হালকা থেকে অতি হালকা বৃষ্টির সম্ভাবনা, রয়েছে বজ্রবিদ্যুৎ-এর পূর্বাভাসও! জেনে নিন আবহাওয়া সম্পর্কে আরও কী বলছে হাওয়া অফিস?

আবহাওয়া দফতর জানিয়েছে, দার্জিলিং, জলপাইগুড়ি, কোচবিহার, কালিম্পং এবং আলিপুরদুয়ারে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে বাকি জেলাগুলোতে সতর্কতা নেই।

 

deblina dey | Published : Sep 1, 2024 7:59 PM IST

Weather News: সপ্তাহের প্রথম দিন সোমবার কলকাতার আবহাওয়া কেমন থাকবে? বৃষ্টি হবে না এবং তাপমাত্রা বাড়বে। আবহাওয়া অফিসের পূর্বাভাসে বলা হয়েছে, সোমবার কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩৩ ডিগ্রি সেলসিয়াস। সর্বনিম্ন তাপমাত্রা ২৮ ডিগ্রি সেলসিয়াস। শুক্রবার কলকাতায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৩ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের চেয়ে ০.৫ ডিগ্রি বেশি। সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৭.৮ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের চেয়ে ১.২ ডিগ্রি বেশি। এই সময় বাতাসে আর্দ্রতা ছিল ৭৭ শতাংশ।

আগামীকাল দক্ষিণবঙ্গে বিভিন্ন জেলায় হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে আবহাওয়া দফতর জানিয়েছে, কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। তবে উত্তরবঙ্গের কিছু জায়গায় বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে। আবহাওয়া দফতর জানিয়েছে, দার্জিলিং, জলপাইগুড়ি, কোচবিহার, কালিম্পং এবং আলিপুরদুয়ারে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে বাকি জেলাগুলোতে সতর্কতা নেই।

Latest Videos

আগামী ৭২ ঘণ্টায় কলকাতা সহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে আর্দ্রতা সংক্রান্ত সমস্যা বাড়তে পারে। আবহাওয়া দফতর জানিয়েছে, দক্ষিণবঙ্গে হাওয়া বদল হয়েছে দক্ষিণবঙ্গে। দিনের বিভিন্ন সময়ে দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে। কলকাতায় আর্দ্রতা সংক্রান্ত সমস্যা বাড়বে।

Share this article
click me!

Latest Videos

Sukanta Majumdar Live : সাংবাদিক সম্মেলনে সুকান্ত মজুমদার, কী বার্তা, দেখুন সরাসরি
ভেস্তে গেল বৈঠক! বিস্ফোরক অভিযোগ চিকিৎসকদের! দেখুন, চমকে উঠবেন | RG Kar Latest News | RG Kar Protest
কুনাল ঘোষ এই অডিও কার কাছ থেকে পেল না নিজেরা বানাল? প্রশ্ন তুললেন সুজন চক্রবর্তী | Viral Audio
'ওনার বাড়িতে, ওনার সামনেই ৫ দফা দাবী জানিয়ে ফিরবো' গর্জে উঠে রওনা দিলেন ডাক্তাররা | RG Kar Protest
কেন আমাকে অসন্মান করছো! ভিডিও সুপ্রিম কোর্টের আদেশে দেবো : Mamata Banerjee | RG Kar Protest |