তোলাবাজির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, মানিকতলা উপনির্বাচনের আগে হুঁশিয়ারি দিলেন কুণাল

ফের একবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে শাসকদল তৃণমূল। কুমোরপাড়ায় টাকা নেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।

Subhankar Das | Published : Jun 23, 2024 2:03 PM IST

ফের একবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে শাসকদল তৃণমূল। কুমোরপাড়ায় টাকা নেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।

প্রসঙ্গত, কয়েকদিন পরই মানিকতলায় (Maniktala) উপনির্বাচন। আর তার আগেই বিড়ম্বনার মধ্যে পড়ল ঘাসফুল শিবির। কুমোরপাড়ায় প্রতিমা পিছু টাকা নেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের (Trinamool) বিরুদ্ধে। আর এই তোলাবাজির অভিযোগে রীতিমতো সরব হয়েছেন দলের নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)। দলীয় বৈঠকে কার্যত ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। কাউন্সিলরদের দ্রুত এই সমস্যা মেটানোর নির্দেশ দিয়েছেন কুণাল ঘোষ।

Latest Videos

অভিযোগ এসেছে কলকাতার ১৪ নম্বর ওয়ার্ড থেকে। সেখানেই অবস্থিত কুমোরপাড়া। আর এই এলাকায় তোলাবাজির জেরে একেবারে অতিষ্ঠ অবস্থা ব্যবসায়ীদের। আর এই প্রসঙ্গেই, মানিকতলায় উপনির্বাচনের আগে শাসক দল বেশ বিতর্কের মধ্যে পড়েছে।

তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ, কুমোরপাড়ায় প্রতিমা পিছু টাকা নিচ্ছে দলের একাংশ। তবে এই তোলাবাজির ঘটনা একেবারেই বরদাস্ত করছে না দলের উচ্চ নেতৃত্ব। ইতিমধ্যেই দলীয় বৈঠকে এই নিয়ে সরব হয়েছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। এলাকার কাউন্সিলরদের তিনি পরিষ্কার জানিয়েছেন, দ্রুত এই সমস্যা মেটাতে হবে।

মানিকতলা উপনির্বাচনের প্রচারে, দলের বিরুদ্ধে তোলাবাজি নিয়ে সক্রিয় ভূমিকা পালন করেন তিনি। অবিলম্বে ওই ওয়ার্ডের কাউন্সিলরকে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন এই তৃণমূল নেতা। কর্মীসভায় তিনি সতর্ক করে বলেন, “কোনও অভিযোগ এলে মানুষ বিরক্ত হয়ে অন্য কাউকে ভোট দেবে।”

তাঁর একটি ভিডিও সামনে এসেছে। সেখানে দেখা যাচ্ছে দলের এক কাউন্সিলরকে কুণাল ঘোষ স্পষ্ট বলছেন, “ক্যানেল ইস্ট রোড থেকে একটি অভিযোগ সামনে এসেছে। আমাদের সঙ্গে থাকা দু-একজন কিছু অন্যায় আবদার করছে। দরকার হলে তুমি তাদের সঙ্গে কথা বলো দ্রুত। কারও মনের মধ্যে যেন এতটুকু ক্ষোভ না থাকে।”

তিনি আরও যোগ করেন, “এর প্রভাব যেন উপনির্বাচনে না পড়ে। কেউ যেন আমাদের ওপর রাগ দেখিয়ে না ফেলেন।” শুধু তাই নয়, যাদের বিরুদ্ধে এই তোলাবাজির অভিযোগ উঠেছে, তারা আগামীদিনে সতর্ক না হলে আইনের ব্যবস্থাও নেওয়া হবে বলে হুঁশিয়ারি দেন কুণাল।

আরও পড়ুনঃ

শহরে ফের দুর্ঘটনার বলি এক তরুণী! মাত্র ২২ বছর বয়সেই মৃত্যু সাংবাদিকতার ছাত্রীর

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
পকেটখালি অনুব্রত'র, তাই এবার পুজো হবে নম নম করে, দেখুন কেষ্ট কি বললেন | Anubrata Mondal | Durga Puja
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন