Woman Video Call: জামাকাপড় খুলে ভিডিও কল করছেন মহিলা, এবার সরাসরি পুলিশের ফোনে 'সেক্সটরশন'

পুলিশ কর্তাদের মোবাইল নম্বরে বিবস্ত্র অবস্থায় ভিডিও কল করেন এক মহিলা! কলটি রিসিভ করেই হতভম্ব হয়ে যান পুলিশকর্মী। 

Sahely Sen | Published : Nov 26, 2023 2:27 AM IST

আচমকা কোনও নম্বর থেকে ভিডিও কল আসা, এই ফাঁদে পড়ে অনেকেই দেখতে পেয়েছেন নগ্ন মহিলার ভিডিও। কিন্তু, সেই ফাঁদে পড়ে বহু মানুষকে খোয়াতে হয়েছে লক্ষ লক্ষ টাকা। ভারতে এই ঘটনা এখন দিনে দিনে বেড়েই চলেছে। ফেসবুক মেসেঞ্জারে বা হোয়াটসঅ্যাপে অজ্ঞাত নম্বর থেকে বিবস্ত্র মহিলাদের ভিডিও কলের ফাঁদ থেকে এবার রক্ষা পেলেন না খোদ পুলিশকর্মীরাও! 

-

সম্প্রতি কলকাতা পুলিশের এসএসডি (সাউথ সাব-আরবান ডিভিশন)-এর অফিসারদের ফোনে একটি ভিডিয়ো কল আসে। কয়েক বছর আগে কলকাতা পুলিশের তরফ থেকে সব থানাকে নাগরিকদের অভিযোগ শোনার জন্য যে একটি করে স্মার্টফোন দেওয়া হয়েছিল, সেই মোবাইল নম্বরে বিবস্ত্র অবস্থায় ভিডিও কল করেন এক মহিলা! 

-

কোনও নাগরিক অভিযোগ জানানোর জন্য ভিডিও কল করেছেন, এমন ভেবে ভিডিয়ো কলটি রিসিভ করেন থানার এক পুলিশকর্মী, যিনি ওই মোবাইলের কল রিসিভ করার দায়িত্বে ছিলেন। ভিডিয়ো কল রিসিভ করতেই হকচকিয়ে যান তিনি। দেখতে পান যে, নগ্ন অবস্থায় ভিডিয়ো কল করছেন এক মহিলা। সঙ্গে সঙ্গেই কলটি কেটে দেন তিনি। কিন্তু, কয়েক সেকেন্ডের পর আবার সেই একই নম্বর থেকে একইরকমভাবে নগ্ন ভিডিয়ো কল আসে। বেগতিক বুঝে থানার অন্যান্য আধিকারিকদের গোটা বিষয়টি জানান ওই পুলিশকর্মী। তাঁদের নির্দেশমতো ব্লক করে দেওয়া হয় ওই নম্বরটি। এই ঘটনার জেরে রীতিমতো শোরগোল পড়ে যায় থানায়।

-

'সেক্সটরশন'-এর অভিযোগ নিয়ে এতদিন পুলিশের দ্বারস্থ হচ্ছিলেন সাধারণ নাগরিকরা। কিন্তু, এবার ‘সেক্সটরশন’-এর শিকার হতে হল খোদ পুলিশকর্মীদেরই। এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে আইন-রক্ষক মহলে। ঘটনাটির তদন্ত শুরু করেছেন সাইবার বিভাগের বিশেষজ্ঞরা। 

-

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!