Road Accident: হুমায়ুন কবীরের স্ত্রীর গাড়িতে ধাক্কা লরির, দুর্ঘটনায় আহত ৩

পুলিশ সূত্রে খবর, বর্ধমানের দিক থেকে কলকাতার দিকে যাচ্ছিলেন হুমায়ুন কবীরের স্ত্রী তথা তৃণমূল নেত্রী অনিন্দিতা দাস কবীর। দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে বশিপুরের কাছে মন্ত্রীর স্ত্রীর গাড়িতে পিছন থেকে ধাক্কা মারে একটি লরি।

Web Desk - ANB | Published : Feb 1, 2022 2:19 PM IST / Updated: Feb 01 2022, 10:57 PM IST

দুর্ঘটনার কবলে রাজ্যের কারিগরি শিক্ষামন্ত্রী হুমায়ুন কবীরের (Humayun Kabir) স্ত্রী অনিন্দিতা দাস কবীরের গাড়ি। মঙ্গলবার বিকেল ৪টে নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে গুড়াপ থানার (Gurap Police Station) অন্তর্গত বশিপুর মোড়ে। এই দুর্ঘটনায় (Road Accident) অনিন্দিতা-সহ আহত হয়েছে তিনজন। 

পুলিশ সূত্রে খবর, বর্ধমানের (Burwan) দিক থেকে কলকাতার (Kolkata) দিকে যাচ্ছিলেন হুমায়ুন কবীরের (Humayun Kabir) স্ত্রী তথা তৃণমূল নেত্রী (TMC Leader) অনিন্দিতা দাস কবীর। দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে বশিপুরের কাছে মন্ত্রীর স্ত্রীর গাড়িতে পিছন থেকে ধাক্কা মারে একটি লরি (Lorry)। এরপরে নিয়ন্ত্রণ হারিয়ে ওই গাড়িটি দাঁড়িয়ে থাকা একটি কন্টেনারের পিছনে ধাক্কা মারে। ধাক্কার চোটে দুমড়ে-মুচড়ে যায় গাড়ির সামনের অংশ। সেই সময় অনিন্দিতা-সহ গাড়িতে ছিলেন তাঁর চালক ও নিরাপত্তারক্ষী (Security)। দুর্ঘটনায় আহত হন তাঁরা তিনজনই। এরপর পুলিশ (Police) ওই দুর্ঘটনা গ্রস্ত গাড়িটিকে উদ্ধার করে গুড়াপ থানায় (Gurap Police Station) নিয়ে যায়। 

আরও পড়ুন- অনুব্রতর মহাযজ্ঞের আগেই শিথিল করা হল তারাপীঠ মন্দিরের বিধিনিষেধ, শুরু তরজা

আরও পড়ুন- 'অর্থনীতির বুস্টার ডোজ হিসেবে কাজ করবে এই বাজেট', অর্থমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ শুভেন্দু 

ধাক্কার চোটে গাড়ির পিছন ও সামনের অংশে ভেঙে যায়। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে ক্রেনে করে সরিয়ে নিয়ে গিয়েছে পুলিশ। সন্ধ্যা সাতটা নাগাদ অন্য একটি গাড়িতে অন্দিতাদেবী তাঁর গন্তব্যস্থলের উদ্দেশ্যে রওনা হন। তবে সন্ধ্যা পর্যন্ত লিখিত অভিযোগ দায়ের হয়নি বলে জানিয়েছেন ধনিয়াখালির সার্কেল ইন্সপেক্টর দেবাঞ্জন ভট্টাচার্য।

আরও পড়ুন- 'আপনি কবে সাংসদ পদ থেকে অবসর নেবেন', হালকা মেজাজে সৌগত রায়কে প্রশ্ন মোদীর

অন্যদিকে ট্রাফিকে জরিমানা বৃদ্ধির পরেও অবস্থার কোনও পরিবর্তন নেই। বাসের রেষারেষিতে দুর্ঘটনা লেগেই রয়েছে। ৩০ জানুয়ারি ডোরিনা ক্রসিং-এর পর ৩১ জানুয়ারি বিধাননগর কলেজের সামনে বাসের রেষারেষিতে দুর্ঘটনা ঘটে। ঘটনায় গুরুতর আহত ৭। করুণাময়ী-সিউড়ি বেসরকারি বাসের সঙ্গে সরকারি বাসের সংঘর্ষ। বেপরোয়াভাবে সরকারি বাসকে ওভারটেক করার সময় দুর্ঘটনাটি ঘটে। সরকারি বাসের পিছনে ধাক্কা মারে বেসরকারি বাস, এমনটাই দাবি করেন প্রত্যক্ষদর্শীদের। 

উল্লেখ্য, গতকাল দুপুর ২টো নাগাদ ডোরিনা ক্রসিংয়ের সামনে এলআইসি বিল্ডিং-এর বাস উল্টে ভয়াবহ দুর্ঘটনা ঘটে। বাস উল্টে বেশ কয়েকজন যাত্রী আহত হন। বেপরোয়া গতিতে ওভারটেক করতে গিয়েই উল্টে যায় বাসটি, দাবি যাত্রীদের। জানা গিয়েছে, পার্ক সার্কাস থেকে হাওড়ার দিকে যাচ্ছিল বাসটি। সেই সময় বেপরোয়া গতির কারণে টায়ার ফেটেই দুর্ঘটনা বলে প্রাথমিক দাবি পুলিশের। 

Share this article
click me!