'পুলিশের টাকা দিতে চাওয়ার ঘটনাটি মিথ্যে গল্প!' ভিডিওতে অচেনা পুরুষ কণ্ঠটি কার? উত্তর জানতে মরিয়া সিবিআই

কে বলল এই কথাটা? পুরুষ কণ্ঠ বলেন- এসব টিভিতে দেখানো হচ্ছে, এরপর মৃতার বাবা বলেন- আমাদের এই সব কথা বলার দরকার কী যখন এমন কোনও ঘটনা ঘটেনি। পুরুষ কণ্ঠের এরপর বলেন- তাহলে এটা একেবারে মিথ্যে গল্প!"

 

deblina dey | Published : Sep 7, 2024 4:37 AM IST / Updated: Sep 07 2024, 10:16 AM IST

বৃহস্পতিবার রাতে আরজি কর মেডিকেল কলেজের সামনে তিলোত্তমার বাবা জানান 'পুলিশ বাড়িতে এসে টাকা দিতে চেয়েছিল'-এর পরেই বদলে যায় চিত্র। রাজ্য সরকারের মন্ত্রী শশী পাঁজা সংবাদ সম্মেলনে একটি ভিডিও দেখান তাতে শোনা যায় তিলোত্তমার বাবা-মায়ের সঙ্গে এক পুরুষ কণ্ঠের কথোপকথন, -যেখানে "তিলোত্তমার অভিভাবকদের প্রশ্ন করা হয়, পুলিশ টাকা দিতে চেয়েছিল?

 এর উত্তরে মৃতার বাবা জানান- কে বলল এই কথাটা? পুরুষ কণ্ঠ বলেন- এসব টিভিতে দেখানো হচ্ছে, এরপর মৃতার বাবা বলেন- আমাদের এই সব কথা বলার দরকার কী যখন এমন কোনও ঘটনা ঘটেনি। পুরুষ কণ্ঠের এরপর বলেন- তাহলে এটা একেবারে মিথ্যে গল্প!"

Latest Videos

মন্ত্রী শশী পাঁজার এই অডিও প্রকাশ্যে শোনানোর পরেই এর পর প্রশ্ন ওঠে পুলিশের টাকা দেওয়ার বিষয়টা মৃতার বাবা যদি মিথ্যা বলে দাবি করে তবে টাকা দেওয়ার অভিযোগ উঠল কেন? এই উত্তরে তিলোত্তমার পরিবার বলেছে, "ভিডিওটি চাপ দিয়ে করানো হয়েছে, বলা হয়েছে পুলিশকে রাগালে মেয়ের বিচার পাওয়া কঠিন হবে।"

কিন্তু কে বা কারা এসব বুঝলো? ভিডিওতে কার শোনা পুরুষ কণ্ঠটি কার? কেন এত কিছু লুকোচুরি হচ্ছে? আগ থেকেই কি মৃতের পরিবারকে দিয়ে এই ভিডিও করানো হয়েছিল? শুক্রবার মৃতের বাবা-মা বলেন, "সিবিআইকে সব বলেছি।" বৃহস্পতিবার পুরুষ কণ্ঠের সঙ্গে পুরনো ভিডিও সামনে আসার পরই এই বিষয়ে নতুন করে তদন্ত শুরু করেছে সিবিআই।

 এদিকে কলকাতা পুলিশও তাদের পক্ষ থেকে প্রমাণ সংগ্রহ করা শুরু করেছে। তবে কী এবার বেরিয়ে আসবে আরও চাঞ্চল্যকর কিছু তথ্য। ইতিমধ্যেই একজন শীর্ষ পুলিশ কর্মকর্তা মন্তব্য করেছেন, “যা হচ্ছে তাতেই দেখানো হচ্ছে যেন সবটাই পুলিশই করেছে। এবার অন্যের দোষের দায় না নিয়ে আমরা কঠোর ব্যবস্থা নেব।”

Share this article
click me!

Latest Videos

কর্মবিরতি অব্যাহত! ‘ভয়ের পরিবেশ’ দূর করার দাবিতে অনড় জুনিয়র চিকিৎসকরা | RG Kar Protest
'CBI-এর রিপোর্টে যা আছে, যেদিন প্রকাশ্যে আসবে...' যা বলেদিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
Rashifal | রাশিফল ১৮ সেপ্টেম্বর : আজ আপনার কপালে কি আছে? দেখুন কি বলছে আজকের রাশিফল
বাপরে! গিলে খেলো আস্ত বাড়ি! পাঁশকুড়ায় হাড়হিম করা ভিডিও, ভয়ঙ্কর কাঁসাই নদী | Purba Medinipur |
'নারী নিরাপত্তা কোথায়!' মালদায় সাতসকালে হাড়হিম করা ঘটনা, দর্শকের ভূমিকায় গোটা গ্রাম | Malda News