‘আমি নিজে যাব মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে..’! অভিজিৎ গাঙ্গুলির মুখে এ কী কথা? অবশেষে কি বরফ গলল!

বিজেপিতে যোগদান করে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ও মমতাকে নিশানা করেছেন বারে বারে। তবে এবার হঠাৎ মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে যাওয়ার ইচ্ছাপ্রকাশ করলেন বিজেপি সাংসদ। কিন্তু কেন?

 

Parna Sengupta | Published : Jul 14, 2024 11:27 AM IST

কলকাতা হাইকোর্টের বিচারপতি থাকাকালীন একাধিকবার তার নাম বা তার রায় নিয়ে সরাসরি তোপ দাগতে দেখা গিয়েছে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। বিজেপিতে যোগদান করে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ও মমতাকে নিশানা করেছেন বারে বারে। তবে এবার হঠাৎ মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে যাওয়ার ইচ্ছাপ্রকাশ করলেন বিজেপি সাংসদ। কিন্তু কেন?

ভোটে জিতে বর্তমানে তিনি তমলুকের গেরুয়া সাংসদ। প্রাক্তন বিচারপতির কেন্দ্র তমলুকের রাধামণি মিনি মার্কেটের স্টল বিলি নিয়ে অস্বচ্ছতা রয়েছে বলে অভিযোগ ওই এলাকার বাসিন্দাদের। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, পাঁচ লক্ষ টাকার বিনিময়ে এক একটি স্টল বিক্রি হয়ে যাচ্ছে। টাকার জোড়ে এক এক জন ছটি বা দশটি স্টলের মালিক। তবে এতদিন যারা ওই স্থানে স্টল হওয়ার আগে থেকেই ব্যবসা করত, তারাই বঞ্চিত। স্টল দেওয়া হবে, এই আশ্বাস দেওয়ার পরেও তাদের স্টল দেওয়া হচ্ছে না। এই অভিযোগ তুলেই সরব হন তারা।

Latest Videos

অভিজিৎবাবুর কানে সেই অভিযোগ আসতেই শনিবার সন্ধ্যায় সরেজমিনে পরিস্থিতি খতিয়ে দেখতে যান নবনির্বাচিত সাংসদ। এলাকার স্টল পরিদর্শন করেন তিনি। কথা বলেন স্থানীয় মানুষদের সঙ্গে। সমস্ত অভিযোগ খতিয়ে দেখার পর অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, “এখানে বেশ কিছু দুর্নীতি হয়েছে। যারা এসবের সঙ্গে যুক্ত তারা সাবধান হয়ে যান। নয়তো স্টল ভাঙবো।” 

এরপরই তিনি বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছেন সরকারি জায়গার উপর ঘরবাড়ি তৈরি হলে তা ভাঙা হবে। আমি নিজে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে বলবো আপনি যা ঘোষণা করেছেন তা করুন। আর যদি কিছু না করেন তার পরের ব্যবস্থা আমি দেখে নেব।”

রাজ্য-রাজনীতিতে বেশ চর্চিত নাম অভিজিৎ গঙ্গোপাধ্যায়। লোকসভা ভোটের কিছুদিন আগে বিচারপতির আসন ত্যাগ করে রাজনীতিতে নাম লিখিয়েছিলেন অভিজিৎবাবু। এককথায় সক্কলকে চমকে দিয়েছিলেন। তারপর বিজেপিতে যোগ দিয়ে জয় লাভ করেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today