফিক জামে আটকে যায় সেই ট্য়াক্সি। এরপরই পিস্তল হাতে করে, লুঠের টাকা নিয়ে রাস্তা দিয়ে দৌড়তে শুরু করেছিল ডাকাতরা। আর সেই ছবি ধরা পড়ে গিয়েছিল, ওই এলাকায় থাকা সিসিটিভি ক্যামেরায়। আর সেটাই কাল হয় ডাকাতদের। 

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছিল, কালো টাকা সাদা করার জন্যই বরাত দেওয়া হয়েছিলো এজেন্টদের। তারাই দুস্কৃতীদের সুপারি দিয়ে ডাকাতির ছক কষেছিল। পরবর্তী সময়ে, পুলিশ মূলত ওই সিসিটিভি ফুটেজ দেখেই দুস্কৃতীদের সনাক্ত করে। মঙ্গলবার গভীররাতে, কলকাতার মেটিয়াব্রুজ (Metiabruz) এলাকা থেকে ভিকি মল্লিক'কে গ্রেফতার করে ব্যাঁটরা থানা পুলিশ। বুধবার তাকে হাওড়া জেলা দায়রা আদালতে তোলা হয়। বিচারক, তাকে ২ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

Share this article
click me!