Madan Mitra: আবার অসুস্থ তৃণমূল কংগ্রেস নেতা মদন মিত্র, চিকিৎসা চলছে বেসরকারি হাসপাতালে

শুক্রবার বিকেলে অচৈতন্য হয়ে পড়েন মদন মিত্র। সেই সময়ই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রক্তে হিমোগ্লোবিন কম থাকার পাশাপাশি কিছুটা অসংলগ্নতাও ছিল।

 

Saborni Mitra | Published : Jan 12, 2024 6:16 PM IST

আবার অসুস্থ তৃণমূল কংগ্রেস নেতা মদন মিত্র। তড়িঘড়ি ভর্তি করা হয়েছে মুকুন্দপুরের একটি বেসরকারি হাসপাতালে। রক্তে হিমোগ্লোবিন কমে যাওয়ার কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে হাসপাতাল সূত্রের খবর। দিন কয়েক আগেও অসুস্থ হয়েছিলেন মদন মিত্র। সেই সময় তাঁকে ভর্তি করা হয়েছে এসএসকেএম হাসপাতালে। এবার আর এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়নি। ভর্তি করা হয়েছে বাইপাসের বেসরকারি হাসপাতালে।

শুক্রবার বিকেলে অচৈতন্য হয়ে পড়েন মদন মিত্র। সেই সময়ই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রক্তে হিমোগ্লোবিন কম থাকার পাশাপাশি কিছুটা অসংলগ্নতাও ছিল। সূত্রের খবর এমার্জেন্সিতে রাখা হয়েছিল তাঁকে। শারীরিক পরীক্ষানিরীক্ষাও করা হয়েছে। হাসপাতাল সূত্রের খবর অ্যানিমিয়ায় আক্রান্ত মদন মিত্র। সোডিয়াম পটাসিয়ামের ভারসাম্যতার সমস্যাও রয়েছে। হাড়ের সমস্যাও রয়েছে মদন মিত্রের।

গত ডিসেম্বরে হঠাৎই অসুস্থ হয়ে পড়েছিলেন মদন মিত্র। সেই সময় হাসপাতালে ভর্তি করা হয়েছিল। শ্বাসকষ্ট নিয়ে এসএসকেএম-এ সেই সময় তাঁকে ভর্তি করা হয়েছিল। সেইসময় টানা হাসপাতালে ভর্তি ছিলেন। গত ১৩ ডিসেম্বর তাঁর কাঁধে অস্ত্রোপচারও হয়েছিল। সেই সময় ২২ দিন হাসপাতাবলে ছিলেন। সেই সময়ই হাসপাতাল থেকে বেরিয়ে যাওয়ার সময় নিজেই জানিয়েছিলেন বর্তমানে তাঁর স্বাস্থ্য খুব একটা ভাল নেই।

কামারহাটির বিধায়ক। তৃণমূলের  রঙিন নেতা হিসেবেই তাঁকে জানে। দলের একাধিক কর্মসূচিতে প্রমাণ  করেছেন তিনি এখনও দলের জনপ্রিয় নেতা। নিজেকে কালারফুল বয় বলেও  দাবি করেন। দলের অনুষ্ঠানের পাশাপাশি  অন্যান্য কাজেও দেখা যায় তাঁকে ।  দুর্গা পুজোতেও  একটি  প্যান্ডালে থিম ছিলেন মদন মিত্র। 

Read more Articles on
Share this article
click me!