ব্যাগ থেকে ছুরি বের করেই এলোপাথাড়ি কোপ! হাওড়া স্টেশনে কুপিয়ে খুন এক মহিলা

দিনেদুপুরে সেই হাওড়া স্টেশনেই ঘটে গেল এক মারাত্মক ঘটনা। কুপিয়ে খুন করা হল এক মহিলাকে! অভিযুক্তকে ধরতে গেলে ছুরি তুলে রীতিমতো ভয় দেখাতে থাকেন তিনি। কোনও মতে ধরা হয় তাঁকে।

Parna Sengupta | Published : May 15, 2024 1:03 PM IST

লোকে লোকারণ্য হাওড়া স্টেশনে কুপিয়ে খুন এক মহিলা! পুলিশ সূত্রে জানা যাচ্ছে, বনগাঁ ঠাকুরনগর নিবাসী পিন্টু বিশ্বাস তাঁর স্ত্রী রিভু বিশ্বাস এবং সন্তানদের নিয়ে হাওড়া স্টেশনে এসেছিলেন। সঙ্গে ছিলেন তাঁদের পরিচিত বালেশ্বর যাদব। জানা যাচ্ছে, এই বালেশ্বরেরই মুম্বই যাওয়ার কথা ছিল। তাঁকে ছাড়ার জন্য সপরিপারে পিন্টু স্টেশনে এসেছিলেন।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, হাওড়া স্টেশনের ২৩ নম্বর প্ল্যাটফর্মের পার্সেল বিভাগের পাশে সকলে মিলে একসঙ্গে চা খান। সেই সময় বালেশ্বর জানান, তাঁর মাথা যন্ত্রণা করছে। একথা শুনে পিন্টু তাঁর জন্য ওষুধ কিনতে চলে যান। সেই সময়ই ব্যাগের ভেতর থেকে ছুরি বের করে রিভুর ওপর আক্রমণ করেন বালেশ্বর।

Latest Videos

জানা যাচ্ছে, ছুরি দিয়ে রিভুর পেটে আঘাত করা হয়। যন্ত্রণায় চিৎকার করে ওঠেন তিনি। সেই চিৎকার শুনে সেখান উপস্থিত হন অন্যান্য যাত্রী এবং আরপিএফ। এরপর বালেশ্বরকে ধরতে গেলে তিনি ছুরি তুলে সবাইকে ভয় দেখানোর চেষ্টা করেন। কিন্তু শেষ অবধি তাঁর হাত থেকে ছুরি পড়ে গেলে তাঁকে পাকড়াও করা হয়।

দিনের বেলায় হাওড়া স্টেশনের মতো জনবহুল এলাকায় এমন ঘটনা ঘটায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এদিকে আহত রিভু বিশ্বাসকে হাওড়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। অভিযুক্ত বালেশ্বরকে হাতেনাতে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে রক্তমাখা ছুরিটিও।

দিনেদুপুরে সেই হাওড়া স্টেশনেই ঘটে গেল এক মারাত্মক ঘটনা। কুপিয়ে খুন করা হল এক মহিলাকে! অভিযুক্তকে ধরতে গেলে ছুরি তুলে রীতিমতো ভয় দেখাতে থাকেন তিনি। কোনও মতে ধরা হয় তাঁকে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা