'পার্থ চট্টোপাধ্যায় কবে থেকে অতি বামদের গড ফাদার?' কলতানের গ্রেফতারিতে বিস্ফোরক শতরুপ

রীতিমতো সরব বামেরা। বাম যুব নেতা কলতান দাশগুপ্তর গ্রেফাতারি নিয়ে এবার মুখ খুললেন সিপিএম নেতা শতরূপ ঘোষ (Shatarup Ghosh)।

Subhankar Das | Published : Sep 15, 2024 4:37 PM IST

রীতিমতো সরব বামেরা। বাম যুব নেতা কলতান দাশগুপ্তর গ্রেফাতারি নিয়ে এবার মুখ খুললেন সিপিএম নেতা শতরূপ ঘোষ (Shatarup Ghosh)।

কার্যত, কলতান দাশগুপ্তর গ্রেফতারির পরেই সরব হন বাম নেতারা। এর আগেই পেগাসাস ব্যবহার নিয়ে অভিযোগ তুলেছিল তারা। আর এবার এই নিয়ে পরিষ্কার মুখ খুললেন শতরুপ। তিনি জানান, এখন আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (AI) ব্যবহার করে অনেক ভিডিও বানানো হচ্ছে। সেক্ষেত্রে কুণাল ঘোষের পোস্ট করা ভিডিওর সত্যতা নিয়েও রীতিমতো প্রশ্ন তুলে দিয়েছেন তিনি।

Latest Videos

সেইসঙ্গে, গ্রেফতার হওয়া পার্থ চট্টোপাধ্যায়ের একটি ছবি দেখিয়েও বিস্ফোরক অভিযোগ করেন শতরূপ। রবিবার, সিপিএম (CPM) নেতা শতরুপ বলেন, “এখন এমন এইরকম অনেক অডিও শুনতে পাওয়া যায়। মৌসুমি ভৌমিকের গান অরিজিৎ সিংয়ের গলায় এআই দিয়ে বানানো হয়েছে। তারপর শুনি যে, অনুপম রায়ের গান ‘আমি বাউন্ডুলে ঘুড়ি’ হেমন্ত মুখোপাধ্যায়ের গলায়। সুতরাং, এইসব শুনলে সাধারণ মানুষ হাসাহাসি করে।”

একইসঙ্গে শতরূপ এও জানাচ্ছেন যে, “একটা আক্রমণের আষাড়ে গল্প শুনিয়ে ধর্না মঞ্চ সিসিটিভি দিয়ে মুড়ে ফেলা হল। আমরা পরিষ্কার দাবি করছি যে, ঐ সিসিটিভিগুলি থেকে অডিও শোনা যায় কি না, তা দেখাতে হবে। ওইখানে সিসিটিভি লাগানো হয়েছে আন্দোলনকারীরা কী কথা বলছেন তা শোনার জন্য। অডিও এনেবল সিসিটিভি লাগিয়ে আসলে আড়ি পাতা হচ্ছে।”

শতরূপ আরও যোগ করেন, “সঞ্জীব দাসের ফেসবুক থেকে অনেককিছুই পোস্ট করা হয়েছে। গত ২০১৭ সালের ২১ সেপ্টেম্বর, পার্থ চট্টোপাধ্যায়ের একটি ছবি পোস্ট করে লিখেছিলেন মাই গড ফাদার। ইনি মাওসেতুং নাকি কিষেনজি? পার্থ চট্টোপাধ্যায় আবার কবে থেকে অতি বামদের গড ফাদার হওয়া শুরু করে দিলেন? সুতরাং, আমি পরিষ্কার বলছি যে, পাড়ার একটা তৃণমূলের ছেলেকে ধরে এনে তাঁকে দিয়ে মিথ্যা সাক্ষ্য আদায় করে এবং অতি বাম সাজিয়ে এই আন্দোলনকে কালিমালিপ্ত করার চেষ্টা করা হচ্ছে।”

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

দক্ষিণ ২৪ পরগনায় ভীষণ দুর্যোগ, উপকূলবর্তী এলাকায় মাইকিং সতর্কতা | Heavy Rain in South 24 Parganas
মহামিছিলে জনজোয়ার! 'আর্জি নয়, দাবী কর' রাজপথে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | RG Kar Protest Rally |
'সবে দুজন গেল লম্বা হবে লাইন', সন্দীপ ঘোষ ও টালা থানার ওসির গ্রেফতারিতে মন্তব্য Sukanta Majumdar-এর
'Literally আমাদের ঘাড় ধাক্কা দেওয়া হয়েছে' বিস্ফোরক চিকিৎসক অভিনেতা কিঞ্জল নন্দ | R G Kar Protest
'এটা মমতার গুলিয়ে দেওয়া টেকনিক!' মঞ্চে বিস্ফোরক রুদ্রনীল ঘোষ | Rudranil Ghosh | RG Kar Protest | BJP