শতরূপ-পহেলির বিয়েতে সই করলেন CPM নেতা বিমান বসু, বিয়ের আসরে চাঁদের হাট

সাতপাকে আবদ্ধ হলেন জনপ্রিয় বাম নেতা শতরূপ ঘোষ। বিয়ে করলেন পেহলিকে। কোনও রকম অনুষ্ঠান ছাড়াই সই-সাবুদে রেজিস্ট্রি বিয়েই সারলেন শতরূপ। রুবি হাসপাতালের কাছে বিষ্ণু বিজলী গার্ডেনে বসেছিল তরুণ বাম নেতার। 

 

Web Desk - ANB | Published : Dec 5, 2022 4:45 AM IST

110
শতরূপের বিয়ে


বিয়ে করলেন শতরূপ ঘোষ। তরুণ বাম নেতা। বিয়ে করলেন দীর্ঘ দিনের বান্ধবী পেহলিকে বিয়ে করলেন তিনি। আশুতোষ কলেজে পড়ার দিন থেকেই তাদের পরিচয়। তাতেই এদিন সিলমহর পড়ল। 
 

210
পেহলির পরিচয়


শতরূপের ঘরনী বর্তমানে পরিচয় পেহলির। তবে তার নিজস্ব একটি পরিচয় রয়েছে। কলেজ জীবনে তিনিও বাম ছাত্ররাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন।  বাম মতাদর্শে তিনিও বিশ্বাসী। তবে বর্তমানে রাজনীতি থেকে কিছুটা দূরে। 
 

310
পিআর - পহেলি


টালিগঞ্জ ইন্ডাস্ট্রির পরিচিত নাম পহেলি। তিনি একটি প্রয়োজনা সংস্থার পিআর হিসেবে কাজ করেছেন। আর সেই সুবাদে রুপলি পর্দার কলাকুশলীদের সঙ্গে তাঁর যোগাযোগ ছিল। বিয়ের আসরে উপস্থিত ছিলেন টালিরঞ্জের শিল্পীরাও।
 

410
বাম নেতৃত্ব শতরূপের বিয়েতে


শতরূপ ঘোষের বিয়েতে উপস্থিত ছিলেন বাম নেতৃত্বরাও।  ছাত্র রাজনীতি থেকেই উঠে এসেছেন তিনি। আর সেই কারণে ছাত্র নেতারাও উপস্থিত ছিল।
 

510
শতরূপের বিয়েতে বিমান বসু

শতরূপের বিয়েতে বিমান বসু
উপস্থিত ছিলেন বর্ষিয়ান বাম নেতা বিমান বসু। তিনিএ শতরূপের বিয়েতে সাক্ষী হিসেবে সই করেন। আর ছিলেন প্রাক্তন বিধায়ক ও সিপিএম নেতা কান্তি গঙ্গোপাধ্যায়। 

610
উষসী, শ্রীলেখা , বাদশা উপস্থিত


শতরূপের বিয়েতে হাজির ছিলেন অভিনেত্রী উষসী চক্রবর্তী। তিনি শতরূপের ঘনিষ্ট হিসেবেই পরিচিত। আর ছিলেন বাম নেত্রী শ্রীলেখা মিত্র। বাম নেতা তথা অভিনেতা বাদশা মৈত্র উপস্থিত ছিলেন। 

710
বিয়ের খবর দিয়েছিলেন উষসী


শতরূপ যে বিয়ে করতে চলেছেন সেই খবর নিজের সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিলেন উষসী। তিনি জানিয়েছেন পহেলিকে বিয়ে করছেন শতরূপ। তিনি যে নিজের কথা বলতে গিয়ে বলেছেন তিনি বরের ঘরের মাসি আর কনের ঘরের পিসি। 
 

810
শতরূপের বিয়েতে প্রজাপতি ব্রহ্মা নয়


শতরূপের বিয়ের কার্ডেও ছিল নাস্তিকতার ছোঁয়া। কারণ হিন্দু রীতি অনুযায়ী প্রজাপতি ব্রহ্মা ছিল না। কার্ড সাজানো হয়েছিল কাস্তে হাতুড়ি তারা, কলকাতার ট্রামের ছবি দিয়ে।

910
শুভেচ্ছা বাম নেতাদের


শতরূপের বিয়েতে শুভেচ্ছা জানিয়েছেন বামনেতা কৌস্তুভ। তিনি বিয়েতে উপস্থিত থাকতে পারবেন না বলেও জানিয়েছেন। তবে কলেজে তাঁর দুই অনুজের নতুন জীবন যাতে সুন্দর হয় তারও কথা বলছেন তিনি। 
 

1010
বিয়ের আসর


রুবি হাসপাতালের কাছে বিষ্ণু বিজলী গার্ডেনে বসেছিল তরুণ বাম নেতার। বিয়ের অনুষ্ঠানে রাজ্যের প্রথম সারির বাম নেতারা যেমন উপস্থিত ছিলেন। তেমনই হাজির ছিলেন সিলভারস্ক্রিনের ব্যক্তিরাও। কারণ শতরূরের ঘরণী একটা সময় টালিগঞ্জের একটি প্রযোজনা সংস্থার পিআর ছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos