বীরভূমের বাদাম কাকুর মুম্বই পাড়ি, জনপ্রিয় সঙ্গীত পরিচালকের আদলে ভাইরাল কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকার

কাঁচা বাদাম গানে দেশ জোড়া খ্যাতি অর্জন করেছেন বীরভূম জেলার বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকার। সোশ্যাল মিডিয়ায় তার গান এখন সব সময়ই ট্রেন্ডে। টলিউড থেকে বলিউড কাঁচা বাদাম গানে নাচের ভিডিও বানান নি এরম সেলিব্রিটি এখন খুঁজে পাওয়াই অসম্ভব। তবে এবার খ্যাতির মাত্রা আরও বাড়াতে চলেছেন তিনি, সম্প্রতি গানের শ্যুটিং করতে তিনি পাড়ি দিয়েছেন মুম্বই শহরে। 
 

Riya Dey | Published : Mar 22, 2022 12:08 PM IST

বীরভূমের দুবরাজপুরের বাদাম বিক্রেতা (Badam Seller) এখন একজন সেলিব্রিটির থেকে কম কিছু নন এবং প্রত্যেক সেলিব্রিটিরই নিজস্ব সাজ পোশাকের কিছু আলাদা ধরণ থাকে। তবে এবার ভাইরাল বাদাম কাকুকে (Badam Uncle) দেখা গেল একেবারে অন্য রূপে। মাত্র কিছুদিন আগেই চিরঘুমের দেশের পাড়ি দিয়েছেন বলিউডের জনপ্রিয় বাঙালি সঙ্গীত শিল্পী বাপ্পি লাহিড়ী (Bappi Lahiri)। এবার ভুবন বাদ্যকারকে দেখা গেল ঠিক তারই আদলে। বর্তমানে একটি গানের শ্যুটিং করার জন্য মুম্বইয়ে আছেন ভুবন বাদ্যকার (Bhuban Badyakar)। আর সেখানকারই একটি ভিডিও চূড়ান্ত ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।  

ভিডিওতে দেখা গেছে ভুবন বাদ্যকারের পরনে রয়েছে একটি গোলাপি রংয়ের শার্ট এবং একটি কালো ব্লেজার। সেইসঙ্গে গলা ভর্তি গয়নায় নেটিজেনদের নজর কেড়েছেন ভাইরাল হওয়া বাদাম কাকু। এর আগে এইভাবে গয়না পড়ে দর্শকের সামনে হাজির হয়েছেন প্রয়াত সঙ্গীত শিল্পী বাপ্পি লাহিড়ী (Bappi Lahiri)। আর তার এই গা ভর্তি গয়নার সাজ তাঁকে যেন করে তুলেছিল অন্য সকলের থেকে আলাদা। এবার ঠিক সেই একই আবেশে ধরা দিয়েছেন ভুবন বাদ্যকার ও। দুজনেরই সম্পর্ক সঙ্গীতের সঙ্গে এবং দুজনেই হলেন বঙ্গ সন্তান। তাই বাপ্পি লাহিড়ীর আবেশে বাদাম কাকুর ভিডিও শুরু হয়েছে জোড় চর্চা। 

 

আরও পড়ুন- 'উনি বিজেপি নেতার ভূমিকা নিয়েছেন', রামপুরহাটকাণ্ডে রাজ্যপালকে তোপ কুণালের, কড়া বার্তা পার্থর

আরও পড়ুন- ৮জনের জ্যান্ত পুড়ে মৃত্যু, প্রশ্ন শুনে তোতলালেন রামপুরহাটের বিধায়ক

আরও পড়ুন- 'চলছে দেহ লোপাটের চেষ্টা', রামপুরহাটের ঘটনায় অমিত শাহর কাছে অভিযোগ, কী বললেন শুভেন্দু

একটি ভিডিও বার্তায় ভুবন বাদ্যকার (Bhuban Badyakar) বলেছেন, 'আমি মুম্বইয়ে এসেছি আমার নতুন গানের শ্যুটিংয়ের জন্য যা আগামী এক মাসের মধ্যেই দর্শকের সামনে হাজির করা হবে।' এরপর নিজের সাজগোজ প্রসঙ্গে তিনি জানান, 'আমার খুব ভালো লাগছে যে আমাকে এইভাবে এত সুন্দর করে সাজানো হয়েছে, একেবারে তরুণদের মতো সাজ পোশাক দেওয়া হয়েছে। আমি আবার মুম্বইয়ে আসতে চাই।'

প্রসঙ্গত, সম্প্রতি দুই বাংলা টেলিভিশন চ্যানেলে এসেও জনপ্রিয়তা পেয়েছেন তিনি। প্রথমে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দাদাগিরির (Dadagiri) মঞ্চে একসঙ্গে দেখা গিয়েছে তাকে। এরপর আবার টলিউড অভিনেতা জিতের সঙ্গে ইসমার্ট জোড়ির IIsmart Jodi) মঞ্চেও দেখা গিয়েছে ভুবন বাদ্যকারকে এবং সেখানে এসে রীতিমত অবাক কাণ্ড ঘটিয়েছেন বাদাম কাকু। শো-এর সঞ্চালক জিৎ বাদাম ভুবন বাদ্যকারের সঙ্গিনীর কাছে জানতে চেয়েছিলেন, ভুবন তাঁকে এখনও পর্যন্ত সবচেয়ে ভাল উপহার কী দিয়েছেন? যার উত্তরে তিনি জানান চুমু।  এরপর জিৎ দাবি করেন সকলের সামনেই চুমু খেয়ে দেখতে হবে তাঁকে এবং কোনও রাখঢাক না রেখেই টেলিভিশন মঞ্চে নিজের স্ত্রীকে চুম্বন করে দেখিয়েছেন বাদাম কাকু। 
 

Read more Articles on
Share this article
click me!