শহরে ফের দুর্ঘটনার বলি এক তরুণী! মাত্র ২২ বছর বয়সেই মৃত্যু সাংবাদিকতার ছাত্রীর

শহর কলকাতায় ফের দুর্ঘটনা এবং মৃত্যু। শনিবার রাতে, ইকো পার্কের (Eco Park) কাছে দাঁড়িয়ে থাকা একটি ট্যাক্সিতে (Taxi) ধাক্কা মারে একটি বাইক (Bike)। মৃত্যু হয় এক তরুণীর।

Subhankar Das | Published : Jun 23, 2024 1:20 PM IST / Updated: Jun 23 2024, 08:24 PM IST

শহর কলকাতায় ফের দুর্ঘটনা এবং মৃত্যু। শনিবার রাতে, ইকো পার্কের (Eco Park) কাছে দাঁড়িয়ে থাকা একটি ট্যাক্সিতে (Taxi) ধাক্কা মারে একটি বাইক (Bike)। মৃত্যু হয় এক তরুণীর।

শনিবার, রাতে এই দুর্ঘটনাটি ঘটে। ইকো পার্কের কাছে দাঁড়িয়ে থাকা একটি ট্যাক্সিতে সজোরে ধাক্কা মারে একটি বাইক। তীব্র গতিতে ধাক্কার অভিঘাতে ছিটকে পড়ে মৃত্যু হয় বাইক আরোহী এক তরুণীর। অন্যদিকে, বাইক চালককে (Bike Driver) আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে (Hospital) ভর্তি করা হয়েছে।

এদিকে নো-পার্কিং (No Parking) জোনে দাঁড়িয়ে থাকার অভিযোগে ঐ ট্যাক্সির চালককে গ্রেফতার করেছে পুলিশ (Police)। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, মৃত তরুণীর নাম প্রিয়াসী পাল। তাঁর বয়স ২২ বছর। প্রিয়াসী মূলত হুগলির (Hooghly) চুঁচুড়ার (Chinsurah) বাসিন্দা। শহরের একটি কলেজে সাংবাদিকতা (Journalism) নিয়ে পড়ছিল সে। শনিবার, বাড়ি থেকে নিউটাউনের (Newtown) দিকে রওনা দেন তিনি।

জানা যাচ্ছে, বাড়ি ফেরার জন্য প্রিয়াসী মোবাইল অ্যাপ (Mobile Application) থেকেই একটি বাইক (Bike) বুক করেন। সেই বাইকেই তিনি নিউটাউন নারকেল বাগানের (New Town Narkel Bagan) দিকে যাচ্ছিলেন। আর ঠিক সেই সময়েই, দ্রুত গতিতে চলা বাইকটি ইকো পার্কের ১ নম্বর গেটের কাছে দাঁড়িয়ে থাকা একটি ট্যাক্সিতে সজোরে গিয়ে ধাক্কা মারে।

ছিটকে পড়েন চালক এবং প্রিয়াসী দুজনই। তারপর তাদের উদ্ধার করে চিনার পার্কের (Chinar Park) একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে এই তরুণীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এদিন রাতেই হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন পরিবারের সদস্যরা।

তরুণীর মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে আসে পরিবারে। উল্লেখ্য, গত বছরের শুরুতেই আলিয়া বিশ্ববিদ্যালয়ের সামনে বেপরোয়া গাড়ির ধাক্কায় একজন ছাত্রের মৃত্যুর ঘটনা ঘটেছিল। ক্যাম্পাসের গেট থেকে বেরোতেই একটি বেপরোয়া গাড়ি ধাক্কা মারে আলিয়া বিশ্ববিদ্যালয়ের (Alia University) ভূগোলের স্নাতক স্তরের পড়ুয়া শাকিল আহমেদকে। তারপর চম্পট দেয় সেই ঘাতক গাড়িটি। শাকিলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পড়ে তাঁর মৃত্যু হয়।

আবারও শহরের বুকে দুর্ঘটনায় আরও এক্ ছাত্রীর মৃত্যুর ঘটনা ঘটল।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Amdanga TMC News : ঠিক যেন গজনি সিনেমা! ঘরে ঢুকে হাতুড়ির....তৃণমূলের তীব্র গোষ্ঠী কোন্দল! দেখুন
Sukanta on Mamata : 'মমতা বাংলায় তালিবানি শাসন চালাচ্ছে'-বিস্ফোরক মন্তব্য সুকান্ত মজুমদারের
Rahul Dravid : 'আমি খুব ভাগ্যবান যে, এইরকম একটা দল পেয়েছি' বিশ্বকাপ জয়ের পর মুখ খুললেন রাহুল দ্রাবিড়
Nadia News : পাচার হচ্ছিল রেশনের বস্তা বস্তা চাল! ধরা পড়তেই টাকা দিয়ে পালানর চেষ্টা, শেষে যা হল!
রাশিফল ১ জুলাই ২০২৪ : আজ কেমন কাটবে সারাদিন আপনার? দেখে নিন আজকের রাশিফল