Tapas Roy: ১২ ঘণ্টার তল্লাশির তাপস রায়ের বাড়ি ছাড়ল ইডি, নিয়ে গেল ফোন আর নথি

পুর নিয়োগ দুর্নীতি মামলার তদন্তের জন্য শুক্রবার সকাল প্রায় ৬টার সময় তাপস রায়ের বাড়িতে ঢুকেছিল ইডি। সেখান থেকে বেরিয়ে যায় সন্ধ্যে ৬টা ২০ মিনিটে।

 

Saborni Mitra | Published : Jan 12, 2024 3:14 PM IST

'আমি রাজনীতি না করলে আমার বাড়িতে এভাবে হানা দিত না ইডি।' একটানা ১২ ঘণ্টা তল্লাশি চালিয়ে অবশেষে সন্ধ্যে ৬টার সময় তৃণমূল কংগ্রেস নেতা তাপস রায়ের বাড়ি থেকে বেরিয়ে গেল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। তারপরই সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই কথা বলেছেন বরানগরের তৃণমূল বিধায়ক তাপস রায়। তিনি আরও বলেছেন, 'ইডি যে কারণে আসে সেই কারণেই এসেছিল।'

পুর নিয়োগ দুর্নীতি মামলার তদন্তের জন্য শুক্রবার সকাল প্রায় ৬টার সময় তাপস রায়ের বাড়িতে ঢুকেছিল ইডি। সেখান থেকে বেরিয়ে যায় সন্ধ্যে ৬টা ২০ মিনিটে। সূত্রের খবর তাপস রায়ের বাড়ি থেকে মোবাইল ফোন আর বেশ কিছু নথি সঙ্গে করে নিয়ে গেছে। ইডির আধিকারিকদের তল্লাশির সময় তাপস রায়ের বাড়িতে ছিলেন তাঁর স্ত্রী ও মেয়ে। তাপস রায় জানিয়েছেন, জনপ্রতিনিধি হিসেবে তাঁকে অনেকেই অনেক কিছু অনুরোধ করেন। সেই কাগজগুলি নিয়ে গেছে ইডি। তিনি উপস্থিত সাংবাদিকদের তদন্তমূলক সাংবাদিকতা করে গোটা বিষয়টি বার করারও কথা বলেছেন।

Latest Videos

এদিন তাপস রায় জানিয়ে দেন, তিনি রাজনীতির সঙ্গে যুক্ত। তবে কোনও দিন কোনও দুর্নীতির সঙ্গে যুক্ত ছিলেন না। আজও নেই। তিনি আরও বলেন, তাঁর বাড়িতে ইডির এই অভিযান প্রতিহিংসার রাজনীতি ছাড়া আর কিছুই নয়। তবে তিনি এই বিষয়ে কোনও মন্তব্য করবেন না। যা বলার তা অভিষেক বন্দ্যোপাধ্যায় আর মমতা বন্দ্যোপাধ্যায় বলবেন।

তাপস রায় বরানগরের বিধায়ক। বরানগর পুরসভার চেয়ারপার্সেন অপর্ণা মৌলিককে জেরা করেছে ইডি। তাঁর কথায় তিনি বরানগরের বিধায়ক আর অপর্ণা পুরসভার চেয়ারপার্সেন। তারপরই তিনি বলেন, দলের সাংসদ, বিধায়ক, চেয়ারম্যান, মেয়রদের যদি তিনি চেনেন না বলেন সেটা ঠিক হবে না।

অন্যদিকে এদিন ইডি তৃণমূলের আরও এক নেতা মন্ত্রী সুজিত বসুর বাড়িতেও তল্লাশি চালায়। তবে এখনও সেখান থেকে বেরিয়ে যায়নি ইডির আধিকারিকরা।

 

Share this article
click me!

Latest Videos

R G Kar-এর ঘটনার অভিনব প্রতিবাদ সুন্দরবনের মৎস্যজীবীদের, নৌকা থেকেই দোষীদের গ্রেফতারের দাবি
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'আমার মেয়েকেও ভুগিয়েছে, Sandip Ghosh বলেছিল, একটা চুলও ছিঁড়তে পারবি না' এক মায়ের গর্জন | RG Kar |
মমতার বিধায়ক রাতে ভিডিও কল করে কি নোংরামি করত? সব বলে দিলেন মহিলা! দেখুন | Chinsurah TMC News |
'তিলোত্তমা সঠিক বিচার না পেলে জনগণ বাকিটা বুজে নেবে' বিস্ফোরক Tapas Roy | R G Kar Case