স্বশরীরে নয় কফিনবন্দি হয়েই বাড়ি ফিরল নদিয়ার সুকান্ত, উত্তরপ্রদেশে ট্যাঙ্ক বিস্ফোরণে মৃত নদিয়ার জওয়ান

নিহত জওয়ান সুকান্ত মণ্ডল নদীয়ার পলাশিপাড়া থানার হাঁসপুকুরিয়ার বাসিন্দা। মাত্র ২ বছর আগেই সেনাবাহিনীতে যোগ দিয়েছিল বছর ২৩-এর সুকান্ত। চাকরি শুরু করার পর মাত্র দুবার বাড়ি এসেছিল সুকান্ত। পুজোর পর আগামী ১৩ অক্টোবর ছুটি নিয়ে বাড়ি আসার কথা ছিল তাঁর।

Ishanee Dhar | Published : Oct 7, 2022 2:13 PM IST

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা, তারপরই বাড়ি ফেরার কথা ছিল সুকান্তর। পুজোয় ছুটি মেলেনি, তাই আগামী ১৩ অক্টোবর ছুটি নিয়ে বাড়ি আসার কথা ছিল সুকান্ত মন্ডলের। কিন্তু তার আগেই কফিন বন্দী হয় বাড়ি ফিরবে সুকান্তর নিথর দেহ। উত্তরপ্রদেশের ঝাঁসিতে অনুশীলন করার সময়  ট্যাঙ্কে বিস্ফোরণে নিহত ২৩ বছরের সুকান্ত মণ্ডল। সুকান্তর সঙ্গে দুর্ঘটনায় মৃত্যু হয়েছে আরও এক জওয়ানের। 

নিহত জওয়ান সুকান্ত মণ্ডল নদীয়ার পলাশিপাড়া থানার হাঁসপুকুরিয়ার বাসিন্দা। মাত্র ২ বছর আগেই সেনাবাহিনীতে যোগ দিয়েছিল বছর ২৩-এর সুকান্ত। চাকরি শুরু করার পর মাত্র দুবার বাড়ি এসেছিল সুকান্ত। পুজোর পর আগামী ১৩ অক্টোবর ছুটি নিয়ে বাড়ি আসার কথা ছিল তাঁর। কিন্তু তার আগেই ৭ অক্টোবর শোকের ছায়া নেমে এল হাঁসপুকুরিয়ার বাড়িতে। 

পরিবার সূত্রে খবর গতকাল দু'জন সহকর্মীর সঙ্গে ট্যাঙ্কে ফায়ারিং-এর অনুশীলন করছিলেন। সেই সময় ট্যাঙ্কের গানে বিষ্ফোরণ হয়। একজন ট্যাঙ্ক থেকে বেরিয়ে আসতে পারলেও ওই যুবক সহ আরো এক জওয়ান বেরোতে পারেনি। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। ছেলের মৃত্যু সংবাদ পেয়ে কান্নায় ভেঙে পড়েছে সুকান্তর পরিবারের লোকজন। শোকের ছায়া গোটা এলাকায়। 
 

দুর্গাকে একটি লজ্জাবতীর পাতা অর্পন করে আর্থিক সমস্যা থেকে মুক্তি পান, জানুন কীভাবে সেটি দেবেন

'জনসংখ্যা নিয়ন্ত্রণ নীতি সকলের জন্য সমানভাবে প্রযোজ্য হওয়া জরুরি', দশেরায় বললেন RSS প্রধান

সূর্যের দক্ষিণ গোলার্ধে ভয়ঙ্কর বিস্ফোরণ, বিপন্ন হতে পারে পৃথিবীর যোগাযোগ ব্যবস্থা

Share this article
click me!