কলকাতার বুকে হাড়হিম করা ঘটনা! রাস্তা খুঁড়তেই বেরিয়ে এল মহিলার দেহ

কলকাতার বুকে কার্যত হাড়হিম করা কাণ্ড। যেন খুনের পর একেবারে দেহ লোপাটের চেষ্টা। শনিবার, বিকেলে খাস কলকাতার কাশী বোস লেনের রাস্তা খুঁড়ে মিলল এক মহিলার অর্ধনগ্ন মৃতদেহ।

Subhankar Das | Published : Jul 13, 2024 2:06 PM IST

কলকাতার বুকে কার্যত হাড়হিম করা কাণ্ড। যেন খুনের পর একেবারে দেহ লোপাটের চেষ্টা। শনিবার, বিকেলে খাস কলকাতার কাশী বোস লেনের রাস্তা খুঁড়ে মিলল এক মহিলার অর্ধনগ্ন মৃতদেহ।

কিন্তু কী করে ঐ মহিলার দেহ ওখানে এল, তা নিয়েই তৈরি রয়েছে ধোঁয়াশা। পুলিশ সেই দেহ উদ্ধার করে ইতিমধ্যেই ময়নাতদন্তে পাঠিয়েছে। সেইসঙ্গে, শুরু হয়েছে তদন্ত। কিন্তু এই মৃতদেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

Latest Videos

স্থানীয় সূত্র মারফৎ জানা যাচ্ছে, সকাল থেকেই পচা গন্ধ পাচ্ছিলেন এলাকার মানুষ। বিকেল হতেই সেই গন্ধ যেন আরও তীব্র হয়ে ওঠে। স্থানীয় কাউন্সিলর এবং পুলিশকে খবর দেন তারা। পুলিশ এসে মাটি খুঁড়তেই উদ্ধার হয় এক মহিলার দেহ।

জানা গেছে, বেশ কয়েকদিন আগে ওই এলাকায় জলের পাইপ লাইনের কাজ চলছিল। সেইজন্য পিচের রাস্তা খোঁড়া হয়। গত ১০ তারিখ পর্যন্ত সেই কাজ চলে। কাজের সঙ্গে যুক্ত কর্মীদের দাবি, কাজ হয়ে যাওয়ার পরেই মাটি দিয়ে ওই গর্ত বুজিয়ে দেওয়া হয়। তবে সেইসময় তাদের নজরে এইরকম কিছু আসেনি।

কিন্তু এই দেহ আসলে কার? ক্রমশই যেন ঘনীভূত হচ্ছে রহস্য। প্রশ্ন উঠছে যে, ঐ গর্তের মধ্যে মৃত মহিলার দেহ এল কী করে? তাহলে কি মহিলাকে অন্য কোথাও খুন করে, সেই দেহ লোপাটের চেষ্টা করা হয়? আর সেইজন্যই কি কাশী বোস লেনে এই দেহ ফেলে যাওয়া হয়েছে? এমনকি, উঠে আসছে যৌন নিগ্রহের বিষয়টিও। কারণ, মহিলার অর্ধনগ্ন দেহ উদ্ধার করেছে পুলিশ। বিশেষ করে তাঁর নিম্নাঙ্গে কোনও বস্ত্র ছিল না বলেই জানা যাচ্ছে। কিন্তু মহিলার পরিচয় এখনও জানা যায়নি।

অন্যদিকে, পুলিশ জানিয়েছে এলাকার সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হবে। এছাড়াও ময়নাতদন্তের রিপোর্ট সামনে আসার পর, মহিলার মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে মনে করছেন তারা। এদিকে দেহ উদ্ধারের পর পুলিশের প্রাথমিক অনুমান, মৃত্যুর দুই থেকে তিনদিন পরে দেহটি উদ্ধার করা হয়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
Suvendu Adhikari Live : কি ফাঁস হতে চলেছে! সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, সরাসরি
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors