বেআইনি নির্মান, সন্দীপ ঘোষের বাড়িতে কলকাতা পুরসভার নোটিস, ভাঙা পড়বে কি প্রাসাদ?

আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাড়িতে বেআইনি নির্মাণের অভিযোগে নোটিস দিল কলকাতা পুরসভা। অভিযোগ, নিয়ম না মেনে বাড়ি তৈরি করা হয়েছে। ৩০ সেপ্টেম্বর স্ত্রীসহ সন্দীপ ঘোষকে পুরসভায় তলব করা হয়েছে।

Sayanita Chakraborty | Published : Sep 27, 2024 12:41 PM IST / Updated: Sep 27 2024, 06:12 PM IST

বেআইনি নির্মাণের অভিযোগ এবার সন্দীপ ঘোষের বিরুদ্ধে। আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাড়িতে নোটিস দিল কলকাতা পুরসভা। আগামী ৩০ সেপ্টেম্বর সস্ত্রীক সন্দীপ ঘোষকে পুরসভায় তলব করা হয়েছে বলে খবর। কলকাতা পুরসভার ৩৩ নম্বর ওয়ার্ডে ৮৩ নম্বর বদন রায় লেনে সন্দীপ ঘোষের বাড়ি। অভিযোগ, নিয়ম না মেনে এই বাড়ি তৈরি করা হয়েছে। সিআইটি মোড়ের কাছে বিশাল চার তলা অট্টালিকা তাঁর। বালাজি নিবাস নামে সেই অট্টালিকারই একাংশ অবৈধভাবে নির্মাণ করা হয়েছে বলে গত ১০ সেপ্টেম্বর কলকাতা পুরসভার বিল্ডিং বিভাগে অভিযোগ দায়ের হয়।

সন্দীপ ঘোষের এক প্রতিবেশী কলকাতা পুরসভার দ্বারস্থ হন। অভিযোগ করেন, চার পাশে ৪ ফুট করে জায়গা না ছেড়ে বাড়ি করা হয়েছে। তারপর সেই অভিযোগের ভিত্তিতে সন্দীপ ঘোষের বাড়ি পরিদর্শন করেন পুরসভার আধিকারিকরা। তার আগে কলকাতা পুর আইনের ৫৪৪ নম্বর ধারায় নোটিশ দেওয়া হয়ছিল বলে জানা গিয়েছে। নোটিশ দিয়েছেন কলকাতা পুরসভার জনৈক এগজিকিউটিভ ইঞ্জিনিয়ার। নোটিশে উল্লেখ করা ছিল, সোমবার সকাল ১১টা থেকে বিকেল ৫টার মধ্যে সেখানে পরিদর্শনে যাবেন পুরসভার আধিকারিকরা। এরপরই তলব করা হয়েছে সস্ত্রীর সন্দীপ ঘোষকে।

Latest Videos

৯ অগস্ট আর জি কর থেকে উদ্ধার হয় এক মহিলা চিকিৎসকের দেহ। এই দিন সকালে উদ্ধার হয় মহিলা চিকিৎসকের দেহ। ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ। এখনও চলছে ঘটনার তদন্ত। এই ঘটনার তদন্ত করতে গিয়ে একের পর রহস্য সামনে আসে। শবদেহ দুর্নীতি থেকে শুরু করে আর্থিক দুর্নীতিতে নাম জড়ায় সন্দীপ ঘোষের। এর আগে তাঁর নামে একাধিক অভিযোগ জমা পড়েছিল স্বাস্থ্য ভবন থেকে মুখ্যমন্ত্রী দফতরে। অভিযোগ করেছিলেন হাসপাতালের প্রাক্তন ডেপুটি সুপার। তবে, কোনও পদক্ষেপ এতদিন নেওয়া হয়নি।

 

Share this article
click me!

Latest Videos

'সরকার বন্যা দুর্গতদের পাশে কোনোদিনই দাঁড়ায়নি, উল্টে কেন্দ্রের টাকা লুট করেছে' বিস্ফোরক Dilip
'জুনিয়র ডাক্তারদের আন্দোলন থেকে নজর ঘোরাতেই কী বন্যার ছক মমতার?' নথি দেখিয়ে প্রশ্ন জগন্নাথের | Flood
'যদি সত্যিই ডিভিসির উপরে অভিযোগ তাহলে মুখ্যমন্ত্রী সুপ্রিম কোর্টে যাচ্ছেন না কেন?' প্রশ্ন নওশাদের
'এস পি দাস কেন আর জি করের ঘটনার দিন অভীককে ফোন করেছিল?' প্রশ্ন তুলে তোপ দাগলেন Sujan Chakraborty
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today