এবার কি ইডির নজরে এনা সাহা? অভিনেত্রীর প্রযোজনা সংস্থায় টাকা ঢেলেছেন কুন্তল ঘোষ-উঠছে অভিযোগ

এনা ঘোষের প্রযোজনা সংস্থায় কারা টাকা ঢেলেছিল, তা জানতে চাইছে ইডি। টলিপাড়ার নতুন ও সর্বকনিষ্ঠ প্রযোজক এনা সাহা। যদিও তাঁর প্রযোজনার দুটি ছবি বিশেষ লাভের মুখ দেখেনি।

Web Desk - ANB | Published : Mar 16, 2023 11:01 AM IST / Updated: Mar 16 2023, 04:59 PM IST

টলিউডের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে পড়েছে চাকরি দুর্নীতির টাকা? একের পর এক টলিউডের নাম বেরিয়ে আসছে এই ঘটনায়। অভিনেতা বনি সেনগুপ্তের পর এবার নাম জড়াল এনা সাহার। ইতিমধ্যেই কুন্তল ঘোষের সঙ্গে আর্থিক লেনদেনের জেরে বনি সেনগুপ্তকে ২বার তলব করেছে ইডি। আর এসবের মাঝেই এবার টলিপাড়ার আরেক অভিনেত্রীর সঙ্গে কুন্তলের কাজ করার হদিশ মিলল। শিক্ষাদুর্নীতিতে অভিযুক্ত জেলবন্দি কুন্তল ঘোষের সঙ্গে এনা ঘোষের কাজের খবর প্রকাশ্যে এল।

এনা ঘোষের প্রযোজনা সংস্থায় কারা টাকা ঢেলেছিল, তা জানতে চাইছে ইডি। টলিপাড়ার নতুন ও সর্বকনিষ্ঠ প্রযোজক এনা সাহা। যদিও তাঁর প্রযোজনার দুটি ছবি বিশেষ লাভের মুখ দেখেনি। যশ-নুসরত, মিমিকে নিয়ে ‘SOS’, এরপর ‘চিনেবাদাম’-এর মতো ছবির প্রযোজনা করে ফেলেছেন। যদিও এই দুই সিনেমা বক্সঅফিসে খুব একটা লাভ করতে পারেনি। তবে এখনও মুক্তির অপেক্ষায় ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’। এই সিনেমাগুলির প্রযোজনার পিছনে কারা টাকা দিয়েছেন, তা জানতে চাইছে ইডি। আর এই প্রশ্নের উত্তরেই হয়ত ফাঁসতে চলেছেন এনা সাহা।

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের দাবি এই প্রযোজনা সংস্থার রমরমার জন্য অর্থ ঢেলেছেন কুন্তল ঘোষ। তবে একও সেরকম কোনও যথাযোগ্য প্রমাণ পাননি ইডির আধিকারিকরা। সম্প্রতি এনা সাহা একটি ছবি পোস্ট করেছিলেন, তার কমেন্টবক্সেই উপচে পড়ল কুরুচিকর মন্তব্য। কেউ বলছেন, ‘এরও কুন্তলের সঙ্গে যোগ আছে!’ কারও মন্তব্য, ‘দিদি শুনলাম ED-র কাছে এরপর আপনার নাম আছে। শুভেচ্ছা রইল।’ কারও বা প্রশ্ন, ‘ED এখনও ডাকেনি?’

তবে চুপ করে থাকেননি অভিনেত্রীও। তিনি বলেন কুন্তল ঘোষের সঙ্গে ২টো কাজ করেছি খালি। একটা মিউজিক ভিডিওতে অভিনয় করেছি। কুন্তলের প্রযোজনা ছিল। মুক্তিও পেয়েছিল তাঁর ইউটিউব চ্যানেলে। এছাড়া কুন্তল ঘোষের একটা ইভেন্টে অংশ নিয়েছিলাম। কাজের সূত্রেই সম্পর্ক। ব্যক্তিগতভাবে চিনি না। তবে কথা বলে কখনও খারাপ মনে হয়নি।

Share this article
click me!