আরজি কর -হত্যাকাণ্ডের চার্জশিটের কপি নিয়ে একী করলেন সঞ্জয় রায়! অবাক সিবিআই কর্তারাও

আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালের জুনিয়ার ডাক্তার খুন ও ধর্ষণকাণ্ডে ধৃত সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায়ের হাতে তুলে দেওয়া হল প্রথম চার্জশিটের কপি। কোনও কথা না বলে সই করে সেই কপি নিয়ে নিয়েছে সঞ্জয়।

 

Saborni Mitra | Published : Oct 8, 2024 9:23 AM IST / Updated: Oct 08 2024, 06:32 PM IST

110
আরজি কর হত্যাকাণ্ডের প্রথম চার্জশিট

আরজি কর হত্যাকাণ্ডের প্রথম চার্জশিট সিবিআই দখিল করেছিল সোমবার। তরুণী চিকিৎসক ধর্ষণ ও খুনে মূল অভিযুক্ত হিসেবে নাম রয়েছে সঞ্জয় রায়ের।

210
সঞ্জয়কে চার্জশিট

মঙ্গলবার শিয়ালদহ কোর্টে সশরীরে হাজির করান হয়েছিল সঞ্জয় রায়কে। সেখানেই তার হাতে তুলে দেওয়া হয় হত্যাকাণ্ডের প্রথম চার্জশিটের কপি।

310
সই করে সঞ্জয়

সিবিআই সূত্রের খবর চার্জশিটের কপি নিয়ে সই করে দেয় সঞ্জয় রায়। সে সেই সময় একটিও কথা বলেনি। কোনও প্রতিবাদও করেনি।

410
দ্রুত বিচার প্রক্রিয়া

সিবিআই আরজি কর হত্যাকাণ্ডে বিচার প্রক্রিয়া দ্রুত করার জন্য আদালতে আবেদন জানিয়েছে। অতিরিক্ত জেলা দায়রা বিচারকের কাছে সেই চার্জশিটের কপিও পাঠান হয়েছে।

510
সঞ্জয়কে নিয়ে সন্দেহ

সিবিআই সূত্রের খবর এদিন আদালতে সঞ্জয় রায় ছিল একদমই নিশ্চুপ। একটিও কথা বলেনি। মুখ বন্ধ করে সই করে চার্জশিটের কপি নিয়েছে। যা নিয়ে সন্দেহ তৈরি হয়েছে।

610
সন্দেহের কারণ

কারণ চার্জশিটে খুন ও ধর্ষণে অভিযুক্ত হিসেবে একমাত্র নাম রয়েছে সঞ্জয়ের । মূল চার্জশিটেও তার নাম রয়েছে। কিন্তু এই ঘটনার কোনও প্রতিবাদ জানাযায়নি সঞ্জয়।

710
কোন ধারায় মামলা

সিবিআই সূত্রের খবর ভারতীয় ন্যায় সংহিতার ৬৪ (ধর্ষণ), ৬৬ (দীর্ঘ ক্ষণ সংজ্ঞাহীন থাকা অবস্থায় ধর্ষণ) এবং ১০৩ (১) (খুন) ধারায় মামলা দায়ের করা হয়েছে সঞ্জয়ের বিরুদ্ধে।

আরজি কর হত্যাকাণ্ডের চার্জশিটের কপি দেওয়া হবে সঞ্জয়ের আইনজীবীর হাতেও।

810
নার্কো পরীক্ষায় নারাজ

আরজি কর হত্যাকাণ্ডে আগেই সঞ্জয় রায়ের পলিগ্রাফ টেস্ট হয়েছিল। এবার নার্কো পরীক্ষা করাতে চায় সিবিআই। কিন্তু সঞ্জয় তাতে সায় দেননি। তাই আবেদন খারিজ হয়ে গিয়েছে।

910
সঞ্জয়কে নিয়ে অসন্তোষ

সিবিআই সূত্রের খবর সঞ্জয় রায়কে আরজি কর হত্।াকণ্ড মামলায় একাধিকবার জেরা করা হয়েছে। কিন্তু জেয়ায় সন্তুষ্ট নয় সিবিআই কর্তারা। সঞ্জয় তাদের বিভ্রান্ত করছে বলেও অভিযোগ।

1010
সাপ্লিমেন্টরি চার্জশিট

সিবিআই আরজি কর হত্যাকাণ্ডের একটি সাপ্লিমেন্টরি চার্জশিটও পেশ করেছে সেখানে নাম রয়েছে সন্দীপ ঘোষ ও অভিজিৎ মণ্ডলের। তথ্য প্রমাণ লোপাট, তদন্তের মোড় ঘোরান-সহ একাধিক অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos