‘থ্রেট কালচার’ চলত আরজি করে, সন্দীপ ঘোষের ঘনিষ্ঠ ৫১ চিকিৎসকে তলব সিবিআই-র

সন্দীপ ঘোষ ঘনিষ্ঠ সৌরভ পাল, আশিস পান্ডে, রোহন কুন্ডু-সহ ৫১ জনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন আন্দোলনকারীরা। জানা গিয়েছে, এরা সন্দীপ ঘোষের হয়ে হাসপাতালে ‘থ্রেট কালচার’ চালাত।

Sayanita Chakraborty | Published : Sep 10, 2024 7:56 AM IST / Updated: Sep 10 2024, 01:27 PM IST

গত মাসে আরজিকর থেকে উদ্ধার হয় এক মহিলা চিকিৎসকের দেহ। ধর্ষণ ও খুন করা হয়েছিল তাঁকে। সেই মামলার তদন্ত করতে গিয়ে কেঁচো খুঁড়তে কেউটে বেরিয়ে আসে। একের পর এক দুর্নীতি সামনে আসে আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ।এবার প্রকাশ্যে এল ‘থ্রেট কালচার’-র কথা।

‘থ্রেট কালচার’-র কারণে ৫১ জন জুনিয়র ডাক্তারকে তলব করল সিবিআই। ক্যাম্পাসে ভয়ের পরিবেশ তৈরি, পরীক্ষায় ছাত্রছাত্রীদের ফেল কারনো, আর্থিক অনিয়ম, বিভাগীয় প্রধানদের হুমকি দেওয়ার অভিযোগ তাঁদের বিরুদ্ধে। এই অপরাধে ৫১ জন চিকিৎসকের বিরুদ্ধে অভিযোগ আরজি করের আন্দোলনকারী একাংশের।

Latest Videos

সন্দীপ ঘোষ ঘনিষ্ঠ সৌরভ পাল, আশিস পান্ডে, রোহন কুন্ডু-সহ ৫১ জনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন আন্দোলনকারীরা। জানা গিয়েছে, এরা সন্দীপ ঘোষের হয়ে হাসপাতালে ‘থ্রেট কালচার’ চালাত। টাকা তোলা থেকে ছাত্র-ছাত্রীদের হুমকি দেওয়ার মতো কাজ করত তারা। এবার তদন্ত হবে তাদের বিরুদ্ধে।

এদিকে এখনও অধরা তিলোত্তমার ধর্ষণ ও খুনের অভিযুক্তরা। ঘটনার একজন গ্রেফতার হয়েছে। সকলেরই অনুমান এই ঘটনায় অভিযুক্ত একাধিক ব্যক্তি। কিন্তু এখনও কাউকে আটক করেনি পুলিশ। প্রথমে এই মামলা তদন্ত করছিল কলকাতা পুলিশ তারপর সেই মামলা যায় সিবিআই-র কাছে। এখনও চলছে তদন্ত। এদিকে চারিদিকে চলছে প্রতিবাদ। আরজিকর মামলার সঠির বিচারের আশায় প্রতিবাদ চলছে সর্বত্র। চলছে রাত দখল। মেয়েদের সুরক্ষার দাবিতে চলছে এমন আন্দোলন। এরই সঙ্গে সকলেই তালিকে সুপ্রিম কোর্টের পরবর্তী শুনানির দিকে। ন্যায় বিচারের অপেক্ষায় দিন গুনছেন সকলে। 

 

 

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024