টাকা নিয়ে চাকরি দিয়েছেন দেব? নিয়োগ দুর্নীতি নিয়ে বড়সড় ঝামেলায় ফাঁসতে চলেছেন অভিনেতা! এবার কী হবে?

এবার ঘাটালের তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেবের বিরুদ্ধে নিয়োগ দুর্নীতিতে যুক্ত থাকার মতো গুরুতর অভিযোগ উঠল। লোকসভা নির্বাচনের আবহে সমাজমাধ্যমে একটি অডিও ক্লিপ পোস্ট করেছিলেন ঘাটালের BJP প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়।

Parna Sengupta | Published : Jun 27, 2024 4:37 AM IST

তৃণমূল আমলে নিয়োগ দুর্নীতি নিয়ে রাজ্য জুড়ে তোলপাড়। শিক্ষক কেলেঙ্কারির দায়ে জেলবন্দি রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় সহ বহুজন। দুর্নীতির জেরে চাকরিহারাও হয়েছেন অনেকে। আদালতে চলছে একাধিক মামলা। এবার সামনে এল বিস্ফোরক তথ্য।

এবার ঘাটালের তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেবের বিরুদ্ধে নিয়োগ দুর্নীতিতে যুক্ত থাকার মতো গুরুতর অভিযোগ উঠল। লোকসভা নির্বাচনের আবহে সমাজমাধ্যমে একটি অডিও ক্লিপ পোস্ট করেছিলেন ঘাটালের BJP প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। ঘটনার প্রকৃত সত্য কী তা জানতে চেয়ে CBI তদন্তের দাবি জানিয়েছেন তিনি। দাবিকে সামনে রেখে বুধবার বিরাট নির্দেশ দিল কলকাতা হাই কোর্ট। বুধবার হাই কোর্টের বিচারপতি অমৃতা সিনহা নির্দেশ দেন, CBI-র কাছে যে অভিযোগ এসেছে সেই বিষয়ে তাদের নিজেদের অবস্থান জানাতে হবে। কেন্দ্রীয় এজেন্সি যদি চায় তাহলে বিষয়টি খতিয়ে দেখার পর সংক্ষিপ্ত রিপোর্টও দিতে পারে।

নির্বাচনের আবহে সমাজমাধ্যমে অডিও ক্লিপ পোস্ট করে হিরণ দাবি করেছিলেন, সেখানে টাকার বিনিময়ে চাকরি নিয়ে আলোচনা করা হয়েছে। সরাসরি দেব এবং তাঁর আপ্তসহায়কের বিরুদ্ধে অভিযোগও তোলা হয়। ইতিমধ্যেই সেই অডিও CBI-র কাছে জমা পড়েছে। এদিকে আবার দেবের বিরুদ্ধে হাই কোর্টে মামলা দায়ের করেছেন বাপ্পাদিত্য ঘোষ নামের এক ব্যক্তি।

দেবের হয়ে এদিন সওয়াল করেন আইনজীবী সব্যসাচী বন্দ্যোপাধ্যায়। উভয় পক্ষের সওয়াল জবাব শোনার পর জাস্টিস সিনহা এই বিষয়ে CBI-র অবস্থান জানতে চাইলেন। এদিকে হিরণের শেয়ার করা যে অডিও ক্লিপ নিয়ে তোলপাড় হচ্ছে, সেই বিষয়ে দেব বলেছিলেন, ‘আমি এই ভাইরাল অডিও নিয়ে FIR করছি। তাঁদের চিহ্নিত করার জন্য, ED, CBI, FBI যেখানে যা আছে ডাকা হোক’।

এদিন মামলাকারীর আইনজীবী ফিরদৌস শামিম বলেন, চাকরির প্রতিশ্রুতি দিয়ে টাকা নেওয়া হলেও পরে চাকরি না দেওয়ার অভিযোগ ওঠে। বাপ্পাদিত্য ঘোষ নামের এক ব্যক্তি আদালতে মামলা করেন। দেব এবং তাঁর আপ্তসহায়ক রামপদ মান্নার একটি অডিও ক্লিপও সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছিল। যে অভিযোগ উঠেছে সেই বিষয়ে CBI তদন্তের আর্জি জানিয়ে মামলা করা হয়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

'মুসলিম রাষ্ট্র বানাবি, খেলা হবে!' হামিদুলকে ধুয়ে দিয়ে যা বললেন শুভেন্দু! দেখুন | Suvendu Adhikari
রাজভবনের সামনে শুভেন্দুকে ধর্নার অনুমতি হাইকোর্টের, দেখুন কী বললেন বিরোধী দলনেতা #suvenduadhikari
'ওর জাল আর গামছা দুটোই যাবে' কাকে বললেন শুভেন্দু অধিকারী ? Suvendu Adhikari News
রাশিফল ৪ জুলাই : আজ প্রাপ্তি, উন্নতি, প্রেম ও চাকরির যোগ নিয়ে কি বলছে আপনার ভাগ্য!, দেখে নিন
Suvendu Adhikari Live : রানাঘাটে মেগা জনসভা শুভেন্দুর, কী বার্তা, দেখুন সরাসরি