Kolkata Crime: 'খুব মেরেছিল!' বৌবাজারে গণপ্রহারে মৃত্যুর আগে বলেছিলেন আক্রান্ত

শুক্রবার সকাল সাড়ে ৮টা নাগাদ এই ঘটনা ঘটেছে। উদয় হোস্টেলের উল্টোদিকে রয়েছে একটি বিখ্যাত মিষ্টির দোকান। অভিযোগ ছাত্রাবাসের এক ছাত্রের মোবাইল খোয়া যায়।

Saborni Mitra | Published : Jun 28, 2024 1:01 PM IST / Updated: Jun 28 2024, 09:51 PM IST

খাস কলকাতায় গণপ্রহার। বউবাজারে ছাত্রাবাসে মোবাইল ফোন চোর সন্দেহে এক জনকে পিটিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। ছাত্রাবাসের দোতলায় এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ। এই ঘটনায় এখনও পর্যন্ত ১৪ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, শুক্রবার সকাল সাড়ে ৮টা নাগাদ এই ঘটনা ঘটেছে। উদয় হোস্টেলের উল্টোদিকে রয়েছে একটি বিখ্যাত মিষ্টির দোকান। অভিযোগ ছাত্রাবাসের এক ছাত্রের মোবাইল খোয়া যায়। তারপরই সেই মিষ্টির দোকান থেকে চোর সন্দেহে এক ব্যক্তিকে ডেকে এনে মারধর শুরু করে ছাত্ররা। আক্রান্ত ব্যক্তির বয়স ৩৭। ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ । হোস্টেলের ভিতর থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় ওই ব্যক্তিকে। আক্রান্ত ব্যক্তিকে মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

মৃত ব্যক্তির স্ত্রী ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করেছেন। তারপরই তদন্ত শুরু করছে পুলিশ। আটক করা হয়েছে ১৪ জনকে । প্রথমিক তদন্তে পুলিশের অনুমান, প্রবল মারধরের কারণেই সংশ্লিষ্ট ব্যক্তির মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে আসে। ছাত্রাবাসের গেট বন্ধ করে রাখা ছিল। বৌবাজার কতে চাইছিল। কিন্তু প্রথম দিকে পুলিশকে ছাত্রাবাসে ঢুকতে দেওয়া হয়নি। পরে মুচিপাড়া থানার পুলিশ এসে জোর করে ছাত্রাবাসে ঢুকে আক্রান্ত ব্যক্তিকে উদ্ধার করে। ত়ড়িঘড়ি নিয়ে যায় হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। মৃতের স্ত্রী থানায় অভিযোগ দায়ের করেছেন। তারপরই তদন্ত শুরু করেছে পুলিস। 

গত কয়েক দিন ধরেই রাজ্যে গণপ্রহারের ঘটনা ঘটেছে। শিশু চুরি নিয়ে এই রাজ্যে গণপ্রহারের ঘটনা ঘটেছে। যা নিয়ে রাজ্যে তৈরি হচ্ছে আতঙ্কের পরিবেশ। 

 

Share this article

Latest Videos

click me!

Latest Videos

রাশিফল ২ জুলাই ২০২৪ : মঙ্গলবারের রাশিফল, কেমন কাটবে আজ সারাদিন আপনার? দেখে নিন | Rashifal Today
একি কাণ্ড! লোকসভায় কল্যাণের চু কিতকিতকিত! ৪০০ পার নিয়ে মোদীকে খোঁচা! দেখুন | Kalyan Banerjee Today
Suvendu Adhikari : 'রাজ্যে ৩৫৫ ধারা জারি করে মমতার থেকে পুলিশ কেড়ে নেওয়া হোক' দাবি শুভেন্দুর
রাশিফল ১ জুলাই ২০২৪ : আজ কেমন কাটবে সারাদিন আপনার? দেখে নিন আজকের রাশিফল
Hooghly News : হুগলি তে নিখোঁজ পাঁচ ছাত্রী, ২৪ ঘন্টা পর উদ্ধার করলো পুলিশ