জুনিয়র চিকিৎসকদের বিক্ষোভস্থলে অভিজিৎ গঙ্গোপাধ্যায়-কে শুনতে হল "গো ব্যাক" স্লোগান

কলকাতার নির্ভয়ার বিচারের দাবি রাজ্য জুড়ে উঠেছে। এই সময় বিজেপি সাংসদ অভিজিৎ গঙ্গোপাধ্যায় বিক্ষোভস্থলে পৌঁছলে গো ব্যাক স্লোগান উঠতে থাকে।

 

deblina dey | Published : Sep 3, 2024 5:26 AM IST

৯ আগস্ট, কলকাতার আরজি কর মেডিকেল কলেজে একজন জুনিয়র ডাক্তারকে ধর্ষণ এবং খুন করা হয়েছিল, যার পরে কলকাতার নির্ভয়ার বিচারের দাবি রাজ্য জুড়ে উঠেছে। এই সময় বিজেপি সাংসদ অভিজিৎ গঙ্গোপাধ্যায় বিক্ষোভস্থলে পৌঁছলে গো ব্যাক স্লোগান উঠতে থাকে।

হাসপাতালে রাজ্যের মেয়ের সঙ্গে এই অপরাধের পর কলকাতার লালবাজারের আরজিকর মেডিক্যাল কলেজের জুনিয়র চিকিৎসকরা ধর্মঘটে বসেছেন রাজ্যের পুলিশ কমিশনার বিনীত গোয়েলের সঙ্গে কথা বলার দাবি প্রতিবাদী ডাক্তাররা এটা করে। এছাড়াও জুনিয়র চিকিৎসকদের দাবি পুলিশ কমিশনারের পদত্যাগের।

Latest Videos

"গো ব্যাক" স্লোগান দিলেন জুনিয়র ডাক্তার

সোমবার রাতে, যখন ভারতীয় জনতা পার্টির সাংসদ এবং প্রাক্তন বিচারক অভিজিৎ গঙ্গোপাধ্যায় বিক্ষোভকারীদের সঙ্গে দেখা করতে বিক্ষোভস্থলে পৌঁছান, তখন বিক্ষোভকারী জুনিয়র ডাক্তাররা "গো ব্যাক, গো ব্যাক" স্লোগান দেয়।

প্রতিবাদস্থলে পৌঁছে সাক্ষাৎকার দিতে গিয়ে অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, আমি এই শহরের বাসিন্দা হয়ে এখানে এসেছি। তিনি বলেন, আমি এই আন্দোলনকারীদের বিরুদ্ধে নই, তাদের সঙ্গে আছি। অভিজিৎ গঙ্গোপাধ্যায় আরও বলেন, তিনি বলেছিলেন যে এই লোকেরা প্রতিবাদ করছে, আমি কেন এখানে এসেছি তা তারা চিনতে পারেনি এবং প্রতিবাদস্থলে আমার আগমনকে তারা ভুল বুঝেছে।

"কমিশনারকে আসতেই হবে"

বিজেপি সাংসদ অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেছেন, আমি মোটেও রাজনৈতিক ব্যক্তি নই। তিনি আরও বলেন, পুলিশ কমিশনারকে অবশ্যই প্রতিবাদস্থলে আসতে হবে, ডাক্তার, জুনিয়র ডাক্তার, এরা কেউ বদমাশ নয়। পুলিশ কমিশনারকে আসতেই হবে। তিনি বলেন, পুলিশ কমিশনার কেন এসব লোককে এতদিন অপেক্ষা করাচ্ছেন, তারা এখনও আসেননি কেন।

প্রাক্তন অধ্যক্ষকে গ্রেফতার করল সিবিআই

আরজি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে দুর্নীতির অভিযোগে গ্রেফতার করেছে সিবিআই। যার উদ্দেশ্যে অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, এটা একেবারেই ঠিক। তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আরও নিশানা করে বলেন, এখন আমি অপেক্ষা করছি সিবিআই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও জিজ্ঞাসাবাদ করবে যিনি অধ্যক্ষের পিছনে ছিলেন।

আরজি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে সোমবার গ্রেফতার করেছে সিবিআই। দুর্নীতির মামলায় সন্দীপ ঘোষের বিরুদ্ধে এই ব্যবস্থা নিয়েছে সিবিআই। এর আগে সিবিআই সন্দীপ ঘোষকে একটানা ১৫ দিন জেরা করছিল। সন্দীপ ঘোষ ছাড়াও আরও ৩ জনকে গ্রেফতার করেছে সিবিআই।

Share this article
click me!

Latest Videos

'Literally আমাদের ঘাড় ধাক্কা দেওয়া হয়েছে' বিস্ফোরক চিকিৎসক অভিনেতা কিঞ্জল নন্দ | R G Kar Protest
আরও এক হাসপাতালের 'দুর্নীতি কাণ্ড' ফাঁস! যা জানালেন Samik Bhattacharya | BJP Protest | Kolkata |
মহামিছিলে জনজোয়ার! 'আর্জি নয়, দাবী কর' রাজপথে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | RG Kar Protest Rally |
'এটা মমতার গুলিয়ে দেওয়া টেকনিক!' মঞ্চে বিস্ফোরক রুদ্রনীল ঘোষ | Rudranil Ghosh | RG Kar Protest | BJP
পিছিয়ে নেই গ্রামের মহিলারাও, আর জি করের বিচারের দাবিতে পথে কুলতলির মৈপিঠের নাগরিক সমাজ | RG Kar