'কেউ কিছু দিলেই খাবেন না!' জুনিয়র ডাক্তারদের খাবার নিয়ে সতর্ক করলেন 'অভিভাবক' মমতা

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্বাস্থ্য ভবনের সামনে জুনিয়র ডাক্তারদের ধর্নায় উপস্থিত হয়ে তাদের খাবার নিয়ে সতর্ক করেছেন। তিনি জুনিয়র ডাক্তারদের সাবধান করে বলেছেন, যে কেউ যখন তখন খাবার দিলে তা খাবেন না। 

Saborni Mitra | Published : Sep 14, 2024 10:48 AM IST

হঠাৎ করেই স্বাস্থ্য ভবনের সামনে জুনিয়র ডাক্তারদের ধর্না মঞ্চে পৌঁছে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি জুনিয়র ডাক্তারদের দেখা করেন। তাঁদের আলোচনার প্রস্তাব দেন। পাশাপাশি জানিয়ে দেন, তাদের জন্য তিনি সমব্যাথী। সেখানেই তিনি জুনিয়র ডাক্তারদের খাবার নিয়ে সতর্ক করেন। যদিও তাঁর আগেই তৃণমূল কংগ্রেস নেতা কুণাল ঘোষ। তিনি সতর্ক করে বলেন, আন্দোলনকারীদের ওপর যে কোনও সময়ই হামলা হতে পারে। তেমনই ষড়যন্ত্র চলছে।

শনিবার মুখ্যমন্ত্রী মমতা স্বাস্থ্য ভবনের সামনে আন্দোলনকারী জুনিয়র ডাক্তারদের উদ্দেশ্যে বলেন, 'যে কেউ যখন-তখন কিছু খাবার দিলে সব খাবেন না।' কিন্তু কেন মমতা জুনিয়র ডাক্তারদের সতর্ক করলেন তাই নিয়েই উঠছে প্রশ্ন। যদিও মমতা এদিন জুনিয়র ডাক্তারদের আন্দোলন মঞ্চে গিয়ে মাতৃসুলভ বক্তব্য রাখেন। তিনি বলেন, জুনিয়র ডাক্তাররা দুর্যোগ মাথায় নিয়ে বসে ছিলেন রাতভর। যা নিয়ে তিনি চিন্তিত। অন্যদিকে সম্পূর্ণ অভিভাবক সুলভ ভাবেই তিনি বলেন, কেউ কিছু খাবার দিলেই কিন্তু খাবেন না। এতেই স্পষ্ট মমতা জুনিয়র ডাক্তারদের অভিভাবকের মতই পরামর্শ দিচ্ছেন।

Latest Videos

স্বাস্থ্য ভবনের সামনে জুনিয়ার ডাক্তারদের আন্দোলন স্থলে প্রচুর সাধারণ মানুষ এসে তাদের খাবার দিয়ে যাচ্ছেন. আন্দোলনের প্রথম দিনে তাঁরা সোশ্যাল মিডিয়ায় সামান্য জল পৌঁছে দেওয়ার জন্য আবেদন করেছিলেন। কিন্তু তারপর থেকেই স্বাস্থ্য ভবনের সামনে পৌঁছে গেছে জল, খাবর। নাগরিকরা নিজেদের উদ্যোগে খাবার নিয়ে যাচ্ছে। কেউ বাড়িতে রান্না করে। কেউ আবার কিনে খাবার নিয়ে যাচ্ছে। রান্না করা খাবার যেমন তারা পেয়েছে, তেমনই প্যাকেটজাত খাবারও পৌঁছে গেছে। সেগুলিই তারা খাচ্ছে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাদের খাবার না পাঠানোর আবেদন। তারা জানিয়েছে তাদের কাছে প্রচুর পরিমাণে খাবার ও জল রয়েছে। তাই আপাতত খাবার না পাঠাতে। তারা ভিডিও করে জানিয়ে দিয়েছে তাদের কাছে কী কী খাবার রয়েছে। পাশাপাশি তারা বলেছে, খাবার নষ্ট করতে তারা পারবে না। তাই খাবার পাঠাতে না। তাদের সঙ্গে যোগাযোগ করে খাবার পাঠাতেও আবেদন জানিয়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal
ঝড়ের তাণ্ডবে লণ্ডভণ্ড নামখানা! ভেঙে পড়েছে একাধিক বাড়ি ও দোকান | Heavy Rain in South Bengal
Mamata Banerjee Live: হঠাৎ জুনিয়র চিকিৎসকদের ধর্না মঞ্চে হাজির মমতা, কী বার্তা, দেখুন সরাসরি
'ফাঁকা ঘরের ছবি দেখিয়ে জুনিয়র ডাক্তারদের চাপে ফেলার চক্রান্ত' মমতার খেলা ধরে ফেলে কী বললেন শুভেন্দু?