Crime News: জগদ্ধাত্রী পুজোর বিসর্জনকে কেন্দ্র করে রণক্ষেত্র চিংড়িঘাটা, কাঁচির কোপে যুবকের মৃত্যু

জগদ্ধাত্রী পুজোর বিসর্জনকে কেন্দ্র করে। চিংড়িঘাটার বাসন্তীদেবী কলোনি এলাকায় প্রতিমা বিসর্জন হচ্ছিল শনিবার। সেই সময় সাউন্ড বক্স বাজানোকে কেন্দ্র করে আশান্তি শুরু হয় দুই পক্ষের মধ্যে।

 

Saborni Mitra | Published : Nov 26, 2023 12:52 PM IST / Updated: Nov 26 2023, 07:02 PM IST

জগদ্ধাত্রী পুজোর ভাসানে গান বাজানোকে কেন্দ্র করে উত্তপ্ত চিংড়িঘাটা। দুই পক্ষের বচসা, তাতে খুন হতে হয় এক যুবককে। মৃত যুবক ২২ বছরের সাহেব। তাঁকে প্রথমে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত বলে ঘোষণা করা হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে।

ঘটনার সূত্রপাত জগদ্ধাত্রী পুজোর বিসর্জনকে কেন্দ্র করে। চিংড়িঘাটার বাসন্তীদেবী কলোনি এলাকায় প্রতিমা বিসর্জন হচ্ছিল শনিবার। সেই সময় সাউন্ড বক্স বাজানোকে কেন্দ্র করে আশান্তি শুরু হয় দুই পক্ষের মধ্যে। প্রথমে বচসা , পরবর্তীকালে তা হাতাহাতিতে পৌঁছে যায়। সেই সময়ই একটি কাঁচি নিয়ে সাহেবের দিকে তেড়ে যায় স্থানীয় বিট্টু। কাঁচি নিয়ে ক্রমাগত কোপ মারতে থাকে। রাস্তাতেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে মাটিতে। তারপরই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। ইতিমধ্যেই বিট্টু সর্দ্দারকে গ্রেফতার করেছে পুলিশ।

এই ঘটনার পরই স্থানীয়রা বিট্টু সর্দারকে রাস্তাতেই মারধর শুরু করে। গণপ্রহার করা হয়। গণপ্রহারে অসুস্থ হয় পড়ে বিট্টু। উদ্ধার করেছে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে আসে বিধাননগর পুলিশ কমিশনারেটের অন্তর্গত দক্ষিণ থানার পুলিশ।

যদিও এই ঘটনাকে কেন্দ্র করে ক্ষোভের সঞ্চার হয় চিংড়িঘাটায়। স্থানীয়রা দফায় দফায় বিক্ষোভ দেখাতে থাকে। পুলিশ কমিশনারেট গৌরব শর্মা জানিয়েছে, 'আমরা পুজো ঘটনার তদন্ত শুরু করেছে। আমরা তো বিচার করতে পারি না। আর সেই কারণে গোটা ঘটনার বিচার করবে আদালত। দোষীদের শাস্তি দেওয়া হবে।' তবে এই ঘটনাকে কেন্দ্র করে শনিবার রাতে যে উত্তেজনা শুরু হয়েছিল তা এখনও অব্যাহত রয়েছে। নিহতের পরিবার শোকস্তব্ধ।  তারা দোষীদের শাস্তির দাবিতে অনড় রয়েছে। 

আরও পড়ুনঃ

Horoscope: এই ৫ রাশির পুরুষদের থেকে সাবধান! এরা নিজেদের স্ত্রীর থেকে সবকিছু লুকিয়ে রাখতে চায়

যুদ্ধ বিরতি চুক্তির মধ্যেই ওয়েস্টব্যাঙ্কে মর্মান্তিক ঘটনা, ইজরায়েলের চর সন্দেহে নৃশংস হত্যা ২ জনকে

Uttarkashi: উত্তরকাশীর পরিস্থিতি জটিল! উদ্ধারকাজে ভারতীয় সেনাবাহিনীর বিশেষ দল

Share this article
click me!