শিয়ালদহ-র ১২টি শাখায় বাতিল ৪৩টি লোকাল ট্রেন, সময় বদল ৩টি এক্সপ্রেসের

শনিবার হাওড়া-শিয়ালদহ ডিভিশনের ৬৫টি লোকার ট্রেন বাতিল থাকবে। এর মধ্যে হাওড়া ডিভিশনেপ বাতিল থাকবে ২২টি লোকাল ট্রেন এবং শিয়ালদহ ডিভিশনে বাতিল থাকে ৪৩টি লোকাল ট্রেন।

Sayanita Chakraborty | Published : Dec 23, 2023 3:19 AM IST

ফের ভোগান্তি হতে চলেছে যাত্রীদের। নিত্যযাত্রী থেকে ভ্রমণার্থীরা সকলেই পড়তে চলেছেন বিপদে। জানা গিয়েছে, শনিবার শিয়ালদহ-র ১২টি শাখায় বাতি ৪৩টি লোকাল ট্রেন থাকবে। রেলের তরফ থেকে জানানো হয়েছে এমনই কথা। শনিবার হাওড়া-শিয়ালদহ ডিভিশনের ৬৫টি লোকার ট্রেন বাতিল থাকবে। এর মধ্যে হাওড়া ডিভিশনেপ বাতিল থাকবে ২২টি লোকাল ট্রেন এবং শিয়ালদহ ডিভিশনে বাতিল থাকে ৪৩টি লোকাল ট্রেন।

শিয়ালদহ মেইন লাইনে দমদম স্টেশনে রেলের কাজের জন্য আট ঘন্টার জন্য পাওয়ার ব্লকের কাজ হবে। আবার বর্ধমান স্টেশনেও চলবে কাজ। শিয়ালদহ ও হাওড়া লাইনে বেশ কিছু ট্রেন তাই বাতিল থাকবে।

শিয়ালদহ লাইনে বাতিল ট্রেন

শিয়ালদহ-বনগাঁ লোকাল ৩৩৮১৩, ৩৩৮১৪ বাতিল থাকবে। শিয়ালদহ-হাবরা লোকাল ট্রেন ৩৩৬৫১, ৩৩৬৫৩, ৩৩৬৫২, ৩৩৬৫৪ বাতিল থাকবে। শিয়ালদহ-হাসনাবাদ লোকাল ৩৩৫১১, ৩৩৫১২ বাতিল হবে। শিয়ালদহ-ডানকুনি লোকাল ৩২২১১, ৩২২১৩, ৩২২১৫, ৩২২১৭, ৩২২১৯, ৩২২১২, ৩২২১৪, ৩২২১৬, ৩২২১৮, ৩২২২০ বাতিল থাকবে। শিয়ালদহ-দত্তপুকুর লোকাল ৩৩৬১৩, ৩৩৬১২, ৩৩৬১৬ বাতিল থাকবে। শিয়ালদহ-শান্তিপুর লোকাল ৩১৫১৩,২১৫১৪ বাতিল থাকবে। শিয়ালদহ-গেদে লোকাল ৩১৯১১,২১৯১৪ বাতিল থাকবে। শিয়ালদহ-কৃষ্ণনগর লোকাল ৩১৮১৩, ৩১৮১৫, ৩১৮০২, ৩১৮০২ বাতিল থাকবে। শিয়ালদহ-ব্যারাকপুর লোকাল ৩১২১৩, ৩১২১৪ বাতিল থাকবে। শিয়ালদহ-নৈহাটি-বজবজ ৩১৪১১, ৩৪০৫২, ৩১০৫১, ৩১৪২২, ৩১৪৭১, ৩১৪১৮ বাতিল থাকবে। বজবজ-শিয়ালদহ লোকাল ৩৪১১৭, ৩৪১১৮ বাতিল থাকবে। শিয়ালদহ-রানাঘাট লোকাল ৩১৬১১, ৩১৬১৫, ৩১৬১২, ৩১৬১৪ বাতিল থাকবে।

হাওড়া-বর্ধমান লাইনে বাতিল ট্রেন

বর্ধমান-হাওড়া মেইন ৩৭৮৩৪, ৩৭৮৩৬, ৩৭৮৩৮, ৩৭৮৪০, ৩৭৮৪২ ও ৩৭৮৪৮ লোকাল বাতিল থাকবে। বর্ধমান-হাওড়া কর্ড লোকাল ৩৬৮৩৮, ৩৬৮৪০, ৩৬৮৪২, ৩৬৮৪৪, ৩৬৮৪৮ লোকাল বাতিল থাকবে। হাওড়া-বর্ধমান মেইন ৩৭৮২৩, ৩৭৮২৫, ৩৭৮২৭, ৩৮৯২৯, ৩৮৯৩৫ ও ৩৭৯৩৭ লোকাল এবং হাওড়া-বর্ধমান কর্ড ৩৬৮২৩, ৩৬৮২৫, ৩৬৮২৭, ৩৬৮২৯, ৩৬৮৩১ লোকাল বাতিল থাকবে।

এদিকে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস শিয়ালদহ স্টেশন থেকে সকাল ৬.৫০ মিনিটের বদলে ছাড়বে ৭.৩৫ মিনিটে। হাজারদুয়ারি এক্সপ্রেস সকাল ৬.৫০-র বদলে ৭.৫০ মিনিটে ছাড়বে। মৈত্রী এক্সপ্রেস শনিবার কলকাতা স্টেশন থেকে ৭.১০ মিনিটের বদলে ৮.৫ মিনিটে বাংলাদেশের উদ্দেশ্যে ছাড়বে।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

Weather Update: তৈরি হচ্ছে ঘূর্ণাবর্ত, মাটি হবে দক্ষিণবঙ্গের শীতের আমেজ, রইল আবহাওয়ার খবর

ইন্টারভিউ নিতে গেলে ব্লগার কে ঝাঁটা পেটা রানু মণ্ডলের, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

 

Share this article
click me!