আরজি কর হত্যাকাণ্ডে 'প্রমাণ লোপাটে মমতা অপরাধীর সহযোগী', তোপ অভিজিতের

অভিজিৎ গঙ্গোপাধ্যায় আরজি কর হাসপাতালের চিকিৎসক খুন ও ধর্ষণ-কাণ্ডে মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রমাণ লোপাটের জন্য দায়ী করেছেন। ধর্ষণকাণ্ডে রাজ্য সরকারের নতুন বিল আনার সমালোচনা করে তিনি বলেন, এই বিল লোকদেখান ছাড়া আর কিছুই নয়।

Saborni Mitra | Published : Sep 2, 2024 4:27 PM IST

আরজি কর হাসপাতালের চিকিৎসক খুন ও ধর্ষণ-কাণ্ডে বিজেপি ধর্মতলার ধর্না অবস্থান থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। দ্রুত মৃতদেহ থেকে প্রমাণ লোপাট- সবকিছুর জন্যই তমলুকের বিজেপি সাংসদ অভিজিৎ গঙ্গোপাধ্যায় দায়ী করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি ধর্ষককাণ্ডে কঠোর শস্তির দাবিতে রাজ্য বিধানসভায় যে বিল পেশ করা হয়েছে তা নিয়েও তীব্র সমালোচনা করেন অভিজিৎ। তিনি বলেন এই বিল লোকদেখান ছাড়া আর কিছুই নয়। এভাবে কোনও বিল আনা যায় না বলেও দবি করেন তিনি। অভিজিৎ গঙ্গোপাধ্যায় আরও বলেন, ধর্ষণকাণ্ডে ফাঁসির সাদা এই ভারতীয় দণ্ডবিধিতে অনেক দিন ধরেই রয়েছে।

অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী ধর্ষণকাণ্ডে ফাঁসির সাজা দেওয়ার নজির রয়েছে। তিনি বলেন, নির্ভয়া হত্যাকাণ্ডেও ফাঁসির সাজা দেওয়া হয়েছিল। এই কথা স্মরণ করিয়ে অভিজিৎ বলেন, 'আবারও আমি বলছি আপনি অর্ধশিক্ষিত, আপনি অর্ধ জ্ঞানী পণ্ডিত। যিনি ক্রমাগত মিথ্যা বলতে বলতে সত্য মিথ্যা গুলিয়ে ফেলেছেন।' পাশাপাশি তাঁর প্রশ্ন কেন মমতা ভাঁওতা দিচ্ছেন। তার উত্তরে অভিজিৎ বলেন, দেশের মানুষের কাছে দেখানোর চেষ্টা করছেন এই রাজ্যের সরকারই ফাঁসির সাজা দিচ্ছে। কিন্তু এইভাবে বিল আনা যায় না। রাজ্য সরকার ধর্ষণকাণ্ডে কঠোরতম সাজা দিতে বিল আনতে সোম ও মঙ্গলবার বিধানসভ বিল আনতে বিশেষ অধিবেশন ডেকেছে।

Latest Videos

আরজি কর কাণ্ডে প্রমাণ লোপাট থেকে দ্রুত দাহ করার অভিযোগ তুলে সরব হয়েছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তিনি বলেন, 'আরজিকর কাণ্ডে মমতা বন্দ্যোপাধ্য়ায় আসামী। এই ঘটনায় সব তথ্য প্রমাণ নষ্ট করেন তিনি অপরাধীর সহযোগী। মমতা নিজেকে অপরাধীর সহযোগী হিসেবেও প্রতিষ্ঠা করেছেন। ' অভিজিৎ দাবি করেন, সিবিআই ডিরেক্টরিকে তিন পাতার চিঠি লিখেছেন। সেখানেই তিনি বলেছেন, মমতা এই ঘটনায় অপরাধী। তাঁকে জেরা করতেও আবেদন জানিয়েছেন। পাশাপাশি মমতার ফোন ও কল রেকর্ড ঘেঁটে দেখার আর্জিও জানিয়েছেন অভিজিৎ। তিনি দাবি করেন, মমতার ফোনের কললিস্ট থেকেই জানা যাবে কতবার মমতা সন্দীপ ঘোষের সঙ্গে কথা বলেছেন। মমতার নির্দেশেই দ্রুত দেহ দাহ করা হয়েছে বলেও দাবি করেন অভিজিৎ। তথ্য প্রমাণ নষ্টের সাজা যে অপরাধী তার সাজার সমান। অভিজিৎ বলেন মমতার ফোন বাজেয়াপ্ত করে সবকিছি খতিয়ে দেখলেই স্পষ্ট হয়ে যাবে কার কার সঙ্গে যোগাযোগ করে কী কী কথা বলেছেন তিনি।

অভিজিৎ বলেন, 'মমতা বন্দ্যোপাধ্য়ায় সাবধান থাকুন। আমরা জেগে আছি। আমরা আপনার ভাঁওতাবাজি ধরে ফেলেছিল। তদন্ত চালাতে সিবিআইর কাছে দাবি জানাচ্ছি। যার কারণে মমতা বন্দ্যোপাধ্যায় আপনাকে ক'দিন পরে দাবি করতে হবে নিজের ফাঁসি। নিজেই যেমন নিজের সরকারের বিরুদ্ধে পথে নেমেছিলেন বিচার চাই বলে। তেমনই আপনাকে নিজের ফাঁসি চাই বলে রাস্তায় নামতে হবে।' অভিজিৎ বলেন, মমতার নির্দেশ ছাড়া এই রাজ্যে কিছুই হয় না। তাঁর নির্দেশেই আরজি করে হামলা হয়েছে বলেও দাবি করেন বিজেপি সাংসদ।

 

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today