আজই কি সন্দীপ ঘোষ ও ৪ ডাক্তারি ছাত্রের পলিগ্রাফ টেস্ট? সিবিআই ৫ জনকে নিয়ে গেছে শিয়ালদা কোর্টে

আরজি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ এবং চার পড়ুয়াকে আচমকা শিয়ালদহ কোর্টে নিয়ে যাওয়া হয়েছে। তাদের গোপন জবানবন্দি এবং পলিগ্রাফ টেস্টের সম্ভাবনা রয়েছে বলে সূত্রের খবর। 

Saborni Mitra | Published : Aug 22, 2024 12:32 PM IST

আরজি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে আচমকাই সিবিআই কর্তারা নিয়ে গেলেন শিয়ালদহ কোর্টে। সঙ্গে নিয়ে যাওয়া হয়েছে চার পড়ুয়াকে। কিন্তু কী কারণে চার ডাক্তারির পডু়য়া ও প্রাক্তন অধ্যক্ষ শিয়ালদা কোর্টে নিয়ে যাওয়া হয়েছে তা এখনও স্পষ্ট নয়। সূত্রের খবর পাঁচ জনেরই গোপন জবানবন্দি হতে পারে। শোনা যাচ্ছে আজই হবে পলিগ্রাফ টেস্ট। তবে তার আগে আদালতের অনুমতির জন্যই তাদের শিয়ালজদা কোর্টে নিয়ে যাওয়া হয়েছে।

পলিগ্রাফ পরীক্ষার জন্য আদালতের অনুমতির প্রয়োজন রয়েছে। আদালতের অনুমতি ছাড়া এই পরীক্ষা করা যায় না। যদিও পলিগ্রাফ পরীক্ষা থেকে প্রাপ্ত তথ্য আদালতে প্রমাণ হিসেবেও গ্রাহ্য হয় না। সেই কারণেই আদালতের অনুমতির জন্যই নিয়ে যাওয়া হয়েছে তাদের। অন্য একটি সূত্র বলছে ম্যাজিস্ট্রেটের ঘরে সন্দীপ ঘোষের গোপন জবানবন্দি নেওয়া হবে। একই সঙ্গে ডাক্তারির চার পড়ুয়ারও গোপন জবানবন্দি নেওয়া হবে। সেই কারণেই তাদের নিয়ে যাওয়া হয়েছে।

Latest Videos

সিবিআই সূত্রের খবর, যে চার জন পড়ুয়াকে সিবিআই এদিন শিয়ালদা কোর্টে নিয়ে গেছে তারা সেই অভিশপ্ত রাতে নিহত ছাত্রীর সঙ্গে খাওয়া দাওয়া করেছিল। সেই রাতে কী কী হয়েছিল তা জানতেই সন্দীপের সঙ্গে চার পুড়ায়ারও গোপন জবানবন্দি এদিন নেওয়া হতে পারে। সিবিআই চার পড়ুয়ারও পরিগ্রাফ টেস্টের আবেদন জানিয়েছে।

আরজি করের নিহত চিকিৎসক খুন ও ধর্ষণকাণ্ডে সন্দীপ ঘোষকে লাগাতার জেরা করছে সিবিআই। টানা সাত দিন ধরে জেরা করেছে। রোজ সকালেই তাঁকে সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে হত। সিবিআই-এর থেকে ছাড় পেত রাতের দিকে। এদিনও হাজিরা দিতে হয়েছিল সন্দীপ ঘোষকে। সিজিও কমপ্লেক্স থেকেই তাঁকে সোজা নিয়ে যাওয়া হয় শিয়ালদা কোর্টে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিসের সামনেই চলে অরাজকতা! যা হল দেখুন | Nadia News Today
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র