জুনিয়র ডাক্তারদের কথা ভেবে রাতে ঘুমাতে পারেননি, আবেগ দিয়ে আন্দোলনকারীদের কাছে টানার চেষ্টা দিদির

বললেন, এই ঝড়-জলের মধ্যে আপনারা যেভাবে বসে আছেন, আমার মানসিকভাবে কষ্ট হচ্ছে। আমিও কিন্তু রাতের পর রাত ঘুমাইনি।

Sayanita Chakraborty | Published : Sep 14, 2024 11:15 AM IST

শুক্রবার সারাদিন ধরে চলছে বৃষ্টি। এই বর্ষণকে উপেক্ষা করে চলছে জুনিয়র ডাক্তারদের ধর্না। আজ এই পরিস্থিতিতে আচমকা জুনিয়র ডাক্তারদের ধরনামঞ্চে চলে গিয়ে আবেগ দিয়ে আন্দোলনকারীদের কাছে টানলেন চেষ্টা করলেন। বললেন, তিনি জুনিয়র ডাক্তারদের সহযোদ্ধা। সেই সঙ্গে তাদের কাছে টানতে আবেগ মিশ্রিত কথা শোনা গেল মুখ্যমন্ত্রীর কথায়।

শনিবার ধর্না মঞ্চ থেকে মুখ্যমন্ত্রী বলেন, আমি আপনাদের কাছে যেটা বলতে এসেছি, কাল সারারাত ঝড়-জল হয়েছে। আপনারা যখন কষ্ট পেয়েছেন, আমিও সারারাত ঘুমাতে পারিনি। আমারও কষ্ট হয়েছে। এই ঝড়-জলের মধ্যে আপনারা যেভাবে বসে আছেন, আমার মানসিকভাবে কষ্ট হচ্ছে। আমিও কিন্তু রাতের পর রাত ঘুমাইনি। কারণ আপনারা যখন রাস্তায় থাকেন, আপনাদের জন্য আমায়ও কিন্তু পাহারাদার হিসেবে জেগে থাকতে হয়।

Latest Videos

৯ অগস্ট আরজি কর থেকে উদ্ধার হয় এক মহিলা চিকিৎসকের দেহ। ধর্ষণ করে খুন করা হয় ডাক্তারকে। দোষীদের শাস্তি সহ পাঁচ দফা দাবিতে স্বাস্থ্য ভবনের সামনে ধর্না দিচ্ছেন জুনিয়র ডাক্তাররা। আরজি কর কাণ্ডের পুলিশ কমিশনারের পদত্যাগ দাবি করেছেন তাঁরা। পাশাপাশি প্রমাণ লোপাটের চেষ্টায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলেছেন। একই সঙ্গে রোগী পরিষেবা দিতে চিকিৎসক স্বাস্থ্যকর্মীদের উপযুক্ত নিরাপত্তা ও মেডিক্যাল কলেজ, হাসপাতাল থ্রেট কালচার বন্ধের দাবি জানিয়েছেন তাঁরা।

এদিন ধর্না স্থল থেকে মুখ্যমন্ত্রী চলে যাওয়ার পর জুনিয়র ডাক্তাররা বলেন, … অভিভাবক হিসেবে আজ যে দৃষ্টিভঙ্গি দেখালেন, তা আগের ৩৪ দিনে দেখা যায়নি কেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন তাঁরা।

Share this article
click me!

Latest Videos

হাতে জাতীয় পতাকা পরনে কালো ব্যাজ! আরজি কর প্রতিবাদে গলা মেলালেন রেলযাত্রীরা | Ranaghat News Today |
'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal
'আমি ওদেরকে চিনি না, জানি না, কোন সম্পর্ক নেই' বিস্ফোরক মন্তব্য Mamata Banerjee-এর | RG Kar Protest
'ফাঁকা ঘরের ছবি দেখিয়ে জুনিয়র ডাক্তারদের চাপে ফেলার চক্রান্ত' মমতার খেলা ধরে ফেলে কী বললেন শুভেন্দু?