সিবিআই-এর নজরে সন্দীপ ঘনিষ্ঠ সঞ্জয় বশিষ্ঠ, রবিবার আরজি করের প্রাক্তন এমএসভিপিকে জেলা নিজাম প্যালেসে

আরজি করের আর্থিক কেলেঙ্কারি তদন্তে সন্দীপ ঘোষের ঘনিষ্ঠ সঞ্জয় বশিষ্ঠকে আবারও তলব করেছে সিবিআই। গত রবিবার তাঁর বাড়িতে তল্লাশি চালানোর এক সপ্তাহের মধ্যেই আবারও জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হল।

Saborni Mitra | Published : Sep 1, 2024 12:16 PM IST

আরজি কর ইস্যুতে আবারও তলব করা হল সন্দীপ ঘোষ ঘনিষ্ট সঞ্জয় বশিষ্ঠকে। রবিবার সকালে নিজাম প্যালেসে হাজিরা দেন তিনি। এর আগেই গত রবিবারর তাঁর বাড়িতে হানা দিয়েছিল সিবিআই। তাঁর দুটি বাড়িতেই তল্লাশি চালিয়েছিল সিবিআই। তার এক সপ্তাহ যেতে না যেতেই আবারও সিবিআই তলব করল সঞ্জয় বশিষ্ঠকে।

সিবিআই সূত্রের খবর আরজি করের আর্থিক কেলেঙ্কারির তদন্ত করছে। সেই কারণএ জিজ্ঞাসাবাদের জন্যই সঞ্জয় বশিষ্ঠকে এদিন তলব করা হয়েছে। আরজি করের প্রাক্তন সুপার আখতার আলি স্টেট ভিজিল্যান্স কমিশনে অভিযোগ করেছিলেন সন্দীপ ঘোষ, ফরেন্সিক মেডিসিন বিশেষজ্ঞ দেবাশিস সোম ও আরজি করের প্রাক্তন এমএসভিপি সঞ্জয় বশিষ্ঠের বিরুদ্ধে। আখতার আলির অভিযোগেই নাম ছিল সঞ্জয় বশিষ্ঠের। তিনি আরজি করের প্রাক্তন এমএসভিপি। আর্থিক দুর্নীতিতে তাঁর কী কী ভূমিকা ছিল কিনা তা খতিয়ে দেখতেই তলব করা হয়েছে বলে সিবিআই সূত্রের খবর।

Latest Videos

সিবিআই গত রবিবার, ২৬ অগাস্ট সঞ্জয় বশিষ্ঠর বাড়িতে যায় সিবিআই। সেখানে দীর্ঘ সময় তল্লাশি চালায়। তবে সেখান থেকে কী কী পাওয়া গেছে তার কোনও উত্তর দেয়নি সিবিআই।

সিবিআই সূত্রের খবর সন্দীপের বিরুদ্ধে অভিযোগকারী আখতার আলিরও বয়ান রেকর্ড করতে পারে। তিনিই সন্দীপ ঘোষের বিরুদ্ধে আর্থিক অভিযোগ তুলে সরব হয়েছিলেন। আখতার আলি ১৬ বছর আরজি কর হাসপাতালের দায়িত্বে ছিলেন। ডেপুটি সুপারিনটেডন্ট গ্রেড ২ হিসেবেই কর্মরত ছিলেন। আখতার আলির দাবি সন্দীপ আসার আগে আরজি কর পূর্বভারতের একনম্বর কলেজ ছিল। ১০০ বছরের প্রাচীন ইতিহাস রয়েছে। কিন্তু বর্তমানে সন্দীপের দায়িত্ব এই মেডিক্যাল কলেজ দুর্নীতির আখড়া হয়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

কুনাল ঘোষ এই অডিও কার কাছ থেকে পেল না নিজেরা বানাল? প্রশ্ন তুললেন সুজন চক্রবর্তী | Viral Audio
'রাজ্যের সব রোগী কল্যাণ সমিতি ভেঙে দিলাম' বড় ঘোষণা মমতার | Mamata Banerjee | RG Kar Protest |
'ওনার বাড়িতে, ওনার সামনেই ৫ দফা দাবী জানিয়ে ফিরবো' গর্জে উঠে রওনা দিলেন ডাক্তাররা | RG Kar Protest
'আমি ওদেরকে চিনি না, জানি না, কোন সম্পর্ক নেই' বিস্ফোরক মন্তব্য Mamata Banerjee-এর | RG Kar Protest
Mamata Banerjee Live: হঠাৎ জুনিয়র চিকিৎসকদের ধর্না মঞ্চে হাজির মমতা, কী বার্তা, দেখুন সরাসরি